নুভোকো জিরো এম ব্র্যান্ডের অধীনে দুটো প্রোডাক্ট লঞ্চ করেছে - Songoti

নুভোকো জিরো এম ব্র্যান্ডের অধীনে দুটো প্রোডাক্ট লঞ্চ করেছে

Share This

কলকাতা: নুভোকো ভিস্তাস কর্পোরেশন লিমিটেড, ক্ষমতার দিক থেকে ভারতের পঞ্চম বৃহত্তম সিমেন্ট প্লেয়ার একটি ভার্চুয়াল ইভেন্টে জিরো এম ওয়াটার শিল্ড ২কে এবং জিরো এম স্পিডেক্স টাইল গ্রাউট লঞ্চ করেছে৷ নুভোকো কনস্ট্রাকশন ডেভেলপমেন্ট অ্যান্ড ইনোভেশন সেন্টারে (সিডিআইসি) তৈরি  প্রোডাক্টগুলি ব্যবহারের জন্য প্রস্তুত এবং জল প্রবেশের জন্য চমৎকার প্রতিরোধ প্রদান করে। 

জিরো এম ওয়াটার শিল্ড  ২কে হল একটি দ্বি-উপাদানের অ্যাক্রাইলিক সিমেন্টিটিয়াস আবরণ যা সাইটে মিশ্রিত করা হয় এবং একটি ইলাস্টোমেরিক জলরোধী ঝিল্লি প্রদানের জন্য ব্রাশের মাধ্যমে কংক্রিট এবং গাঁথুনির উপরিভাগে প্রয়োগ করা হয়। আবরণটি একটি শক্ত, মসৃণ পৃষ্ঠ তৈরি করে এবং জলের প্রবেশ ও আর্দ্রতা থেকে রক্ষা করার জন্য উপযুক্ত বাধা প্রদান করে। এটি পানীয় জলের জন্য নিরাপদ, সিএফটিআরআই-মাইসোরে পরীক্ষিত ইউএস-এফডিএ নির্দেশিকা নিশ্চিত করে এবং ছাদের স্ল্যাব, বাথরুম, রান্নাঘরের সিঙ্ক এবং ছাজ্জাসের জন্য আদর্শ। প্রোডাক্টটি ৩ কেজি এবং ১৫ কেজি প্যাকে উপলব্ধ, বর্তমানে উত্তর ভারতের বাজারে পাওয়া যায় এবং শীঘ্রই পূর্ব ভারতেও পাওয়া যাবে। 




 

জিরো এম স্পিডেক্স টাইল গ্রাউট ব্যবহার করার জন্য প্রস্তুত আনস্যান্ডেড টাইল গ্রাউট, এতে সিমেন্ট, পলিমার, ফিলার এবং বিশেষ সংযোজনকারী পদার্থ রয়েছে। অনসাইটে এটিতে জল যোগ করা প্রয়োজন এবং টাইল জয়েন্টগুলি পূরণ করার জন্য এটি উচ্চ-মানের জয়েন্ট ফিলার সরবরাহ করে যাতে শক্তিশালী এবং দীর্ঘস্থায়ী টাইল জয়েন্টগুলি তৈরি করা যায়। এটি অ-সঙ্কুচিত, স্ব-নিরাময়কারী জলরোধী টাইল গ্রাউট। এটি সাদা এবং হাতির দাঁতের রঙ বা আইভরি রঙের ১ কেজির পাউচে পাওয়া যায়, যা ভিট্রিফাইড, নন-ভিট্রিফাইড, সিরামিক এবং পাথরের টাইলসের জন্য প্রস্তাবিত করা যায়। পণ্যটি ভারতের পূর্ব এবং উত্তরের বাজারে পাওয়া যায়।

 

লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, মিসেস মধুমিতা বসু, চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার বলেন,“নুভোকোতে, আমরা সবসময় গ্রীন প্রযুক্তির উপর ফোকাস করেছি যা সহজে ব্যবহৃত টেকসই জিনিসকে প্রচার করে। জিরো এম রেঞ্জের এই সাম্প্রতিক সংযোজনগুলি একটি নিরাপদ, স্মার্ট এবং টেকসই বিশ্ব গড়তে সাহায্য করে যা আমাদের ব্রান্ডের মূল লক্ষ্য। আমরা নতুনত্ব আনার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত রাখব যা একটি টেকসই নির্মাণ ইকোসিস্টেম তৈরিতে সহায়তা করে অপচয় হ্রাস এবং দীর্ঘায়ু নিশ্চিত করে।" 

 

মিস্টার সুনীল মহাজন, চিফ মডার্ন বিল্ডিং ম্যাটেরিয়ালস অফিসার, আরও বলেছেন যে, “আমাদের সিডিআইসি-তে আমাদের প্রচেষ্টার মধ্যে একটি হলো যে মানের সাথে কোনো আপস ছাড়াই ব্যবহারযোগ্য নির্মাণ সামগ্রী তৈরি করা। জিরো এম রেঞ্জের পিছনে ধারণাটি ছিল একটি অত্যন্ত আধুনিক নির্মাণ সামগ্রী তৈরি করা যার জন্য ন্যূনতম প্রচেষ্টার প্রয়োজন। এই কাঁচামালগুলি অনসাইটে মিশ্রিত করার জন্য ডিজাইন করা হয়েছে যা সামগ্রিক নির্মাণকেও শক্তিশালী করে এবং এমন কাঠামো তৈরি করে যা স্বাভাবিক ব্যবহারাদির ফলে ক্ষয়-প্রতিরোধী।"

No comments:

Post a Comment

Pages