১০ টি ইলেকট্রনিক গ্যাজেট যার মূল্য ১০০০ টাকার ও কম - Songoti

১০ টি ইলেকট্রনিক গ্যাজেট যার মূল্য ১০০০ টাকার ও কম

Share This


লিফ বেস হেডফোনঃ
লিফ বেস হেড ফোন তার নতুন ফিচার গুলির সাথে খুব ই সাশ্রয়ী। এটি ওজনেও হালকা আর কমফোর্টেবল ডিজাইন এর ফলে বেশিক্ষণ পরেও থাকা যায়। এর ব্যাটারি প্রায় ১০ ঘন্তা পর্যন্ত টানা চলতে পারে। ইয়ার কাপ এর উপর মিউসিক এর কন্ট্রোল প্যানেল থাকায় ব্যবহার করতেও সুবিধা হয় আর দাম অনুজাই এই হেড ফোন এর সাউন্ড কোয়ালিটি খুব ই ভাল। ১০০০ তাকার মধ্যে এই লিফ বেস হেড ফোন নিঃসন্দেহে একটি ভালো অপশন। আমাজন সাইট এ এই হেড ফোন ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

ফ্লেম এল ই ডি স্পিকারঃ
এই দামের মধ্যে ফ্লেম এল ই ডি স্পিকার সবচেয়ে সুন্দর দেখতে স্পিকার গুলির মধ্যে একটি। এই স্পিকার টির উপরের দিকে রয়েছে কন্ট্রোল প্যানেল যা এল ই ডি এবং সাউন্ড দুটি ই কন্ট্রোল করে। এটি ওজনে হালকা এবং যথেষ্ট ভালো সাউন্ড কোয়ালিটি টাই বাজেটের মধ্যে স্পিকার কিনতে হলে ফ্লেম এল ই দি স্পিকার পছন্দের তালিকায় থাকতেই পারে।  আমাজন সাইট এ এই স্পিকার এর দাম ৭৪৯ টাকা থেকে শুরু।

মিনি ট্রাইপডঃ
ফটোগ্রাফার দের জন্য এই গ্যাজেট যেমন সাশ্রয়ী তেমন ই কার্যকরী। এই ট্রাইপড এর দাম ও ১০০০ টাকার কম। সব ধরনের ফটোগ্রাফার রাই এই ট্রাইপড ব্যবহার করতে পারেন এবং এটি একটি স্মার্টফোন এর মাধ্যমেই কন্ট্রোল করা যায়। সেলফি থেকে ফটোগ্রাফি সব কিছু তে অভিনবত্বের ছোঁয়া আনার জন্য কেনা যেতেই পারে এই মিনি ট্রাইপড। আমাজন এ এই মিনি ট্রাইপড এর দাম ৬৯৯ টাকা থেকে শুরু।

কুলিং গেমপ্যাডঃ
সমস্ত পাব জি প্রেমী দের জন্য সুখবর! এই কুলিং গেমপ্যাড এ রয়েছে ইন্টারনাল ব্যাটারি যা স্মার্টফোন কে গেম খেলার সময় ই চার্জ দেওার কাজ করে এবং রয়েছে ইনবিল্ট ফ্যান যা স্মার্টফোন  কে ঠাণ্ডা রাখে। তাই পাব জি প্রেমীদের আর চিকেন ডিনার এর দূরত্ব কমানোর জন্য এই গেমপ্যাড দেয় তাদের অসাধারন গেমিং এক্সপেরিএন্স। ৫৮৮ টাকা থেকে এই গেমপ্যাড পাওয়া যাচ্ছে অ্যামাজন এ।

গ্যাজেট ব্যাগঃ
এই গ্যাজেট ব্যাগ সব টেকনিক্যাল জিনিস সুসজ্জিত ভাবে রাখার জন্য একদম সঠিক পছন্দ। এর পকেট গুলি ওয়াটার রেসিস্টান্ট এবং শক রেসিস্টান্ট। টেক প্রেমী দের প্রথম পছন্দ হতেই পারে এই গ্যাজেট ব্যাগ যার দাম শুরু হয় মাত্র ৪৯৯ টাকা থেকে।

ম্যাগনেট হোল্ডারঃ
টেবিল বা অন্য কোথাও ম্যাগনেটিক জিনিস ধরে রাখার জন্য এই ম্যাগনেট হোল্ডার কাজে আসে। এতে রয়েছে ৮ টি শক্তিশালী চুম্বক যা সমতল স্থানে স্মার্টফোন এর মত জিনিস কে ধরে রাখে। দাম ৬৯৯ টাকা মাত্র।

এম আই ল্যাপটপ বাগঃ
ল্যাপটপ ব্যবহারকারি দের ল্যাপটপ ক্যারি করার জন্য পছন্দের তালিকায় থাকতে পারে এই এম আই ল্যাপটপ ব্যাগ। দেখতে স্টাইলিশ এবং সেই সঙ্গে একাধিক পকেট এর সাথে আসে এই ব্যাগ যা ওয়াটার রেসিস্টান্ট ও। এই ব্যাগ এর মিনিমাম রেঞ্জ ৮৬৯ টাকা। বাজেট ফ্রেন্ডলি এই ব্যাগ হয়ে উঠতেই পারে ল্যাপটপ ব্যবহারকারি দের বেস্ট ফ্রেন্ড।

আই ৯ ওআয়ারলেস হেডফোনঃ
অ্যাপেল এর অনুকরনে বানানো এই আই ৯ ইয়ারপড যেমন বাজেট ফ্রেন্ডলি তেমন ই ভালো সাউন্ড কোয়ালিটি  মাত্র ৯৯৯ টাকা থেকে পাওয়া যায় এই আই ৯ ইয়ারপড। চার্জ দেওার জন্য যেকোনো টাইপ সি চার্জার ব্যবহার করা যেতে পারে।

ক্ল এ ২ রেট্রো স্পিকারঃ
নস্টালজিয়া এ গা ভাসাতে চাইলে এই স্পিকার অবশই প্রথম পছন্দ হতেই হবে। এই স্পিকার পুরনো রেডিও এর আদলে বানানো। অসাধারন সাউন্ড কোয়ালিটি এবং ব্যাটারি ব্যাক আপ সমৃদ্ধ এই স্পিকার পাওয়া যায় ৯৯০ টাকা থেকে। তাই বাজেটের মধ্যে থেকেও নস্টালজিয়ার জোয়ারে ভেসে যাওয়ার কথা একবার ভেবে দেখতেই পারেন।

স্ক্রীন ক্লিনারঃ
বার বার যদি স্মার্টফোন বা ল্যাপটপ বা ট্যাবলেট এর গ্লাস এ ধুল জমতে থাকে তাহলে এই স্ক্রিন ক্লিনার আপনার জন্য কিন্তু মাস্ট হ্যাভ প্রোডাক্ট। মাত্র ৬৮০ টাকায় আপনি পাবেন লিকুইড এবং ফ্যাব্রিক জা আপনি স্ক্রীন পরিষ্কার করার জন্য ব্যবহার করতে পারেন। এটি স্ক্রীন ক্লিয়ার করার সাথে একটি সুগন্ধ ও রেখে যায় জা দীর্ঘস্থায়ী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages