ফোকাস এডুম্যাটিক্স এর উদ্যোগ - Songoti

ফোকাস এডুম্যাটিক্স এর উদ্যোগ

Share This

কলকাতা : ফোকাস এডুম্যাটিক্স, একটি প্রযুক্তি চালিত এডটেক কোম্পানি, শিক্ষা এবং সফটওয়্যার ডেভেলপমেন্টের ক্ষেত্রে কৌশলগত প্রযুক্তিগত সমাধান প্রদান করছে। কোম্পানি বৈচিত্র্যময় এবং অত্যাধুনিক প্রযুক্তি গ্রহণ করে শীর্ষ গ্রেড, ব্যবহারকারী কেন্দ্রিক, ই-লার্নিং পণ্যের উন্নয়নে বিনিয়োগ করেছে। ফোকাস এডুম্যাটিক্স তার বর্তমান কর্মক্ষম চাহিদা পূরণের জন্য ৫০০০ টিরও বেশি অনলাইন টিউটর এবং ১০০ টি সফটওয়্যার ডেভেলপার যুক্ত করে তার বাজারের অংশ বাড়াবে। ফোকাস এডুম্যাটিক্স ২০২১-২২ শিক্ষাবর্ষে এই পদগুলোতে নিয়োগ দেবে এবং সাক্ষাৎকারের বিভিন্ন পর্যায়ে মেধাবীদের আমন্ত্রণ জানাচ্ছে।

এ বিষয়ে মন্তব্য করে, ফোকাস এডুম্যাটিক্সের প্রেসিডেন্ট ইউ.কে. রানা বলেন, “আমাদের ব্যবসা বহুগুণ বৃদ্ধি পেয়েছে এবং মহামারী আমাদের কোম্পানির জন্য ব্যবসার বৃদ্ধির ক্ষেত্রে বিশাল সুযোগ সৃষ্টি করেছে। আমরা খুশি যে আমাদের উন্নয়ন নতুনদের জন্য সরাসরি কর্মসংস্থান এবং দক্ষতা বিকাশের সুযোগ সৃষ্টি করেছে। আমরা বর্তমানে বৈশ্বিক বাজারে আমাদের অংশ দখল করার জন্য আমাদের ব্যবসা সম্প্রসারণ করছি এবং অতএব, আমরা আমাদের লক্ষ্য অর্জনে সাহায্য করার জন্য স্ব-অনুপ্রাণিত শিক্ষক এবং সফটওয়্যার ডেভেলপার খুঁজছি।

ফোকাস এডুম্যাটিক্স তার পণ্য এবং সেবার বাস্কেটে কয়েকটি নতুন পরিষেবা যুক্ত করেছে যেমন মার্কিন যুক্তরাষ্ট্রে কে১২ সেগমেন্টের জন্য অনলাইন প্রকটরিং এবং রচনা গ্রেডিং। দেশীয় এবং বিদেশে মানসম্মত অনলাইন টিউটরিংয়ের ক্রমবর্ধমান চাহিদা পূরণের জন্য একটি প্রশিক্ষকের প্রশিক্ষণ স্কুল প্রতিষ্ঠা এবং প্রত্যয়িত অনলাইন টিউটর তৈরি করা দীর্ঘমেয়াদী পরিকল্পনা।

No comments:

Post a Comment

Pages