মুক্তি পেল সপ্তাশ্ব বসুর 'জতুগৃহ' র First Look - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

মুক্তি পেল সপ্তাশ্ব বসুর 'জতুগৃহ' র First Look

Share This

 মুক্তি পেল পরিচালক সপ্তাশ্ব বসুর নতুন সিনেমা 'জতুগৃহ' র First Look। পোস্টারটি দেখেই মনে হবে এক অজানা সাসপেন্স। পোস্টারটিতে আমরা দেখতে পাবো বনি সেনগুপ্তকে। সিনেমায় প্রধান ভূমিকায় আছেন তিনি। তার সঙ্গে নায়িকার ভূমিকায় আছেন অনামিকা চক্রবর্তী। রক্তিম চ্যাটার্জির প্রযোজনায় সিনেমাটি মুক্তি পাবে শীঘ্রই। 



কলকাতার ছেলে রেহান পাহাড়ে গিয়ে নিজের বন্ধুর 'ঠিকানা' নাম এর হোটেলে ম্যানেজারের কাজ করতে যায়। সেখানে এক স্থানীয় মেয়েকে তার পছন্দ হয় যে একলা থাকতে ভালোবাসে একটি ম্যানর এ। জায়গাটা ভূতুড়ে বলেই সবাই জানে। রেহান কি পারবে অলৌকিক শক্তির সঙ্গে লড়াই করে ফিরিয়ে আনতে নিজের প্রেম? না সেও হারিয়ে যাবে?  সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অর্ণব ভৌমিক। সিনেমাটির আবহসঙ্গীতের কাজ করেছেন ডাব্বু। তপসিয়ার Grid নামক রেস্টুরেন্টে প্রযোজক,

 পরিচালক, চিত্রনাট্যকার এবং প্রধান অভিনেতারা সবাই জড়ো হয়েছিলেন First Look এর release এ। সপ্তাশ্ব এর আগে নেটওয়ার্ক বা প্রতিদ্বন্দ্বীর মত সিনেমায় বুঝিয়েছেন তিনি অন্যরকম গল্প বলতে আসেন। এই নতুন গল্পেও জুড়ে যাবে অনেক সাইকোলজিক্যাল ও ইমোশনাল এলিমেন্ট এবং তার সাথে থাকবে হরর। পুরোনো হলগুলি সব বন্ধ হয়ে যাওয়া নিয়ে দুঃখপ্রকাশ করলেন সপ্তাশ্ব। ছেলেবেলায় হলে সিনেমা দেখতে যাওয়া নিয়ে কাজ করতো আবেগের জায়গা। তাই সবাইকে হলে গিয়ে সিনেমা দেখতে অনুরোধ করেন তিনি। দর্শকরা এই সিনেমাটিতে নতুন কিছু খুঁজে পাবেন শুধু হরর ছাড়াও, সেটা জানিয়েছেন সপ্তাশ্ব।

No comments:

Post a Comment


Debi Samman

Pages