খুটি পূজা হল যোধপুর পার্ক সাংস্কৃতিক সমিতি'র - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

খুটি পূজা হল যোধপুর পার্ক সাংস্কৃতিক সমিতি'র

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ যোধপুর পার্ক কালচারাল অ্যাসোসিয়েশন আবার তাদের বার্ষিক শুভ-অনুষ্ঠানের জন্য প্রস্তুত - দুর্গা পূজা ৩৩ তম বছরে, এই পূজার আয়োজ করা অনন্য কিছু করার জন্য পরিকল্পনা করেছেন। কিন্তু একই সময়ে, তারা তাদের সাংস্কৃতিকভাবে ধনী চিত্রকে বিস্মৃত হতে পারে এমন কিছু করার থেকে বিরত থাকা সম্পর্কে খুব সতর্ক। তারা একটু বিভ্রান্ত করার জন্য প্রস্তুত, কিন্তু 
তাদের সাংস্কৃতিক ঐতিহ্যের সাথে আপোস করার জন্য সমস্ত প্রস্তুত নয়। তারা ঐতিহ্যগত কিন্তু চিরহরিৎ শরদাতস্যাবকে একটি প্রচলিত স্পর্শকে অন্তর্ভুক্ত করতে যাচ্ছে। তারা ২২ শে জুলাই, ২০১৮ তারিখে শুধু তাদের খাতি পুজা সংগঠিত করেছে। যোধপুর পার্কের দুটি পরিচিত দুর্গা পূজার মধ্যে, চিত্তবিনোদন পার্ক, যোধপুর পার্কে সংগঠিত এই পূজা বড় বড় বীজ বপন করেছে যোধপুর পার্ক কালচারাল অ্যাসোসিয়েশন সমাজ ও মানবজাতির প্রতি তাদের সেবাকে দরিদ্র ও দরিদ্র শিশুদের কাছে বস্ত্র, খেলনা ইত্যাদির বিতরণে সাহায্য করে। তারা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয় যারা এমনকি সময় ব্যয় করতে পারে না। জরুরি অবস্থা এই পূজা কমিটি সবসময় প্রয়োজন যারা সত্যিই মানুষের জন্য সব ধরনের সমর্থন প্রসারিত করা হয়। তাদের নারীদের প্রতি গভীর শ্রদ্ধা এবং নারীর ক্ষমতায়নে বিশ্বাস। তাই তারা তাদের খুটি পূজা সঞ্চালন একটি বিশেষ মহিলা ঢাকি টিম আমন্ত্রণ জানিয়েছে।
এখানে, অশোক ল্যাবরেটরি এবং অশোক নার্সিং হোম এবং ব্লাড ব্যাংক সম্পর্কে বিশেষ উল্লেখ প্রয়োজন, যারা এই পূজার সাথে গত দুই বৎসর ধরে আছে। এই সংস্থা সবসময় এই পূজা কমিটির অনেক প্রয়োজনীয় সহায়তা প্রদান করে।।

No comments:

Post a Comment


Debi Samman

Pages