নন্দি স্ট্রীটে উদ্বোধন হল ইকরার চতুর্থ আউটলেট - Songoti

নন্দি স্ট্রীটে উদ্বোধন হল ইকরার চতুর্থ আউটলেট

Share This

বার্তা প্রতিবেদন, কলকাতাঃ নববর্ষের প্রারম্ভে নিজেকে সাজিয়ে তুলতে কে না ভালোবাসে ! পরিবারের প্রত্যেকেই নিজেকে আরও সমসাময়িক ভাবে সমাজের কাছে তুলে ধরতে সাহায্য করে স্যালোন। আর স্যালোন নামটা শুনলেই প্রথমে যেটি মাথায় আসে সেটি হল বাজেট। কলকাতায় বাজেট বা পকেট ফ্রেন্ডলি স্যালোন হাতে গোনা। তাই আপনার নিজেকে সাজিয়ে তুলতে যে স্যালোন শহরে আছে তার নাম ইকরা। ইকরা কেবল ফ্যামিলি সালোন তাই নয়, আছে অ্যাকাডেমিও।



 সদ্য গড়িয়াহাটের নন্দি স্ট্রীটে উদ্বোধন হল ইকরার চতুর্থ আউটলেট এবং মূল শাখা। শহরে গড়িয়াহাট ছাড়াও ইকরা স্যালোনের সুবিধা মিলবে আরও তিনটি জায়গায় অর্থাৎ উত্তর এ শোভাবাজার, মধ্য কলকাতায় মিন্টো পার্ক এবং দক্ষিন কলকাতায় বেহালায়। মূল শাখা উদ্বোধনে উপস্থিত ছিলেন সুপার মডেল মাধবীলতা মিত্র, ফ্যাশন ডিসাইনার তেজস গান্ধী, পন্ডিত মল্লার ঘোষ, মল্লিকা ঘোষ, ডিসাইনার প্রমিত মুখার্জী, কলকাতা পুলিশের সম্মানীয় অফিসর বিধান রায়,

 মডেল এলোনা পোদ্দার সহ ইকরা ফ্যামিলি স্যালোন ও অ্যাকাডেমী'র কর্নধার অনিন্দিতা দাসগুপ্ত। ইকরা ফ্যামিলি স্যালোন ও অ্যাকাডেমী'র কর্নধার অনিন্দিতা দাসগুপ্ত জানান "এই করোনা মুহুর্তে ইকরা সমস্ত সেফটি প্রিকশন নিয়ে তার পরিষেবা পকেট ফ্রেন্ডলি বাজেটে দিচ্ছে। কাজেই ভয় না পেয়ে ইকরা ফ্যামিলি স্যালোনের থেকে পরিষেবা নিয়ে দেখুন, কথা দিচ্ছি নিরাশ হবেন না।।"

No comments:

Post a Comment

Pages