যাত্রী সেজে বন্ধুকের আগালে টোটো ছিনতাইয়ের চেষ্টা, বাঁধা দিতেই বন্ধুকের বাঁট দিয়ে মেরে সর্বস্য লুট - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

যাত্রী সেজে বন্ধুকের আগালে টোটো ছিনতাইয়ের চেষ্টা, বাঁধা দিতেই বন্ধুকের বাঁট দিয়ে মেরে সর্বস্য লুট

Share This

বার্তা প্রতিবেদন, মালদা: মালদার মোথাবাড়ি থানার গাজিয়াপাড়া এলাকায় যাত্রী সেজে বন্ধুকের আগালে একটি টোটো ছিনতাইয়ের চেষ্টা এবং তাতে বাঁধা দিতেই, টোটো চালককে বন্ধুকের বাঁট দিয়ে মেরে সর্বস্য ছিনতাই করে পালাই দুষ্কৃতীরা। বর্তমানে আক্রান্ত টোটো চালক মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।।

সূত্রের খবর যে, আক্রান্ত টোটো চালকের নাম গৌরাঙ্গ রবিদাস(২১)। সে গৌরাঙ্গ ইংরেজবাজার থানার সাগরদিঘী এলাকার বাসিন্দা। এছাড়া পরিবার সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় ইংরেজবাজার থানার কমলাবাড়ি এলাকা থেকে ৫ জন যাত্রী গৌরাঙ্গর টোটো ভাড়া করে মোথাবাড়ি স্ট্যান্ডে যায়। তবে যদিও প্রথমে তারা বলেন  মোথাবাড়ি যাওয়ার কথা। কিন্তু মাঝ পথে টোটো শহরের দিকে ঘুরিয়ে নিতে বলেন। পরবর্তীতে বাঁধাপুকুর এলাকায় নামবেন বলেই জানাই যাত্রীরা। আর এমন সময় রাতের অন্ধকারে নির্জন এলাকায় টোটো থামিয়ে চালককে মারধর শুরু করে ওই পাঁচ যাত্রীর সাজে থাকা দুষ্কৃতীরা। এর পাশাপাশি চালকের কাছে থাকা টাকা এবং মোবাইল ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। আর তাতেই বাঁধা দিতে গেলে রিভলবারের বাঁট এবং ধারালো অস্ত্র দিয়ে টোটো চালক গৌরাঙ্গ রবিদাসের উপর হামলা চালায় দুষ্কৃতীরা। এরপর রক্তাক্ত অবস্থায় টোটো চালককে সেখানে ফেলে টোটো নিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। এরপর পরিবারের লোকেরা খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে এবং সেই রাতেই আহত অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। তবে অপরিচিত যাত্রী থাকায় রাতের অন্ধকারে কাউ কেই চিনতে পারেনি আক্রান্ত টোটো চালক।
এছাড়া পরিবারের অভিযোগ যে, ভারা নিয়ে যাওয়ার কথা বলে যাত্রী সেজে দুষ্কৃতীরা টোটো ছিনতাই করে পালিয়েছে। তবে কোনোক্রমে প্রাণে বাঁচে গৌরাঙ্গ। আরও জানা গেছে, মাত্র কয়েকদিন আগেই নতুন টোটো কিনে ছিলেন তিনি। তবে কে বা কারা যাত্রী সেজে টোটো ছিনতাই করলো তা তদন্ত শুরু করেছে পুলিশ।।

No comments:

Post a Comment


Debi Samman

Pages