স্যামসাং গ্যালাক্সি এ ৭০এস প্রথমবারের মতো ৬৪ এমপি ক্যামেরা সেন্সর খেলা করবে - Songoti

স্যামসাং গ্যালাক্সি এ ৭০এস প্রথমবারের মতো ৬৪ এমপি ক্যামেরা সেন্সর খেলা করবে

Share This
স্যামসাং গ্যালাক্সি এ৭০ কেবল মাত্র এক মাসের পুরানো, তবে যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে ফোনটির উত্তরসূরি ইতিমধ্যেই কাজ করছে এবং এই বছরের দ্বিতীয়ার্ধে মুক্তি পেতে পারে। দক্ষিণ কোরিয়ান দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে যে স্যামসাং একটি প্রত্যয়িত গ্যালাক্সি এ ৭০ এর কাজ করছে। গ্যালাক্সি এ ৭০ (রিভিউ) বা কেবল একটি হার্ডওয়্যার রিফ্রেশের জন্য এটি একটি পূর্ণাঙ্গ উত্তরাধিকারী হবে যদি এই প্রতিবেদনটি ঠিক তা স্পষ্ট করে না। তবে, গ্যালারির এ ৭০ এর মত শোনাচ্ছে যে ফোনটির উচ্চাকাঙ্ক্ষিত হাইলাইটটি একটি বড় আপগ্রেড হবে - অন্তত ক্যামেরা বিভাগে। উল্লেখ্য, গ্যালাক্সি এ ৭০ স্মার্টফোনটি ৬৪ এমপি ক্যামেরা সেন্সর খেলার জন্য প্রথম স্মার্টফোন হবে।

এই ৬৪ এমপি আইএসওএল ব্রাইট জিডাব্লিউ ১ ইমেজ সেন্সর হবে যা স্যামসাং এই মাসের শুরুতে উন্মোচন করেছিল। স্যামসাং অনুসারে, এই নতুন সেন্সরটি স্যামসাংয়ের ০.৮ মিমি-পিক্সেল ইমেজ সেন্সর লাইনআপে সর্বোচ্চ রেজোলিউশনে রয়েছে এবং এতে "শিল্পের সর্বোচ্চ রেজোলিউশন" লেন্স রয়েছে। কিছু প্রতিবেদনও সুপারিশ করে যে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ একই ক্যামেরা সেন্সরটি তুলে ধরতে পারে।
৬৪ এমপি আইএসওএল ব্রাইট জিডাব্লিউ ১ পিক্সেল-মার্জিং টেট্রাসেল প্রযুক্তির ব্যবহারকে কমপক্ষে ১৬ এমপি ইমেজগুলিকে চারটি পিক্সেল একত্রিত করে এবং ৬৪ টি এমপি ইমেজকে "লাইট ফিল্টার অব্র্যামব্লিং" দিয়ে ভালভাবে আলোকিত করে।
স্যামসাং বলছে যে ১০০ ডেসিবল (ডিবি) পর্যন্ত রিয়েল-টাইম উচ্চ গতিশীল পরিসরের জন্য সমর্থন রয়েছে যা "সমৃদ্ধ রঙ" দিতে পারে। প্রচলিত সেন্সরগুলিতে প্রায় ৬০ ডিবি গতিশীল পরিসীমা থাকে এবং মানুষের চোখের প্রায় ১২০ ডিবি বলে মনে করা হয়।।

No comments:

Post a Comment

Pages