কলকাতা থেকে ফাইনালিস্ট হলেন: পপার রোশন ব্যানার্জি, পপার রাজ কুমার রাম এবং ওয়াকার ডালিয়া চৌধুরী - Songoti

কলকাতা থেকে ফাইনালিস্ট হলেন: পপার রোশন ব্যানার্জি, পপার রাজ কুমার রাম এবং ওয়াকার ডালিয়া চৌধুরী

Share This

কলকাতা রেড বুল ডান্স ইয়োর স্টাইলএকটি অনন্য ফরম্যাটের গ্লোবাল স্ট্রিট ডান্স ইভেন্ট সিরিজএই বছর প্রথম বার ভারতে আসছে। বিশ্বব্যাপী ৩০টি দেশে ৯০টিরও বেশি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছেরেড বুল ডান্স ইয়োর স্টাইল একটি অনন্য মোচড় সহ সত্যিকারের বৈশ্বিক ইভেন্ট –যেখানে জনতাই বিচারক। বিভিন্ন স্ট্রিট ডান্স স্টাইল থেকে নৃত্যশিল্পীরা সাম্প্রতিক বৈশ্বিক হিট থেকে শুরু করে ক্লাসিক বিট পর্যন্ত অপ্রত্যাশিত মূলধারার ট্র্যাকে  একে অপরের সাথে যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেএবং কেবিজয়ী হবে তা একটি অনন্য ভোটিং পদ্ধতির মাধ্যমে জনতা সিদ্ধান্ত নেন।

 

একটি সম্পূর্ণ ডিজিটাল কোয়ালিফাইং রাউন্ডের পরেযেখানে সারা দেশের ১৫০০ জনেরও বেশি নৃত্যশিল্পী অংশ নিয়েছিলেনপ্রথম রেড বুল ডান্স ইয়োর স্টাইল ভারত সংস্করণের শীর্ষ ১৬ জন ফাইনালিস্ট হিপ-হপ নৃত্যশিল্পী দিয়াব্লোপপার কাইট এবং নৃত্যশিল্পী এবং কোরিওগ্রাফার এন্টোনেট গোমিসকে নিয়ে গঠিত আন্তর্জাতিক বিচারকদের একটি প্যানেল দ্বারা নির্বাচিত হয়েছিলেন।

 

দেশের নয়টি শহর থেকে আসা শীর্ষ ১৬ জন - এখন ১৬ই অক্টোবর রেড বুল ডান্স ইয়োর স্টাইল ইন্ডিয়া ফাইনালে প্রতিযোগিতা করবেপ্রথম জাতীয় চ্যাম্পিয়নেরমুকুটপাওয়ার এবং ৪ঠা ডিসেম্বর জোহানেসবার্গে বিশ্ব ফাইনালে দেশের হয়ে প্রতিনিধিত্ব করার সুযোগ।




শীর্ষ ১৬ জন ফাইনালিস্ট হলেন: কলকাতা থেকে পপার রোশন ব্যানার্জি, কলকাতা থেকে পপার রাজ কুমার রাম, কলকাতা থেকে ওয়াকার ডালিয়া চৌধুরী, নয়াদিল্লি থেকে পপার যুবংশু আগরওয়াল, দেরাদুনের হিপ-হপ নৃত্যশিল্পী সন্দীপ ধানাই, উত্তরাখণ্ডের হলদওয়ানি থেকে হিপ-হপ নৃত্যশিল্পী দীপক শাহী, হরিয়ানা থেকে পপার হিমাংশি গুরহেরিয়া, নয়াদিল্লি থেকেপপার মনীশ যাদব, অরুণাচল প্রদেশের নির্জুলি থেকে লকিং নৃত্যশিল্পী সন্দীপ শর্মা, আহমেদাবাদ থেকে ওয়াকার শ্রীলক্ষ্মী মুরলীধরণ, শিলং থেকে আফ্রো নৃত্যশিল্পী ইমোলং খরজানা, মুম্বাই থেকে হাউস ড্যান্সার এলভিস মাসকারেনহাস, নয়াদিল্লি থেকেলকিং নৃত্যশিল্পী সৌরভ ভার্মা, নয়াদিল্লি থেকেপপার জ্যোতি গুসাই, মুম্বাইয়ের থানে থেকে হিপহপ নৃত্যশিল্পী দীপ দাস, নয়াদিল্লি থেকে ক্রুম্পার করণ নাথ। 

 

ফাইনালিস্টদের সম্পর্কে আরও জানতেwww.redbull.in/danceyourstylefinalists এ যান। ফাইনাল দেখতে এবং দেশের প্রথম রেড বুল ডান্স ইয়োর স্টাইল ইন্ডিয়া চ্যাম্পিয়নকে ভোট দিতেআরএসভিপি করুন: www.redbull.in/danceyourstyle

 

২০১৯ সালেফ্রান্স, প্যারিসের ঐতিহাসিকগ্র্যান্ডে হালে দে লা ভিলেটে প্রথম রেড বুলডান্স ইয়োর স্টাইল ওয়ার্ল্ড ফাইনালের আয়োজন করেছিল যেখানে ৪০০০ হাজারের বেশি অংশগ্রহণকারী এবং বিশ্বজুড়ে ৩.৮ মিলিয়ন দর্শক ডাচ নৃত্যশিল্পী শিনশানকে সেরা ৩৯ জন নৃত্যশিল্পীর মধ্যে প্রথম বিশ্ব চ্যাম্পিয়ন হতে দেখেছিলেন। গত বছররেড বুল ডান্স ইয়োর স্টাইল ডিজিটাল হয়েছেপ্রথম গ্লোবাল স্ট্রিট ডান্স প্রতিযোগিতাটি পুরোপুরি টিকটকে অনুষ্ঠিত হয় যেখানে ব্রিটন কাইরান লাই ছয় সপ্তাহের অনুষ্ঠানে ৪৭টি দেশের ১,৫০০ জননৃত্যশিল্পীদের মধ্যে বিজয়ী হন

No comments:

Post a Comment

Pages