স্রেই, পিএফএস শক্তি মূল্য চেইন ফাইন্যান্সিং সহজতর যোগদান - Songoti

স্রেই, পিএফএস শক্তি মূল্য চেইন ফাইন্যান্সিং সহজতর যোগদান

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ রতের সর্ববৃহৎ সর্বাধিক সার্বিক অবকাঠামো প্রতিষ্ঠানগুলির মধ্যে একটি, সেরি ইনফ্রাস্ট্রাকচার ফাইন্যান্স লিমিটেড ("সেরি") আজ ঘোষণা করেছে যে এটি পিটিসি ইন্ডিয়া ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড ("পিএফএস") এর সাথে একটি সমঝোতা স্মারক ("এমওইউ") স্বাক্ষর করেছে, যাতে অর্থায়ন, সিন্ডিকেশন, এবং ভারতে শিল্প জুড়ে দ্রুত বর্ধমান শক্তি মূল্য চেইন মধ্যে উপদেষ্টা সেবা।



এই উপলক্ষে বক্তৃতা করেন শ্রী রাকেশ কুমার ভুতোরিয়া, সিইও, সিইও, "ভারত তার প্রবৃদ্ধি পথে একটি নিষ্পত্তিমূলক মুহুর্তের থ্রেশহোল্ডে রয়েছে। তার প্রবৃদ্ধি বজায় রাখার জন্য ভারতকে তার অবকাঠামোতে আরও বিনিয়োগের প্রয়োজন।" গত তিন দশক ধরে জাতীয় ভবন নির্মাণের অর্থপূর্ণ পদ্ধতিতে। পিএফএসের সাথে আমাদের অংশীদারি বিভিন্ন অর্থায়ন সমাধান এবং উপদেষ্টা পরিষেবাদির মাধ্যমে উন্নততর ভারত গঠনের প্রতি আমাদের অবিলম্বে অঙ্গীকারকে আন্ডারলাইন করে। আমরা প্যাসেক্সের মতো দেশীয় এবং আন্তর্জাতিক পুঁজি সরবরাহকারীদের সর্বোত্তম সাথে কাজ করছি আমাদের ক্লায়েন্টদের তহবিল প্রয়োজন মেটাতে। "


পিটিসি ইন্ডিয়া ফাইন্যান্সিয়াল সার্ভিসেসের এমডি ও সিইও ড। পাওান সিং বলেন, "আমাদের দর্শন 'এসোসিয়েশন সম্পর্ক এবং যোগাযোগ', তাই আমরা এই মৌ প্রবেশ করেছেন। আমরা স্রেই সঙ্গে একসাথে কাজ করার জন্য অবকাঠামো এবং অবকাঠামো খাতে বৃদ্ধি অবদান এবং জাতি ভবন কারণ। "

No comments:

Post a Comment

Pages