এই দুর্গাপুজোয় কলকাতা শহরে ঝড় তুলবে আইটিসি লিমিটেডের ক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিক চকোলেটি টর্নেডো - Songoti

এই দুর্গাপুজোয় কলকাতা শহরে ঝড় তুলবে আইটিসি লিমিটেডের ক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিক চকোলেটি টর্নেডো

Share This

 

কলকাতা: দেশের অন্যতম জনপ্রিয় শীর্ষস্থানীয় কনফেকশনারি ব্র্যান্ড ক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিক ফের তাদের গ্রাহক বা ভোক্তাদের জন্য সুস্বাদু চকোলেটের ডালি নিয়ে হাজির। এই বছর তারা নাকতলা উদয়ন সংঘের দর্শনার্থীদের যেভাবে স্বাগত জানাচ্ছেতা এক কথায় অনবদ্য। শহর যখন মেতে উঠেছে বাংলা ও বাঙালির সবথেকে বড় উৎসব - শারোদৎসবের গানেঠিক সেই সময়েই মণ্ডপে একটি বৃহদাকার চকোলেটি টর্নেডো ইনস্টলেশনের মাধ্যমে কলকাতাকে এক স্মরণীয় অভিজ্ঞতার সাক্ষী রাখতে প্রস্তুত এই জনপ্রিয় ব্র্যান্ডটি। এই অ্যাক্টিভেশনের মাধ্যমে ব্র্যান্ডটি একটি চকোলেটি টর্নেডোর কেন্দ্রে থাকার অভিজ্ঞতাকে জীবন্ত করে তোলার চেষ্টা করেছেঠিক যেমন অভিজ্ঞতা হয় ক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিক চকোস্টিকে কামড় বসালে।

 

নাকতলা উদয়ন সংঘ মণ্ডপ প্রাঙ্গণে তৈরি করা এই ইনস্টলেশনটি এই কারণেই র্নিমাণ করা হয়েছিল যাতে দর্শকেরা একটি চকোলেটের টর্নেডোর ভিতরে থাকার সময়ে মাল্টি-সেনসোরিয়াল অর্থাৎ বহু সংবেদনশীল ফোর ডি অভিজ্ঞতার সাক্ষী থাকতে পারে। এর নেপথ্যের মূল ধারণা ছিল ওই চকোলেটি টর্নেডোর মধ্যে দিয়ে হেঁটে যাওয়া ব্যক্তিদের এক সুস্বাদু দুনিয়ায় নিয়ে গিয়ে আনন্দিত করা। এই অ্যাক্টিভেশনের মাধ্যমেক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিক তাদের অনন্য প্রস্তাবনাকে উপভোক্তাদের সামনে তুলে ধরতে চেয়েছে। এর ক্রাঞ্চি ওয়েফার স্টিকের ভিতরে থাকা প্রচুর পরিমানে সুস্বাদু চকোলেট ভোক্তাদের মন আনন্দে ভরিয়ে দেবে।




 

অনুজ রাস্তোগী, আইটিসি লিমিটেডের চকোলেটসকনফেকশনারিকফিএবং নিউ ক্যাটেগরি - ফুড ডিভিশনের চিফ অপারেটিং অফিসার, জানিয়েছেন, “এই বছর শহর কলকাতা অত্যন্ত উৎসাহের সঙ্গে দুর্গাপুজো উদযাপন করবে। ক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিকের এই অনন্য ইনস্টলেশনের উদ্যোগ নাকতলা উদয়ন সংঘ মণ্ডপে আসা প্রত্যেক দর্শনার্থীদের আনন্দিত করবে এবং সেই সঙ্গে ফোর ডি অভিজ্ঞতার মাধ্যমে তাদের একটি চকোলেটি দুনিয়ায় নিয়ে যাবে।”

 

ক্যান্ডিম্যান ফ্যান্টাস্টিক এই ইনস্টলেশনটির প্রচারের বৃদ্ধির জন্য 'ফ্যান্টাস্টিক চকোলেটি টর্নেডোকে কেন্দ্র করে ডিজিটালইনফ্লুয়েন্সার ইত্যাদি নিয়ে একটি ৩৬০ ডিগ্রি ইন্টিগ্রেটেড ক্যাম্পেইন লঞ্চ করতে চলেছে। ৮ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত নাকতলা উদয়ন সংঘ মণ্ডপ প্রাঙ্গণে লাইভ থাকবে এই 'ফ্যান্টাস্টিক চকোলেটি টর্নেডো'

No comments:

Post a Comment

Pages