খুশি বার্তা ছড়িয়ে দিতে UKIO-র সাথে যৌথ উদ্যোগে GTPL KCBPL হার্দিক প্রয়াস - Songoti

খুশি বার্তা ছড়িয়ে দিতে UKIO-র সাথে যৌথ উদ্যোগে GTPL KCBPL হার্দিক প্রয়াস

Share This

এই কঠিন সময়ে খুশির আবহ ছড়িয়ে দিতে এবং তাদের প্রোডাক্ট অফারিং আরো বিস্তৃত করতে GTPL KCBPL হাত মিলিয়েছে UKIO-র সাথে। UKIO হল এক পার্সোনালাইজড মেসেজিং প্ল্যাটফর্ম, যাতে আছে তারকাদের ছোঁয়া। এই প্ল্যাটফর্ম ব্যবহারকারীরা তাঁদের প্রিয়জনদের সাথে নিজের প্রিয় বিখ্যাত মানুষের ভিডিও মেসেজ শেয়ার করতে পারেন। মাত্র ২৯৯ টাকায় প্রিয় টলিউড তারকাদের নিয়ে তৈরি কাস্টমাইজড মেসেজ পাবেন।
 
দুঃসময়ে মানসিক সাহায্যের প্রয়োজন বেশি হয়। পরিস্থিতি যাই হোক না কেন, আমার প্রিয়জনেরা আমার জন্যে চিন্তা করেন, ভালবাসেন --- এই অনুভূতিটা দরকার হয়। সারা দেশের মানুষ যখন স্পর্শবিহীন আচার আচরণে অভ্যস্ত হয়ে উঠতে বাধ্য হচ্ছে, সেইসময় আমাদের সকল ঘনিষ্ঠ মানুষজনের কাছে পৌঁছানো এবং তারা আমাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা বুঝিয়ে দেওয়ার এ এক নতুন পথ। একমাত্র আমাদের হাতে আসা প্রযুক্তির বুদ্ধিদীপ্ত ব্যবহারের মাধ্যমেই এ জিনিস সম্ভব হতে পারে।




 

“এই আবশ্যিক উদ্যোগ GTPL KCBPL পরিবারের প্রাণের জিনিস কারণ এতে মানুষের মন ভাল হবে এবং তাঁরা নিজেদের দুঃখকষ্ট ভুলে খুশির আধার পাবেন। এই ভিডিওগুলো এই দুঃসময়ে প্রিয়জনদের দেওয়ার মত আদর্শ উপহার। "ইতিমধ্যেই ঈদের শুভেচ্ছা আর কোভিড সম্পর্কিত সৌজন্যবার্তার দারুণ চাহিদা দেখা গেছে,” বললেন GTPL KCBPL এর ট্রান্সফর্মেশন ম্যানেজার, অঙ্কিত আগরওয়াল। “এই প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের সহজেই তাঁদের প্রিয় মেগাস্টারদের সাথে ভিডিও কলে কথা বলার সুযোগ করে দেয়। আর সেই কল থেকে সহজেই একটা বিশেষ শুভেচ্ছাবার্তা তৈরি করে বহু বছরের জন্য অক্ষয় স্মৃতিতে পরিণত করা যায়।” এই পরিষেবা পশ্চিমবঙ্গ আর ওড়িশা জুড়ে আমাদের ৮০০০-এর বেশি কেবল অপারেটরের মাধ্যমে পাওয়া যাবে। ব্যবহারকারীরা তাঁদের বন্ধুবান্ধব এবং পরিবারকে অভিনন্দন জানাতে বা কোন উৎসব উপলক্ষে শুভেচ্ছা পাঠাতে ভিডিও মেসেজ তৈরি করতে পারবেন। এই ভিডিওগুলো পাওয়ার জন্য তাঁরা স্থানীয় কেবল অপারেটরের সাথে যোগাযোগ করতে পারেন।”
 
ব্যবহারকারীরা খেলাধুলো, সিনেমা, মডেল, অভিনেতা, কমেডি, হেলথ অ্যান্ড ফিটনেস, টিভির অভিনেতা ইত্যাদি বিভিন্ন ক্ষেত্রের তারকাদের মধ্যে থেকে যে কাউকে বেছে নিতে পারেন। টলিউড আর বলিউড থেকে বেছে নেওয়ার মত ও অসংখ্য বিকল্প উপলব্ধ আছে। UKIO-র প্ল্যাটফর্মে ইতিমধ্যেই যেসব নক্ষত্র স্মরণীয় মুহূর্ত তৈরি করেছেন, তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হলেন জনপ্রিয় তারকা রচনা ব্যানার্জি, এনা সাহা; খেলার জগতের মেগাস্টার ব্যাডমিন্টন খেলোয়াড সায়না নেহওয়াল; টিভির অভিনেতা, হোস্ট এবং বলিউড অভিনেতা সিদ্ধার্থ ব্যানার্জি; আর বলিউড অভিনেতা ও মিউজিক কম্পোজার সেলিম মার্চেন্ট।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages