ক্রম্পটনের নতুন সোলারিয়াম কিউব প্লাস ওয়াটার হিটারের সাথে শীতকালীন ব্লুজকে বিদায় করুন যা আপনাকে নিখুঁত গরম জল পেতে সহায়তা করে - Songoti

ক্রম্পটনের নতুন সোলারিয়াম কিউব প্লাস ওয়াটার হিটারের সাথে শীতকালীন ব্লুজকে বিদায় করুন যা আপনাকে নিখুঁত গরম জল পেতে সহায়তা করে

Share This

 

কলকাতা : স্বাস্থ্য এবং স্বাস্থ্যবিধির উপর ফোকাস করার অতিরিক্ত ডোজ নিয়ে শীত এসেছে। যেহেতু আমরা ঠান্ডা ঝরনা থেকে উষ্ণ আরামের দিকে চলেছিআপনার তাপমাত্রা সর্বোত্তম স্তরে থাকার চেয়ে ভাল স্পর্শমণি আর কিছু নেই যা আপনাকে সারাদিন শক্তি জোগাতে বা দিনের শেষে পারফেক্ট হট ওয়াটার দিয়ে শান্ত করতে সহায়তা করে। মানবিক উদ্ভাবনঅত্যাধুনিক পণ্যের বৈশিষ্ট্য এবং ৭৫ বছরেরও বেশি সময় ধরে উচ্চতর কর্মক্ষমতার উত্তরাধিকার সহক্রম্পটন গ্রিভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড, ভারতের সবচেয়ে পছন্দের মানবিশ্বাস এবং আধুনিক প্রযুক্তির ব্র্যান্ড, নতুন সোলারিয়াম কিউব প্লাস ওয়াটার হিটার প্রবর্তন করেছে। তাদের উচ্চ রেটকৃত এবং প্রশংসিত সোলারিয়াম রেঞ্জ থেকেনতুন ওয়াটার হিটার একটি উন্নত হিটিং পারফরম্যান্সের সাথে আসে যা সঠিক হিটিংস্মার্ট এনার্জি ম্যানেজমেন্ট এবং একটি সমসাময়িক ডিজিটাল ডিসপ্লে প্রদান করে যা আমাদের পারফেক্ট হট ওয়াটার পেতে সাহায্য করে!


আমাদের স্নানের জন্য খুব ঠান্ডা বা খুব গরম না হয় তা নিশ্চিত করার জন্য আমরা সকলেই প্রতিদিন সকালে বা সন্ধ্যায় গরম-জল সংক্রান্ত সমস্যাটির মুখোমুখি হই। প্রকৃতপক্ষেগবেষণায় দেখা গেছে যে শীতের দিনে নিখুঁত গরম জলের স্নানের জন্য ৪৪° সেলসিয়াসকে সর্বোত্তম তাপমাত্রা বলে বিবেচনা করা হয়। সাম্প্রতিক উদ্ভাবনগুলি  প্রিসিশন হিটিং প্রযুক্তির (যথার্থ গরম করার প্রযুক্তির) দিকে পরিচালিত করেছে যা বিশেষত শীতকালে তাপমাত্রা-নিয়ন্ত্রিত স্নানের অভিজ্ঞতার সুবিধার্থে ওয়াটার হিটারে একটি গুরুত্বপূর্ণ দিক হতে পারে যেখানে আমরা সময়ে সময়ে জল ম্যানুয়ালি পরীক্ষা করার পরিবর্তে ডিজিটালভাবে তাপমাত্রা আগে থেকে-সেট করতে পারি। আপনার দৈনন্দিন জীবনে আপনাকে স্বাচ্ছন্দ্য এবং সুবিধা নিয়ে আসতেক্রম্পটনের সম্পূর্ণ নতুন সোলারিয়াম কিউব প্লাস হল আপনার নিখুঁত গরম জলের ব্লুজের উপযুক্ত সমাধান। এর স্মার্ট এলইডি টেম্পারেচার ডিসপ্লেনিখুঁত হট ওয়াটার প্রযুক্তি এবং এর শক্তি সাশ্রয়কারী ইনসিটু পিইউএফ এর সাথে বিদ্যুতের বিল নিয়ে চিন্তা না করার সাথেএই সাম্প্রতিক উদ্ভাবনটি শীতকালে আরামদায়ক শাওয়ারের জন্য অপরিহার্য।

 

আপনার জল গরম হওয়ার জন্য অপেক্ষা করার পুরানো কালের পদ্ধতিগুলিকে বিদায় করুননিখুঁত গরম জল পেতে ক্রমাগত ম্যানুয়ালি পরীক্ষা করুন৷ ঠাণ্ডা শীতের মাসগুলিতে স্নান করা আর উদ্বেগের বিষয় নয় কারণ ক্রম্পটন সোলারিয়াম কিউব প্লাস আপনার জন্য স্বাচ্ছন্দ্যসুবিধা এবং উৎকর্ষতা নিয়ে আসে।

নীচে পণ্যটির কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য দেওয়া হল যা এটিকে যথার্থ ওয়াটার হিটারে পরিণত করে:

-          তাপমাত্রা-নিয়ন্ত্রিত স্নানের অভিজ্ঞতা উপভোগ করার জন্য প্রিসিশন হিটিং প্রযুক্তি আদর্শ হাতিয়ার। কেউ ডিজিটাল নিয়ন্ত্রণের মাধ্যমে তাপমাত্রাকে পছন্দসই ডিগ্রিতে আগে থেকে-সেট করতে পারেন এবং নিখুঁত গরম জল পেতে পারেন।

-          উন্নত ৩-স্তরের সুরক্ষা যা বৈদ্যুতিক শক এবং ত্রুটির ক্ষেত্রে স্বয়ংক্রিয়-অফ ফাংশনের বিরুদ্ধে সুরক্ষার জন্য সমস্ত প্যারামিটারগুলি চেক করে রাখে।

-          স্মার্ট ডিজিটাল ডিসপ্লে যা এলইডি সহ জলের প্রকৃত তাপমাত্রা দেখায় যা নীল থেকে কমলাতে রূপান্তরিত হয় যা ঠান্ডা থেকে গরম জলে সুইচ নির্দেশ করে৷

-          স্মার্ট শিল্ড জারা সুরক্ষাএকটি ম্যাগনেসিয়াম অ্যানোড রড যা বিভিন্ন জলের পরিস্থিতিতে কাজ করেট্যাঙ্ক এবং গরম করার উপাদানগুলিকে জরা এবং স্কেলিং থেকে রক্ষা করে, এইভাবে ওয়াটার হিটারের আয়ুষ্কাল বৃদ্ধি করে।

-          ন্যানো পলি বন্ড প্রযুক্তিউচ্চ তাপমাত্রা এবং চাপে সত্ত্বেও পলিমার প্রযুক্তি এবং অক্সিডেশন প্রতিরোধের দ্বারা একটি চমৎকার জারণ প্রতিরোধ ক্ষমতা নিশ্চিত করে।

-          ১০ মিনিটের মধ্যে ৪৫°সে পর্যন্ত দ্রুত জল গরম করার জন্য শক্তিশালী গরম করার উপাদান

-          ট্রিপল শিল্ড সুরক্ষা যেখানে কাঁচের সারির লেপযুক্ত ট্যাঙ্কম্যাগনেসিয়াম অ্যানোড এবং নীল কাচের সারিবদ্ধ ইনকোলয় উপাদান ওয়াটার হিটারকে জারণ অক্সিডেশন এবং স্কেলিং থেকে রক্ষা করে এইভাবে দীর্ঘ জীবন দেয়।

-          5-স্টার রেটেড এনার্জি এফিসিয়েন্টএকটি উচ্চ গ্রেডের পরিবেশ-বান্ধব পিইউএফ  নিরোধক যা উচ্চ তাপ ধরে রাখার বিষয়টি নিশ্চিত করে যাতে আপনার বিদ্যুৎ বিল কম হয়।

-          ওয়ারেন্টির মধ্যে - ট্যাঙ্কের জন্য ৭-বছরের ওয়ারেন্টি রয়েছে যেখানে এটির উপাদান এবং পণ্যের জন্য ২-বছরের ওয়ারেন্টি রয়েছে।

 

সাম্প্রতিক ডিজাইন এবং একটি স্মার্ট ডিজিটাল ডিসপ্লে দ্বারা অনুপ্রাণিতক্রম্পটনের এই আধুনিক ওয়াটার হিটারে বিনামূল্যে ইনস্টলেশন এবং বিনামূল্যে পাইপও রয়েছেযা আপনার দোরগোড়ায় একটি স্বাচ্ছন্দ্যদায়ক এবং ঝামেলামুক্ত পরিষেবা প্রদান করে।

 

সাম্প্রতিক উদ্ভাবন সম্পর্কে বলতে গিয়েশ্রী শচীন ফার্টিয়ালভাইস প্রেসিডেন্টঅ্যাপ্লায়েন্স বিজনেস - ক্রম্পটন গ্রিভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন, “ক্রম্পটনেআমরা সর্বদা অর্থবহ উদ্ভাবনের দিকে কাজ করি যা আমাদের গ্রাহকদের জন্য প্রতিদিন মূল্য যোগ করতে পারে। আমরা যখন শীতের দিকে এগোচ্ছিওয়াটার হিটার এখন আগের চেয়ে অনেক বেশি ভারতীয় পরিবারের সকল সদস্যদের দ্বারা বিভিন্ন সময়ে ব্যবহৃত একটি গৃহ সরঞ্জাম হয়ে উঠেছে। আমরা আমাদের আধুনিক প্রযুক্তি এবং ঐতিহ্যগত ওয়াটার-হিটারের ডিজিটাইজেশনের মাধ্যমে পরিবর্তন আনতে চেয়েছিলাম যার ফলে এটিকে আরও সুবিধাজনক এবং সমস্ত প্রজন্মের জন্য ঝামেলামুক্ত করে তোলা যায়। আমাদের লক্ষ্য হল আমাদের পণ্যের উপর বিকাশ চালিয়ে যাওয়া এবং সোলারিয়াম কিউব প্লাস হল উন্নতিউদ্ভাবন এবং ভোক্তাদের অন্তর্দৃষ্টির উপর কাজ করার একটি অসাধারণ ফলাফল। আমরা আশা করি নতুন যুগের ওয়াটার হিটার আমাদের ভোক্তাদের নিঃসন্দেহে নিখুঁত গরম জল পেতে সাহায্য করে শীতকালকে আরও আরামদায়ক এবং স্বাস্থ্যকর করবে!

 

এই পরিসীমাটি ১৫লি এর ধারণক্ষমতায় আসে যার মূল্য এমআরপি ১৪,০০০ এবং ২৫লি এর মূল্য এমআরপি ১৬২০০। এটি সাড়া ভারতের বাজারগুলিতে উপলব্ধ।

No comments:

Post a Comment

Pages