উলুবেড়িয়া ইএসআই হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের এইচডিইউ এবং আইসিইউ-র প্রশিক্ষণ প্রদান করবে সঞ্জীবন হাসপাতাল - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

উলুবেড়িয়া ইএসআই হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের এইচডিইউ এবং আইসিইউ-র প্রশিক্ষণ প্রদান করবে সঞ্জীবন হাসপাতাল

Share This

 

উলুবেড়িয়ার ইএসআই হাসপাতালের সুপারিন্টেন্ডেড তাঁদের আটজন স্বাস্থ্যকর্মীর এইচডিইউ - আইসিইউ প্রশিক্ষণের দায়িত্ব দিলেন ফুলেশ্বরের সঞ্জীবন হাসপাতালকে কোভিডের সম্ভাব্য তৃতীয় ঢেউ-এর বিরুদ্ধে লড়াইতে স্টাফ মেম্বারদের প্রস্তূত রাখার জন্য।পশ্চিমবঙ্গ সরকারের এই অভিনব উদ্যোগ কোভিড রোগীদের আরও দ্রুত সুস্থতার দিকে নিয়ে যাবে বলে আশা করে তিনি লেখেন "আমি ইএসআই হাসপাতালের নিম্নোক্ত স্বাস্থ্যকর্মীদের এইচডিইউ - আইসিইউ প্রশিক্ষণের জন্য ০৭.০৬.২০২১ থেকে ৩০.০৬.২০২১ পর্যন্ত পাঠালাম কোভিড ১৯ রোগীদের চিকিৎসা স্বার্থে।"

স্বাস্থ্যকর্মীদের মধ্যে রয়েছেন দু'জন মেডিকাল অফিসার, তিনজন নার্স এবং তিনজন জিডিএ স্টাফ মেম্বার। পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক এই দায়িত্বটি সঞ্জীবন হাসপাতালকে দেওয়া হয়েছে গতবছর থেকে এবছর পর্যন্ত অসংখ্য কোভিড রোগীদের সুস্থ করে তোলার জন্য। এর পিছনে সঞ্জীবন নার্সিং স্কুলেরও যথেষ্ট অবদান রয়েছে।

এ ব্যাপারে সঞ্জীবন হাসপাতালের ডিরেক্টর ড.শুভাশিস মিত্র বলেন, "আমরা একটি বেসরকারি প্রতিষ্ঠান হওয়া সত্ত্বেও পশ্চিমবঙ্গ সরকার আমাদের উলুবেড়িয়ার ইএসআই হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের প্রশিক্ষণের জন্য যে দায়িত্বটি প্রদান করেছে তাতে আমরা অত্যন্ত সম্মানিত এবং কোভিড রোগীদের সুস্থ করে তোলার ব্যাপারে আরও বেশি দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠেছি। আমরা এই দায়িত্বের যথাযত পালনেও আগ্রহী।"

No comments:

Post a Comment


Debi Samman

Pages