বিধান শিশু উদ্যানে জমজমাট বিধান বইমেলা - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

বিধান শিশু উদ্যানে জমজমাট বিধান বইমেলা

Share This

বিধান শিশু উদ্যানে পাবলিশার্স এন্ড বুকসেলার্স গিল্ড এবং বিধান মেমোরিয়াল কমিটি আয়োজিত বিধান বইমেলা শুরু হয়েছে গত ৫ই মার্চ থেকে চলবে আগামী ১৪ই মার্চ পর্যন্ত। এই মেলা কে কেন্দ্র করে প্রতিদিন নানান ধরণের সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনাসভা উদ্যানের ছাত্র ছাত্রীদের যোগ ব্যায়াম

 প্রদর্শন, নৃত্যানুষ্ঠান ও সংগীতানুষ্ঠান সব কিছুই একই মঞ্চে অনুষ্ঠিত হচ্ছে। মেলা প্রাঙ্গনে সুন্দর খোলামেলা প্রাকৃতিক পরিবেশে পৌঁছে গিয়ে বুকভরে অক্সিজেন নিন। এই মেলায় সর্বমোট ৪২টি নামিদামি প্রকাশনা সংস্থা থেকে ২০% ছাড়ে নিজের এবং পরিবারের পছন্দের বই কিনতে পারবেন।

 সাথে পরিবারের ছোটদের নিয়ে গেলে বই কেনার আনন্দ দ্বিগুন হতে বাধ্য। আর একদিনে ১০০০/- টাকার বই কেনা হয়ে গেলেই উদ্যোক্তাদের কাছ থেকে পেয়ে যাবেন সুদৃশ্য ও কাজের ফাইল কভার। বই কেনার সাথে সাথে নানান ধরণের সুস্বাদু খাবারের স্বাদ নিতে পারেন। হাতে গরম পিঠে পুলি খেতে পারেন। দাম সাধ্যের মধ্যে। ইচ্ছে করলে তৈরি করার পদ্ধতিও দেখে শিখে নিতে পারেন। আশাকরা যায় বিধান বইমেলা একবার দেখলে পরিবেশের কারণে বারবার যেতে ইচ্ছে করবে। আর দেরি না করে এই শহরের বুকে শিশু কিশোরদের স্বপ্নের উদ্যান বিধান শিশু উদ্যানের বিধান বইমেলা একবার ঘুরে আসুন।

No comments:

Post a Comment


Debi Samman

Pages