লঞ্চারজ্ এর কিউটেস্ট বেবী কম্পিটিশন সোশ্যাল মিডিয়ায় - Songoti

লঞ্চারজ্ এর কিউটেস্ট বেবী কম্পিটিশন সোশ্যাল মিডিয়ায়

Share This
দেবস্মিতা ভট্টাচার্য, কলকাতা: শিশুর হাসি, এই বিশ্বের সবচাইতে সুন্দর অমূল্য সম্পদ । আর এটি যদি স্মরণীয় করে ২০১৯ এর শুরুটা করা যায়! তাহলে কেমন হয় বলুন। হ্যাঁ আপনার বাড়ির শিশুটির ফ্রেম বন্দি নিষ্পাপ হাসিটিকে স্বীকৃতি দিতে লঞ্চারজ্ নিয়ে এলো কিউটেস্ট বেবী কম্পিটিশন। লঞ্চারজ্ হল শহরের বহুল প্রচলিত পি. আর. কম্পানি, যারা পি. আর. ছাড়াও নানান  সাংস্কৃতিক ও সামাজিক  অনুষ্ঠানে নিজেদের ব্যাপ্তি ঘটিয়েছে। কাজেই কী ভাবছেন কি রেজিস্ট্রেশন ফি আছে কী না! তবে জ্ঞাতার্থে জানাই কোনো রেজিস্ট্রেশন ফি নেই বরং আপনার শিশুটির ছবি বিচারক ও জনতার বিচারে (ফেবুর লাইক দ্বারা) সেরা হয় তবে পাবেন ফ্রি পোর্টফোলিও শুটের সুযোগ। বিচারকের আসনে রয়েছেন পর্বতারোহী ও  মোডেল মাধবীলতা মিত্র এবং মিস আর্থ সঙ্গীতা সিনহা।।

কীভাবে  অংশগ্রহণ করতে হবে?
৹ আপনার শিশুটির  যেকোনো ফোটো আপনার  নাম, আপনার সাথে যোগাযোগ করার বিবৃতি, আপনার শিশুটির নাম, শিশুর লিঙ্গ ও শিশুর বয়স সহ ইমেল করুন photo.launcherz@gmail.com এ।।
৹ ইমেল গ্রহন করার শেষ তারিখ ২০ জানুয়ারি ২০১৯ এ ভারতীয় সময় বিকেল ৬টা পর্যন্ত।।
৹ ফেসবুকে লাইক করুন ও আপনার পরিবার ও পরিচিতদের বলুন পেজটি এবং ফোটোটি লাইক করতে। ব্যাস আপনার শিশুটির ছবিতে বেশি লাইকই হবে আপনার শিশুটির উত্তরণের চাবিকাঠি। এছাড়াও একটি বিশেষ কর্মসূচিতে বিচারকের সিদ্ধান্তে স্বীকৃতি দেওয়া হবে।।
৹ ২২ তারিখ ২০১৯ পেজে আপলোড করা হবে শিশুদের ছবি।।
৹ ১লা ফেব্রুয়ারি ২০১৯ প্রকাশিত  হবে রেজাল্ট ।।

কাজেই শুভ কাজে দেরী কেন এখুনি ইমেল করুন।।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages