নিভিয়া তার প্রথম #নিভিয়াসফ্টফ্রেশব্যাচ উদ্যোগের বিজয়ী প্রভাবশালীদের উন্মোচন করেছে - Songoti

নিভিয়া তার প্রথম #নিভিয়াসফ্টফ্রেশব্যাচ উদ্যোগের বিজয়ী প্রভাবশালীদের উন্মোচন করেছে

Share This

কলকাতা: ভবিষ্যৎ প্রভাবশালীর খোঁজে তার ২ মাসের দীর্ঘ অনুসন্ধানের শেষেনিভিয়া ইন্ডিয়া মুম্বাইতে অনুষ্ঠিত একটি গালা ইভেন্টে তার প্রথম #নিভিয়াসফ্টফ্রেশব্যাচ উদ্যোগের অত্যন্ত প্রতীক্ষিত বিজয়ীর তালিকা উন্মোচন করেছে। ব্র্যান্ডের মুখতাপসী পান্নুর নেতৃত্বে প্রথম এই ধরনের প্রভাবশালীরসন্ধানেদেশের ৪ জন জনপ্রিয় এবং সুপ্রতিষ্ঠিত প্রভাবশালী - মৃণাল পাঞ্চালনাগমা মিরাজকারঅ্যাবিগেল পান্ডে এবং নেহা ডুডলস-এর সাথে, ব্র্যান্ডটি ৭৫ জন বৈচিত্র্যময় জেনজেড বিষয়বস্তু নির্মাতাদের আবিষ্কারের সমাপ্তি করেছে।

জীবনের প্রতিটি ক্ষেত্র থেকে ভারতের উদীয়মান প্রভাবশালীদের আবিষ্কার ও ক্ষমতা প্রদানের লক্ষ্যে চালু করা হয়েছে, #নিভিয়াসফ্টফ্রেশব্যাচ ২০২১ প্ল্যাটফর্ম তাদের সম্পদমাস্টারক্লাস এবং এক বছরব্যাপী ব্র্যান্ড সহযোগিতার অ্যাক্সেস সহ তাদের বিষয়বস্তু সৃষ্টির যাত্রা শুরু করতে সাহায্য করেছে।

প্রতিযোগিতাটিসারা ভারত ব্যাপী ২০০টিরও বেশি কলেজের ২০ হাজারেরও বেশি শিক্ষার্থীরএন্ট্রি প্রত্যক্ষ করেছিল। মুম্বাইদিল্লিকলকাতা এবং ব্যাঙ্গালোরের মতো মেট্রো থেকে শুরু করে শেওপুরভুজপালমপুর এবং সিধির মতো উদীয়মান শহরগুলি থেকে ব্যাপক অংশগ্রহণের মাধ্যমেনিভিয়া ইন্ডিয়া দেশের উদীয়মান জেনজেড প্রভাবশালীদের একটি জাতীয় প্ল্যাটফর্মে তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ দিয়েছিল।

এই উদীয়মান প্রভাবশালীরা ট্রেন্ডিং নিভিয়াসফট ফ্রেশ ব্যাচ ফিল্টার ব্যবহার করে ইনস্টাগ্রাম রিলে তাদের দক্ষতা দেখিয়েছে। নিভিয়া সফ্ট ফ্যাশনিস্তাস্পোর্টিএন্টারটেইনার এবং স্মার্টি-এর ৪টি অনন্য সীমিত-সংস্করণের পারসোনা প্যাকের সহায়তায়বিজয়ীরা তাদের অনন্য ব্যক্তিত্ব প্রদর্শনের জন্য প্রতিভা এবং সৃজনশীলতাকে একত্রিত করছে।

নিভিয়ারপ্রথম ডিজিটাল প্রভাবশালীসন্ধানের সাফল্য সম্পর্কে কথা বলতে গিয়েমিঃ অজয় সিমহা - মার্কেটিং ডিরেক্টরনিভিয়াইন্ডিয়া বলেন, “আমাদের উদীয়মান ভারতের সবচেয়ে প্রিয় এবং বিশ্বস্ত স্কিনকেয়ার ব্র্যান্ড হওয়ার লক্ষ্যে নিয়েএই বছরনিভিয়াসফট ফ্রেশ ব্যাচ সারা ভারত জুড়ে কলেজ শিক্ষার্থীদের সাথে আরও বেশি অর্থপূর্ণভাবে জড়িত হওয়ার আমাদের অন্যতম প্রধান উদ্যোগ ছিল। দেশের সমস্ত প্রান্ত থেকে প্রতিযোগিতায় সাড়া খুবই উৎসাহব্যঞ্জকছিল। সত্যিকারের যত্নশীল ব্র্যান্ড হিসাবে যা ত্বকের বাইরেওযত্নকরেআমরা এই বিজয়ীদের অনুপ্রেরণামূলক বিষয়বস্তুসৃষ্টি চালিয়ে যেতে এবং ভারতীয় বিষয়বস্তু নির্মাতাদের ভবিষ্যত প্রজন্মকে তৈরি করতে সাহায্য করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করব।

বিজয়ীদের তাদের পরামর্শদাতা প্রভাবশালীদের দ্বারা বিষয়বস্তু তৈরির মাস্টারক্লাস এবং ওয়ার্কশপের আয়োজন সহ একটি ৪-দিনের গালা ইভেন্টে সংবর্ধনা দেওয়া হয়েছিল। তারা শীর্ষস্থানীয় সেলিব্রিটি ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার সাথে একটি পেশাদার ফটোশুটের অভিজ্ঞতাও অর্জন করেছেন এবং আগামী ১ বছরের জন্য বিশ্বের বৃহত্তম ত্বকের যত্নের ব্র্যান্ড –নিভিয়া’র সাথে সহযোগিতা করার সুযোগ পেয়েছেন

আরও তথ্যের জন্যনিভিয়াইন্ডিয়ার ইনস্টাগ্রাম পৃষ্ঠা অনুসরণ করুন - @niveaindia অথবা www.niveasoftfreshbatch.in পরিদর্শন করুন।

No comments:

Post a Comment

Pages