মার্লিন গ্রুপের রাইস সাকসেস পার্টি—পার্ট টু - Songoti

মার্লিন গ্রুপের রাইস সাকসেস পার্টি—পার্ট টু

Share This

মার্লিন গ্রুপের “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিকের” প্রথম ফেজের বুকিং-এ অভূতপূর্ব সাড়া মিলেছে। আর সেই সাফল‍্যকেই সকলের সঙ্গে ভাগ করে নিতে এবং গ্রাহকদের ধন্যবাদ জানাতে গত ১৮ ডিসেম্বর “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক কমপ্লেক্সে” অনুষ্ঠিত হল এক বিশাল প্রি ক্রিসমাস উইন্টার কার্নিভাল “ রাইস সাকসেস পার্টি”। নুসরত জাহানের উজ্জ্বল উপস্থিতি এবং অনুপম রায়ের জমজমাট গানের জলসা শীতের নিম্নমুখী পারদকে অনেকটাই ঊর্দ্ধমুখী করে দিল। সঙ্গে লোভনীয় ফুড ফেস্টিভ্যাল, ছোটোদের জন্য হরেক মজার খেলা ধুলোর ব‍্যবস্থা সবই  আনন্দের সঙ্গে উপভোগ করলেন উপস্থিত দর্শক ক্রেতারা।

গত এক মাস আগে মার্লিন গ্রুপ, ভারতের অন‍্যতম রিয়েল এসটেট কোম্পানি পূর্ব ভারতে তাদের প্রথম থিম ভিত্তিক নতুন প্রজেক্ট “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক”-এর ঘোষণা করে। ঘোষণার প্রায় সঙ্গে সঙ্গেই গ্রাহকদের কাছে থেকে বুকিং এ অসাধারণ সাড়া মিলেছে। আবেদনপত্র  সংগ্রহে গ্রাহকদের উৎসাহ চোখে পড়ার মতো।এই প্রসঙ্গে সংস্থার ম‍্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা জানিয়েছেন, “গ্রাহকদের উৎসাহে আমরা, মার্লিন গ্রুপ অভিভূত।তাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানাতেই আমাদের এই সাকসেস পার্টির আয়োজন।সেই সঙ্গে আমরা ধন্যবাদ জানাই নুসরত জাহান এবং অনুপম রায়কে আমাদের সঙ্গে থাকার জন্য। কোলকাতাকে আমার এবং আমার সংস্থার তরফে বড়দিনের আগাম শুভেচ্ছা জানাই”।

গ্রাহকদের চাহিদা মেটাতে মার্লিন রাইস -দ‍্য স্পোর্টস রিপাবলিকে আরও একটি টাওয়ার যোগ করার সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। একইসঙ্গে আবেদনপত্র সংগ্রহের সময়সীমা 15 ডিসেম্বর থেকে বাড়িয়ে 22 ডিসেম্বর 2021 করা হয়েছে।

উল্লেখ্য মার্লিন গ্রুপ নির্মিত “মার্লিন রাইস- দ‍্য স্পোর্টস রিপাবলিক” পূর্ব ভারতের প্রথম থিম ভিত্তিক স্পোর্টস টাউনশিপ হতে চলেছে। যেখানে চারটি স্পোর্টস আকাদেমি ছাড়াও থাকছে বসবাসের একাধিক টাওয়ার, ফুটবল, ক্রিকেট মাঠ, ইন্ডোর স্পোর্টস- বাস্কেটবল, ব‍্যাডমিন্টন, স্কোয়াশ, টেবিল টেনিস কোর্ট, আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান, মাল্টি স্পেশালিটি হাসপাতাল, শপিং মল, রেসিডেন্সিয়াল ক্লাব, স্পোর্টস ক্লাব, 78000 স্কোয়‍্যার ফিটের পোডিয়াম সহ আরও অনেক সুযোগ সুবিধা। প্রথম ধাপে এই টাউনশিপে 2529সংখ্যক আবাসন তৈরি হচ্ছে যার  মধ্যে 968টি সংগৃহীত আবেদনপত্র থেকে লটারির মাধ্যমে বিক্রি হবে।

এই টাউনশিপের সবচেয়ে বড় চমক হতে চলেছে এর চারটি আন্তর্জাতিক মানের ক্রীড়া আকাদেমি।যার মধ্যে থাকছে রোনালডিনহোর ফুটবল আকাদেমি “R10 ফুটবল আকাদেমি”, মাইকেল ফেলেপসের সাঁতার প্রশিক্ষণ কেন্দ্র “মাইকেল ফেলেপস সুইমিং”, যুবরাজ সিংয়ের ক্রিকেট আকাদেমি “দ‍্য যুবরাজ সিং সেন্টার অফ একসেলেন্স”, এবং টাইগার শ্রফের মার্শাল আর্ট কেন্দ্র- “এম এম এ ম‍্যাট্রিক্স ট্রেনিং সেন্টার”। সবুজ ঘেরা মার্লিন গ্রুপের এই নবতম টাউনশিপে 2BHK এবং 3BHK ফ্ল্যাট থাকছে যেগুলি ক্রয়ের ক্ষেত্রে 29 লক্ষ থেকে 39লক্ষ ডাউন পেমেন্ট সহ কিস্তির ব‍্যবস্থাও থাকছে।

সিলিকন ভ‍্যালির খুব কাছে রাজারহাট চৌমাথায় অবস্থিত এই টাউনশিপের সঙ্গে রাজারহাটের ছটি রাস্তার সংযোগ থাকছে এবং কোলকাতার প্রাণকেন্দ্র থেকে যার দূরত্ব মাত্র 20.9 কিলোমিটার।এই টাউনশিপের 10000 আবাসনে একযোগে 35000 মানুষ বসবাসের সুবিধা পাবেন। আগামিদিনে এই প্রজেক্টের হাত ধরে প্রত‍্যক্ষ ভাবে 7000 এবং পরোক্ষে প্রায় 25000 মানুষের কর্ম সংস্থানের সুযোগ হবে। আগামী 22 ডিসেম্বরের মধ্যে উৎসাহী গ্রাহকরা মার্লিন গ্রুপের www.merlinrise.com ওয়েবসাইট থেকে ফর্ম সংগ্রহ করতে পারেন অথবা 033 71262740, 033 68090902 নম্বরে ফোন করে ফর্ম সংগ্রহ করতে পারেন।ফর্ম পাওয়া যাচ্ছে মার্লিন অফিস, হোমল্যান্ড মল, অ্যাক্রোপলিস  শপিং মলে।

No comments:

Post a Comment