নিভিয়া উদীয়মান ভারতের তরুণ প্রভাবশালীদের তাদের স্বপ্ন অর্জনের ক্ষমতা দেয় - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

নিভিয়া উদীয়মান ভারতের তরুণ প্রভাবশালীদের তাদের স্বপ্ন অর্জনের ক্ষমতা দেয়

Share This


কলকাতা : আজকের জেড প্রজন্মের গ্রাহকরা আগামীকালের প্রবণতা সেট করছেন এবং দেশের ভবিষ্যতকে রূপ দিচ্ছেন। তারা সক্রিয়ভাবে চান যে তাদের কণ্ঠস্বর যেন শোনা যায় এবং তাদের নিজ নিজ প্রভাবের ক্ষেত্রগুলিতে গুরুত্বপূর্ণ মতামত প্রদানকারীরূপে অগ্রণী ভূমিকা নিতে চান ভবিষ্যতের এই উচ্চাকাঙ্ক্ষী প্রভাবশালীদের একটি প্ল্যাটফর্ম সরবরাহ করার লক্ষ্যে, নিভিয়া ইন্ডিয়া নিভিয়া সফ্ট ফ্রেশ ব্যাচ 2021 চালু করার ঘোষণা করেছে - কলেজের মেয়েদের ভবিষ্যতের বিষয়বস্তু নির্মাতায় পরিণত করতে সহায়তা করার একটি একেবারে নতুন উদ্যোগ নিয়ে সঠিক সংস্থান এবং সুযোগের সাথে তাদের ক্ষমতায়নের লক্ষ্যে, নিভিয়া ইন্ডিয়া উদীয়মান ভারতের প্রস্ফুটিত প্রভাবশালীদের,তাদের স্বপ্ন অর্জনে সহায়তা করার জন্য সম্ভাবনার একটি বিশ্ব উন্মুক্ত করে।

  এই উদ্যোগটি টি উত্তেজনাপূর্ণ ডিজাইনে নিভিয়া সফ্ট কলেজ সংস্করণ প্যাকের সূচনা অনুসরণ করে যা কলেজ মেয়েদের 4 টি অনন্য ব্যক্তিত্ব - ফ্যাশনিস্তা, স্পোর্টি, এন্টারটেনর আর স্মার্টি কে উদযাপন করে। আপনার ত্বককে নরম রেখে সঙ্গে একটি তাজা অনুভূতি আনতে, এই সীমিত সংস্করণ নিভিয়া সফ্ট প্যাকগুলি আপনার নিকটস্থ সমস্ত শীর্ষস্থানীয় ইকমার্স পোর্টাল এবং স্টোরগুলিতে উপলব্ধ।


 

সেলিব্রিটি এবং ব্র্যান্ড ফেস তাপসী পন্নু এর নেতৃত্বে, উচ্চাকাঙ্ক্ষী প্রভাবশালীরা, 4 জন তাদের নিজেদের ক্ষেত্রের মধ্যে প্রভাবশালী সবচেয়ে প্রিয়জনপ্রিয় এবং সুপ্রতিষ্ঠিত প্রভাবক - ম্রুণাল পঞ্চালনাগমা মিরাজকারআবিগেইল পান্ডে এবং নেহা ডুডলস দ্বারা পরামর্শ পাবে যারা নিজেদের অভিজ্ঞতা এবং নৈপুণ্যের জ্ঞান তাদের সাথে ভাগ করে নেবে। সারা দেশের কলেজের মেয়েদের জয়ের জন্য, তাদের প্রতিভা প্রদর্শনের জন্য, কেবল একটি করে ইনস্টাগ্রাম রিল তৈরি করতে হবে। 2021 সালের নিভিয়া সফ্ট ফ্রেশ ব্যাচ হিসাবে 100 জন বিজয়ীকে বেছে নেওয়া হবে। তারপরে বিজয়ীরা প্রভাবশালী পরামর্শদাতাদের সাথে মাস্টারক্লাস করার অ্যাক্সেস পাবেন, বিষয়বস্তু তৈরির জন্য প্রয়োজনীয় স্টার্টার কিট, একটি পেশাদার ফটোশুট এবং নিভিয়া ইন্ডিয়া -র সহযোগিতায় কাজ করার সুযোগ পাবেন



  শ্রী অজয় সিমহাবিপণন পরিচালক, নিভিয়া ইন্ডিয়া, বলেছেন, “আজকের জেন জেড গ্রাহকরা ডিজিটাল সামগ্রী তৈরি সম্পর্কে খুব আগ্রহী। তারা চেষ্টা করে পেতে কিছু গাইডেন্সসংস্থান এবং তাদের যাত্রা শুরু করার জন্য একটি প্ল্যাটফর্ম। একটি সত্যিই যত্নশীল ব্র্যান্ড হিসাবে যা ত্বক ছাড়াও যত্ন করেআমরা ভবিষ্যত প্রজন্মের কন্টেন্ট স্রষ্টাদের জন্য সঠিক যত্ন এবং পরামর্শদাতা সরবরাহ করাকে লক্ষ্য করেছি উদীয়মান ভারতের সর্বাধিক প্রিয় স্কিনকেয়ার ব্র্যান্ড হওয়ার দৃষ্টিভঙ্গি সহ, সারা ভারত জুড়ে কলেজ ছাত্রদের সাথে আরও অর্থবহভাবে যুক্ত হওয়ার জন্য আমাদের অনেক উদ্যোগের মধ্যে একটি হল নিভিয়া সফ্ট ফ্রেশ ব্যাচ

  আরও তথ্য এবং লাইভ আপডেটের জন্য, নিভিয়া ইন্ডিয়া-র ইনস্টাগ্রাম পেজটি অনুসরণ করতে হবে - @niveaindia অথবা  www.niveasoftfreshbatch.in দেখুন।


No comments:

Post a Comment


Debi Samman

Pages