পশ্চিমবঙ্গে তার ৪০তম স্টোর, পূর্ব ভারতে ৭০তম স্টোর চালু করল ম্যাক্স - Songoti

পশ্চিমবঙ্গে তার ৪০তম স্টোর, পূর্ব ভারতে ৭০তম স্টোর চালু করল ম্যাক্স

Share This

কলকাতা : পুরুষ, মহিলা এবং ছোটদের জন্য ভারতের সবচেয়ে প্রিয় ফ্যাশন ব্র্যান্ড, ম্যাক্স ফ্যাশন কলকাতার বেহালার জেমস লং সরণিতে তার ১ম স্টোর চালু করার মাধ্যমে এই শহরের ফ্যাশন স্পেসকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছে। সমগ্র ভারত জুড়ে ক্রমাগতভাবে তার পদচিহ্ন বিস্তৃত করে এই রাজ্যে এই ব্র্যান্ডের ৪০তম স্টোর এবং পূর্ব ভারতে ৭০তম স্টোরের সূচনা করে পূর্ব এবং মধ্য ভারতে এই উদীয়মান ব্র্যান্ডের পদচিহ্নকে বিস্তার ঘটিয়েছে। ভ্যালু ফ্যাশন মার্কেটে নিজেদের আধিপত্য তৈরি করার জন্য এই ব্র্যান্ডটি তার অভিনব, দূরদর্শী ব্যবসায়িক কৌশলগুলির মাধ্যমে এই অঞ্চলে বিনিয়োগ চালিয়ে যেতে চায়। এই স্টোরের উদ্বোধনে উপস্থিত ছিলেন বিখ্যাত টিভি সিরিয়াল, “মিঠাই”-এর প্রধান অভিনেতা সৌমিত্রিষা ও অদ্রিত।

নতুন এই ম্যাক্স স্টোরটি সুলভ মূল্যে গ্রাহকদের জন্য আন্তর্জাতিক স্টাইলের একটি ওয়ান স্টপ শপ প্রদান করার প্রতিশ্রুতি দিচ্ছে। ১২৩২৮ বর্গফুট এলাকা জুড়ে বিস্তৃত এই স্টোরটি বিভিন্ন বিভাগ জুড়ে ১২,০০০-এরও বেশি ডিজাইন অফার করছে। এর মধ্যে রয়েছে - পোশাক, ফুটওয়্যার এবং অ্যাকসেসারিজ, যা সকলের জন্য সেরা ফ্যাশন সলিউশন প্রদান করে। এই স্টোরটি পুরুষ, মহিলা এবং ছোটদের জন্য ডেডিকেটেড বিভাগ সহ একটি আন্তর্জাতিক কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করে, এর ফলে কেনাকাটার বিষয়টি একটি আনন্দদায়ক অভিজ্ঞতা তৈরি করে দেয়।

ম্যাক্স ফ্যাশন সম্প্রতি উত্তরবঙ্গের বালুরঘাট সহ অরুণাচল প্রদেশের ইটানগর, মণিপুরের ইম্ফলে তাদের স্টোর চালু করার মাধ্যমে উত্তর পূর্ব ভারতে তাদের পদচিহ্নকে প্রসারিত করেছে।এই ব্র্যান্ডের বৃদ্ধির কৌশল সম্পর্কে নিজের অভিমত শেয়ার করতে গিয়ে ম্যাক্স ফ্যাশন-এর এভিপি রিজিওনাল বিজনেস হেড, ইস্ট এন্ড সেন্ট্রাল ইন্ডিয়া শ্রী রাজীব মুখার্জি বলেন, “এই দেশে অগ্রণী ফ্যাশন রিটেলার হবার কারণে, আমরা আমাদের অফারটি সারা দেশের গ্রাহকদের কাছে নিয়ে যাবার দিকে লক্ষ্য রাখি। বর্তমানে সারা দেশে ১৭০টিরও বেশি শহরে আমাদের ৪০০ বেশি স্টোরের উপস্থিতি রয়েছে এবং আমরা আমাদের রিটেল ফুটপ্রিন্টকে আরও প্রসারিত করার পরিকল্পনা করছি। আজকের উদ্বোধন হওয়া এই স্টোরটি নিয়ে পূর্ব ভারতের ১১টি রাজ্যে ৭০টি স্টোরের মাধ্যমে ম্যাক্স ফ্যাশনের শক্তিশালী উপস্থিতি হয়েছে। ম্যাক্সের ব্র্যান্ডের দৃষ্টিভঙ্গি হল, আশ্চর্যজনক দামে গ্লোবাল ফ্যাশন ট্রেন্ডকে অফার করে সমসাময়িক মধ্যবিত্তের জন্য "ফ্যাশনকে গণতন্ত্রীকরণ" করা। আমরা নিশ্চিত যে এই স্টোরটিকেও বেহালার বিচক্ষণ বাসিন্দারা আন্তরিকভাবে স্বাগত জানাবে।”

এই স্টোরটিতে বর্তমানে মহিলাদের, পুরুষদের এবং ছোটদের সমস্ত ধরণের পোশাকের সামার ২২ কালেকশন রয়েছে। ফ্যাশনিস্তা`র ডায়নামিক লাইফস্টাইল, পোশাকের সমগ্র কালেকশনে সর্বাধুনিক ও ট্রেন্ডি ফ্যাশন, অ্যাকসেসারিজ ও ফুটওয়্যার-এর সম্ভার সার্বিক অর্থেই প্রশংসার যোগ্য। ম্যাক্স চাইছে এবারের গ্রীষ্মে পরিবারের মহিলা, পুরুষ যুবক এবং ছোটদের জন্য সামার ফ্যাশনের একটি ডেস্টিনেশন হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আপনার সমস্ত ফ্যাশনের প্রয়োজনীয়তা অনুসারে ম্যাক্স পুরুষ, মহিলা এবং ছোটদের জন্য গ্রীষ্মকালীন পোশাকের এক্সক্লুসিভ রেঞ্জ তৈরি করেছে যার মধ্যে রয়েছে ব্রীজি ড্রেস, হোলিয়ায় শর্টস, স্ট্র্যাপি টপস, টাই ডাই টিস, রিসোর্ট শার্ট এবং গ্রীষ্মকালীন প্রয়োজনীয় ফুটওয়্যার ও অ্যাকসেসারিজ।

ম্যাক্স তার নিজস্ব ব্যক্তিগত স্তরে তৈরি প্রোডাক্ট রিটেল করে যা নিজেদের ডিজাইনারদের একটি টিম দ্বারা তৈরি করা হয়ে থাকে, যারা আন্তর্জাতিক ফ্যাশন ট্রেন্ডগুলির সঙ্গে পরিচিত এবং ভারতীয় সংবেদনশীলতার সঙ্গে মানানসই স্টাইল তৈরিতে পারদর্শী। ম্যাক্স আনন্দ ছড়িয়ে দিতে এবং ছোটদের উপহার বিতরণ করতে একটি অগ্রণী এনজিও-লিটল বিগ হেল্প ফাউন্ডেশনের সঙ্গে পার্টনারশিপ তৈরি করেছে।

পয়লা বৈশাখ উপলক্ষে, ম্যাক্স ফ্যাশন নিশ্চিত করেছে যে গ্রাহকরা শুধুমাত্র সামার কালেকশনই উপভোগ করবেন না বরং তাদের “ম্যাক্স মিষ্টি অ্যান্ড মোর” ইভেন্টের মাধ্যমে বাংলার মিষ্টিও উপভোগ করবেন। "মিষ্টি" দিয়ে গ্রাহকদের আপ্যায়ন করার প্রাচীন ঐতিহ্যটি গ্রাহকদের পছন্দ হয়েছে, তারা নতুন করে নস্টালজিয়ায় আচ্ছন্ন হয়ে পড়েছে।

No comments:

Post a Comment

Pages