হ্যালো কলকাতা সামাজিক-সাংস্কৃতিক পুরস্কার ও ডকু-ফিল্ম - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

হ্যালো কলকাতা সামাজিক-সাংস্কৃতিক পুরস্কার ও ডকু-ফিল্ম

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতা ঃ ১৮ ই ফেব্রুয়ারী নন্দন ক্যাম্পাসে সম্প্রতি অনুষ্ঠিত সাংস্কৃতিক ফিসার সময় 'হেলো কলকাতা' (3 ডি সংবাদ-মিডিয়া, চলচ্চিত্র ও অনুষ্ঠান) বিশিষ্ট সমাজকর্মী সৌমেন কোলে'র 'বেঙ্গল ইয়ুথ এমপমুপার অ্যান্ড সোসাইও-কালচারাল ওয়েলফেয়ার অ্যাওয়ার্ড' উপস্থাপন করেছেন।।

        সমাজতন্ত্রের বিভিন্ন পদে ডঃ অশোক রায়, অ্যাডভোকেট মিতা ব্যানার্জী, সঙ্গীতশিল্পী সরোদ বাব্বা ও গায়িকা মা, উদ্যোক্তা সুরেন্দ্র বেহেরা, তাপস চট্টোপাধ্যায় ও সাহেলী রায়চৌধুরী, সুদীপ্ত (খুশি) ও আভিজিৎ দাস এবং ইভেন্ট ম্যানেজার নিরঞ্জন সিং (প্রতিষ্ঠাতা, এমররাড ওয়ার্ল্ড) এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।।



    সৌমিন কোলে'র মহান কৃতিত্ব নিয়ে  'হ্যালো কলকাতা' সম্পাদক-পরিচালক অশিশ বসাক বলেন, "আমরা মনে করি এটা স্বেচ্ছাসেবক সংস্থা তপসিল জাতীয় আদিবাসীর মাধ্যমে পশ্চিমবঙ্গে 200 টিরও বেশি জায়গায় সামাজিক কল্যাণমূলক কর্মকাণ্ডের ধারাবাহিক ধারাবাহিক ধারাবাহিকতা অর্জনের জন্য একটি স্বীকৃত স্বীকৃতি। প্রাণ সেনিক কৃষিকো বিকাশ শিল্প কেন্দ্র। আমরা শীঘ্রই তাদের সচেতনতা প্রচারণার একটি ডকুমেন্টারি ফিল্ম তৈরি করব। "

   ইতোমধ্যে, 'হ্যালো কলকাতা ঘটনাবলী ক্যালেন্ডারে' সৌমিন কোলে'র উদ্যোগকে চিত্রায়িত করা হয়েছে, যেটি এই অনুষ্ঠানের সময় অশিশ বসাকের বই 'ভার্সেন দ্য রিলিজিয়নস ইন ইন্ডিয়া'-এর সাথেও চালু হয়েছিল।

No comments:

Post a Comment


Debi Samman

Pages