ক্রম্পটনের সাম্প্রতিক অপ্টিমাস ৬৫ আইওটি ডেজার্ট কুলার এই গ্রীষ্মে স্মার্ট স্পর্শ সহ “জলদি কুলিং” সরবরাহ করে - Songoti

ক্রম্পটনের সাম্প্রতিক অপ্টিমাস ৬৫ আইওটি ডেজার্ট কুলার এই গ্রীষ্মে স্মার্ট স্পর্শ সহ “জলদি কুলিং” সরবরাহ করে

Share This

 গ্রীষ্মের তাপমাত্রা বৃদ্ধির সাথে সাথে, এয়ার কুলারগুলি দ্রুত এবং যথাযথ শীতলীকরণের জন্য আবশ্যক হয়ে উঠেছে যা বাড়িতে চূড়ান্ত আরামদায়ক অভিজ্ঞতা প্রদান করে। ৭৫বছরের অভিজ্ঞতা নিয়ে আসা, ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড তার স্মার্ট বাল্ব এবং স্মার্ট ফ্যানগুলিরসাথে স্মার্ট বাস্তুতন্ত্রে আরও একটি নতুনত্ব যোগ করেছে। আস্থা ও স্থায়িত্বের দক্ষতার পরিচয় দিয়ে, সংস্থাটি অপ্টিমাস সিরিজের আইওটি-সক্ষম কুলারগুলির সাম্প্রতিক পরিসর উন্মোচন করেছে। অপ্টিমাস 65আইওটি ডেজার্ট কুলার স্মার্ট বৈশিষ্ট্য একটি পরিসর সহ সেরা শ্রেণীরশীতলতাসরবরাহকরে যা স্মার্ট বাড়ি নির্মাণের জন্য গ্রাহকদের ক্রমবর্ধমান প্রয়োজনীয়তা পূরণ করে যে কোনও জায়গায় এবং যে কোনও সময় স্বাচ্ছন্দ্য ও সুবিধাদি সরবরাহ করে।

 

ভারতীয় গ্রীষ্ম শুরু হয়েছে যেখানে দেশের অনেক অংশইতিমধ্যে আগের চেয়ে আরও বেশি গরমের তীব্রতা অনুভব করতে শুরু করেছে। যখন আমরা নিউনর্মালকেআলিঙ্গন করছিযেখানে আমরা বেশিরভাগ ক্ষেত্রে বাড়ির অভ্যন্তরে বেশি সময় ব্যয় করিতীব্র গরম থেকে তাৎক্ষণিকপরিত্রাণের প্রয়োজনীয়তা গুরুত্বপূর্ণ হয়ে ওঠে।কুলার, তাই, যে কোনও সময় সেরা শীতল আরাম প্রদান  করতে এবং বিশেষ করে দেশের গরম এবং শুকনো অঞ্চলে ঘরের প্রতিটি কোণ ঠান্ডা করার জন্যপর্যাপ্ত সুবহবযোগ্য।যেহেতু গ্রাহকরা আরও বেশি প্রযুক্তি-চালিত উন্নত পণ্যর সন্ধান করছেনতখন আইওটি অপারেশনের সমন্বয়ে গঠিত কুলার কোনও প্রকার ঝামেলা ছাড়াই স্বাচ্ছন্দ্য এবং আরামদায়কভাবে তাদের দৈনন্দিন কাজ সম্পাদন করতে সক্ষম করে।

 

অপ্টিমাস ডেজার্ট কুলারগুলি২০২০সালে চালু হয়েছিল - এর অত্যন্ত-প্রশস্ত ১৮" ফ্যান যাসর্বোচ্চ বায়ু বিতরণ এবং উচ্চ - ঘনত্বযুক্ত মৌচাকের ব্যবহার করেযা উচ্চতর শীতলতা দিতে সাহায্য করে। এই উভয়ের সম্মিলিত প্রভাবযার ফলে,গরমের দিনেও জলদি কুলিং প্রদান করতে সহায়তা করে। সামগ্রিক ভোক্তাদের অভিজ্ঞতা বাড়ানোর লক্ষ্যেক্রম্পটন অপ্টিমাস 65আইওটি নামে একটি নতুন পরিসরের কাটিং-এজ ডেজার্ট এয়ার কুলার চালু করেছে যা যে কোনও অ্যান্ড্রয়েড বা আইওএস স্মার্ট ফোন এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট যেমন অ্যামাজন আলেক্সা এবং গুগল হোম ব্যবহার করে নিয়ন্ত্রণ করা যেতে পারে। এটি পিএম ২.৫ ফিল্টারঅ্যান্টিব্যাক নব এবং প্যানেলের পাশাপাশি স্মার্ট আইওটি অপারেশন দ্বারা চালিততার পিওরশিল্ড প্রযুক্তিতে এটিকে আপগ্রেড করার পরেএটি উষ্ণতম দিনেও তাৎক্ষণিক শীতলতা নিশ্চিত করবেন্যূনতম রক্ষণাবেক্ষণস্মার্ট জীবনধারন এবং স্বাস্থ্যকর এবং নিরাপদ পরিবেশের নিশ্চয়তা রয়েছে।



 

ক্রম্পটন অপ্টিমাস 65আইওটি ডেজার্ট এয়ার কুলারগুলি নিম্নোক্ত বৈশিষ্ট্যগুলি সহ গরমের দিনেও এমনকি সেরা-শ্রেণিরতাৎক্ষণিক শীতলতা সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে:

·         তাৎক্ষণিক বর্ধিত শীতলতা:তার৪৫৭.২ মিমি (অর্থাৎ১৮") ব্যাস সহ ব্লেড৫৫০০ মি3/ঘন্টায় বাতাস সরবরাহ করেউচ্চ ঘনত্বযুক্ত মৌচাকের কুলিং প্যাডগুলির সাথে বায়ু বিতরণ নিশ্চিত করে এবং আর্দ্রতা নিয়ন্ত্রণ করে। উপরন্তু,একটি এভারলাস্ট পাম্প দ্বারা চালিত এমনকিএটি উচ্চ টিডিএস (টোটাল ডিসল্ভসলিডস) জলের স্তর দিয়েও জ্যামিংয়ের সম্ভাবনা কম করে তোলে।

·         ন্যূনতম এবং সহজ রক্ষণাবেক্ষণ:সহজেই পরিষ্কার করা যায় এমন একটি বৃহৎ আইস চেম্বারে সজ্জিত যাতে অতি স্বাচ্ছন্দ্যের সাথে জল পরিচালনা করতে একটি স্বয়ংক্রিয়ভাবে-ভরাট, স্বয়ংক্রিয়ভাবে-খালি করার বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত। মশারির জালের নিখুঁত বিবরণ দিয়ে নকশা করা হয়েছে যা ধুলো / পোকামাকড় প্রবেশ করতে বাধা দেয়।

·         ডিজিটাল-প্রথম পদ্ধতি: স্মার্ট আইওটি বিকল্পের সাথে ওয়াই-ফাই-সক্ষম সক্ষম রিমোট অ্যাক্সেস যা স্মার্টফোন অ্যাপ্লিকেশন –‘মাইক্রম্পটন’ এর মাধ্যমে নিয়ন্ত্রণ করা যায়। এটি কম আর্দ্রতা নিয়ন্ত্রণ; পাম্প অফ; ‘ইকো মোড এর মতো একাধিক মোডও সরবরাহ করেযা জল ও শক্তি সাশ্রয় করার পাশাপাশি মাঝারি কুলিং সরবরাহ করে এবং প্রাক-সোক মোড’ দেয় যা শীতলকরণ প্যাডগুলিকে এয়ার কুলারের প্রকৃত ব্যবহারের আগেই ভিজে রাখতে সহায়তা করে। এটি ফ্যান গতিতে স্যুইচ করার সাথে সাথে তাৎক্ষণিক কুলিং সরবরাহ করতে কুলিং প্যাডকে সমানভাবে ভিজে করে তোলেযার ফলে আরও ভাল কুলিং সক্ষম হয়।

·         ভয়েস অ্যাসিস্ট্যান্টের মাধ্যমে নিয়ন্ত্রণ: কুলারগুলি অ্যামাজন আলেক্সা এবং গুগল হোম ব্যবহার করে নিয়ন্ত্রণ করা যেতে পারে যেখানে যেকেউ সহজেই “অ্যালেক্সা!এয়ার কুলারের গতি উচ্চ সেট করুন” আদেশ দিতে পারেবা “ঠিক আছে গুগল! এয়ার কুলার চালু করুন!”সম্পূর্ণ ঝামেলা-মুক্ত এবং সহজ।

·         স্বাস্থ্যকর পরিবেশ: এটিতে পিএম ২.৫ফিল্টার দ্বারা চালিত একটি পিওর শিল্ড প্রোটেকশন এবং এন৯সিলভার প্রযুক্তি দ্বারা চালিত অ্যান্টি-ব্যাক কন্ট্রোল প্যানেল রয়েছে যা পৃষ্ঠতলের ব্যাকটেরিয়ার সুরক্ষা নিশ্চিত করেযার ফলে একটিসুস্থ এবং স্বাস্থ্যকর পরিবেশের উন্নত করে

·         আইওটি-সক্ষম স্মার্ট বৈশিষ্ট্য: ক) টাইমার - ১থেকে ৭ঘন্টার মধ্যে যে কোনও সময় এয়ার কুলার চালু বা বন্ধ করতে টাইমার সেট করুন। খ) সময়সূচী - সপ্তাহের যে কোনও দিনেরএকটি সময়ে এয়ার কুলারটিকে স্বয়ংক্রিয়ভাবে চালু বা বন্ধ করুন। এক সপ্তাহে বা এমনকি একদিনে একাধিক সময়সূচী নির্ধারণ করা যেতে পারে। গ) যে কোনও সময় যে কোনও কিছু নিয়ন্ত্রণ করুন - এখন আপনার একদমই বোতামগুলি স্পর্শ করার দরকার নেই। এয়ার কুলারের যেকোন সেটিংস নিয়ন্ত্রণ করতে হয় মোবাইল অ্যাপ্অথবাকেবল আপনার ভয়েস ব্যবহার করুন। আপনি মোড পরিবর্তন করতে পারেনফ্যানের গতি বাড়াতে বা কমাতেসুইংটি চালু বা বন্ধ করতে পারেন এবং কার্যত প্রতিটি সেটিংস আপনি আপনার সোফায় বসেই করতে পারেন।

·         ওয়্যারেন্টি:বৈদ্যুতিক উপাদানে১বছরের ডোমেস্টিক ওয়্যারেন্টি

 

অপটিমাস 65আইওটি ডেজার্ট কুলারগুলির দাম ২১,৫০০ টাকা এবং উৎকৃষ্ট কালো এবং সাদা রঙের সাথে আসে।

 

সাম্প্রতিক উদ্ভাবনের কথা বলতে গিয়েমিঃ শচীন ফার্টিয়াল,ভাইস প্রেসিডেন্ট,অ্যাপ্লায়েন্স বিজনেস - ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড বলেন“‘স্মার্ট’ কার্যকারিতার সাথে স্বাচ্ছন্দ্যই মূল থিম যাগ্রাহকরা গ্রীষ্মের মরসুমে গরম থেকে মুক্তি পেতে কামনা করে। যেহেতু গ্রাহকরা এখন নিউ নর্মালের সাথে মানিয়ে নিচ্ছেনতাই আমরাএমন সমাধানগুলিতে মনোনিবেশ করার প্রচেষ্টা করি যা তাদের জীবনকে আরও ভাল করে তুলতে পারে - তাৎক্ষণিক শীতলকরণ থেকে, আরো স্মার্ট সরঞ্জামনিরাপদ/স্বাস্থ্যকর ক্রিয়াকলাপ থেকে ন্যূনতম রক্ষণাবেক্ষণ পর্যন্ত। ক্রম্পটন কয়েক দশক ধরে উন্নত প্রযুক্তি এবং প্রথম-সারির উদ্ভাবনের সাথে প্রতিবন্ধকতাগুলি ভাঙ্গার সর্বদা চেষ্টা করেছে এবং আমরা আশা করি আমাদের সাম্প্রতিক প্রবর্তনটি বাড়িতে আরও আরামদায়ক এবং সুবিধাজনক গ্রাহক অভিজ্ঞতার জন্য আমাদের অন্যান্য পণ্যগুলির মতো একই উচ্চ ফলাফল প্রদান অব্যাহত রাখবে।

No comments:

Post a Comment

Pages