প্রিয়াঙ্কা সরকার হলেন জে কে মশলার নতুন ব্র্যান্ড অ্যামবাসাডর - Songoti

প্রিয়াঙ্কা সরকার হলেন জে কে মশলার নতুন ব্র্যান্ড অ্যামবাসাডর

Share This

পল্লবী ব্যানার্জী, কলকাতাঃ প্রিমিয়াম মশলা ব্র্যান্ড জে কে মশলা তাদের নতুন কমার্শিয়াল প্রকাশের সাথে সাথে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার কে তাদের ব্র্যান্ড অ্যামবাসাডর হিসাবে ঘোষণা করেছে জে কে মশলা বর্তমানে ভারতে ও বাইরের দেশেও মশলা ইন্ডাস্ট্রি তে ব্যাপক সফলতা লাভ করছে। জে কে মশলা দ্রুততম বর্ধনশীল মশলা কোম্পানি গুলোর মধ্যে একটি। জে কে মশলার বোর্ড অফ ডিরেক্টরস এর মতে প্রিয়াঙ্কার নেচার তাদের কোম্পানির প্রোডাক্ট এর জন্য পজিটিভ। জে কে স্পাইসেস অ্যান্ড ফুড প্রোডাক্টস এর ডিরেক্টর অশোক জৈন এই সহযোগিতা নিয়ে খুব ই উৎসাহী এবং বলেছেন, “জে কে মশলা অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে নতুন ব্র্যান্ড অ্যামবাসাডর হিসাবে সাইন আপ করেছে। প্রিয়াঙ্কা ব্র্যান্ডের নতুনত্বে স্বচ্ছতার ছোঁয়া নিয়ে আসে।“ প্রিয়াঙ্কা যেমন অভিনয়ে পারদর্শী তেমন ই রান্নায়। যে রাঁধে শেয় চুল অ বাধে’ র সবথেকে ভাল উদাহরন প্রিয়াঙ্কা, একা হাতে কাজ সংসার দুই ই সামলান উনি এবং এটাকেই কাজে লাগিয়ে মশলার মার্কেটিং এর জন্য জেকে মশলা বেছে নিয়েছে প্রিয়াঙ্কা সরকার কে।।


নতুন বিজ্ঞাপনী প্রচার শুরু হবে প্রথমে ডিজিটাল মাধ্যমে এবং ধীরে ধীরে টেলিভিশন এবং প্রিন্ট মিডিয়ায় বিজ্ঞাপন শুরু হবে পাবলিসিটির উদ্দেশ্যে। জে কে মশলা হল পূর্ব ভারতের প্রভাবশালী প্যাকেজড্ মশলা কোম্পানি গুলোর মধ্যে একটি, এবং গতবছর এই কোম্পানি পশ্চিম ও দক্ষিণ ভারতে ব্যবসা শুরু করায় বর্তমানে জে কে মশলা একটি জাতীয় কোম্পানির মর্যাদা প্রাপ্ত। জে কে স্পাইসেস অ্যান্ড ফুড প্রোডাক্টস এর রপ্তানির রেকর্ড বৃদ্ধি পেয়েছে এবং নতুন দেশ যোগ করেছে ফলে বর্তমানে তারা ১০ টি দেশে মশলা রপ্তানি করছে। জে কে স্পাইসেস অ্যান্ড ফুড প্রোডাক্টস এর মার্কেটিং ডিরেক্টর বিজয় জৈন বলেছেন, “জে কে এর টপ লাইন প্রোডাক্ট গুলি হল জীরে গুঁড়ো, হলুদ, পোস্ত, শাহী গরম মশলা, হিং এবং আর অনেক কিছু। জে কে মশলা ব্যবসা কে আমরা 

advertisement















সর্বভারতীয় বাজারে এবং মূলত দক্ষিণ এবং পূর্ব ভারতীয় বাজার এ নিয়ে যেতে চাই আমাদের ব্র্যান্ড অ্যামবাসাডর অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার আমাদের সম্পর্কে এই বিষয়গুলি সমাজের সমস্ত বিভাগের কাছে তুলে ধরতে পারবেন। জে কে মশলার বর্তমানে পূর্বভারতে খুব ভাল ব্যবসা করছে (মূলত বিহার, বাংলা,উত্তর-পশ্চিম এবং উড়িষ্যা)। এছাড়াও এই কোম্পানি মহারাষ্ট্র, রাজস্থান, অন্ধ্রপ্রদেশ, কর্ণাটক এবং আরও অনেক রাজ্যে ও ভালো মার্কেট শেয়ার পাচ্ছে। জে কে মশলার বোর্ড অফ ডিরেক্টরস মনে করছেন প্রিয়াঙ্কা সরকার কে ব্র্যান্ড অ্যামবাসাডর করায় তাদের ব্যবসা জাতীয় স্তরে যথেষ্ট সফলতা পাবে।।

No comments:

Post a Comment

Pages