হন্ডা আমেজ সেকেন্ড জেনারেশন এবার পশ্চিমবঙ্গে - Songoti

হন্ডা আমেজ সেকেন্ড জেনারেশন এবার পশ্চিমবঙ্গে

Share This
পায়েল পাল, কলকাতা ঃ ২০১৩ সালের হন্ডা আমেজ প্রথম জেনারেশনের পর চলতি বছরেই লঞ্চ করল হন্ডা আমেজ দ্বিতীয় জেনারেশন। সম্প্রতি পশ্চিমবঙ্গে পা রাখল এই আমেজ।২য় জেনারেশনের হন্ডা আমেজটি  পাওয়া যাবে ৫,৫৯,৯০০ টাকায় পেট্রোল ও ৬,৬৯,৯০০ টাকায় ডিজেল এ।  মোট ৫টি কলর সহ ৬টি মডেল এ। নীচে রইল মডেলটির স্পেসিফিকেশন ঃ 

বহি
- হন্ডা এর স্বাক্ষরিত সলিড উইং ফেস - হেডল্যাম্প সমন্বিত স্বাক্ষর LED অবস্থান আলো - ফ্রন্ট ডোগ ল্যাম্প - শক্তি সামঞ্জস্যপূর্ণ এবং শক্তি ভাঁজ ORVM LED বাঁক সূচক সঙ্গে - শার্ক ফিঞ্চ অ্যান্টেনা - মাল্টি Spoke স্টাইলিশ R15 খাদ চাকা - প্রিমিয়াম রিয়ার কম্বি ল্যাম্প।

অভ্যন্তর
- নান্দনিকভাবে পরিকল্পিত উপকরণ প্যানেল - অডিও সঙ্গে মাল্টি-ক্রিয়ামূলক স্টিয়ারিং চাকা, ভয়েস কমান্ড, হাত মুক্ত এবং ক্রুজ নিয়ন্ত্রণ - উচ্চ জন্য সাদা আলোকসজ্জা মিটার ডিজাইন উন্নত সঙ্গে প্রিমিয়াম এবং প্রিমিয়াম অনুভূতি - 17.7 সেমি উন্নত টাচস্ক্রিন অডিও, ভিডিও এবং সাথে অসঙ্গতি ন্যাভিগেশন সিস্টেম - Digipad 2.0 ব্লু টুথ অডিও, অ্যাপল CarPlay ™ এবং অ্যান্ড্রয়েড অটো ™ এবং মাল্টি তথ্য প্রদর্শন - সেগমেন্ট F1- এ 1 টি সেন্ট প্যাডল শিফ্ট (জন্য পেট্রল সিভিটি) - ক্রুজ কন্ট্রোল - অটো এসি - স্পর্শ দিয়ে হন্ডা এর স্মার্ট এন্ট্রি সিস্টেম সেন্সর ভিত্তিক আনলক সিস্টেম

পিছন ক্যামেরা প্রদর্শন - সামনে স্মার্ট ক্যাবিন স্টোরেজ পিছন দরজা এবং কেন্দ্রীয় কনসোল - cupholders সঙ্গে রিয়ার Armrest - বোতাম শুরু / সঙ্গে থামুন - স্বাগতম আলোকসজ্জা - ঢাল স্টিয়ারিং - ড্রাইভার আসন উচ্চতা সামঞ্জস্য।


নিরাপত্তা
- উন্নত কম্প্যাটিবিলিটি ইঞ্জিনিয়ারিং (এসিইএম টিএম) বডি স্ট্রাকচার
- ডুয়াল এসআরএস ফ্রন্ট এয়ারব্যাগের সঙ্গে ইলেকট্রনিক ব্রেক ডিস্ট্রিবিউশন (ইবিডি) সঙ্গে এন্টি লক ব্রেকিং সিস্টেম (ABS) Ating সামনে মাথা ব্যবধান কমানোর প্রভাব With লোড সীমিত সঙ্গে 3-পয়েন্ট ELR সীট বেল্ট Pretentioner - আইএসও ফিক্স চাইল্ড আসন অ্যাঙ্কোরজ - পথচারী এর আঘাত শোধন প্রযুক্তি - পিছন পার্কিং সেন্সর -  হেড প্রভাব সুরক্ষা অভ্যন্তর -  ড্রাইভার এর আসন আসন বেল্ট অনুস্মারক।




No comments:

Post a Comment