দক্ষিণ করিমগঞ্জে জনসংযোগ অভিযান ইকবাল হুসেনের - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

দক্ষিণ করিমগঞ্জে জনসংযোগ অভিযান ইকবাল হুসেনের

Share This


পাঞ্চজন্য রায়, রাতাবাড়ি, আসাম : দক্ষিণ করিমগঞ্জ বিধানসভা কেন্দ্রে BJP নেতা ইকবাল হুসেন গ্রাম থেকে গ্রামান্তরে ছুটে বেড়াচ্ছেন। জনসংযোগ তাঁর ধারে কাছেও নেই কংগ্রেসের প্রাক্তন মন্ত্রী সিদ্দেক আহমেদ ও UDF বিধায়ক আজিজ আহমদ খান। জেলা সংখ্যালঘু উন্নয়ন পরিষদের chairman ইকবাল খেলাধূলা থেকে বিবাহ কিংবা শ্রদ্ধ অনুষ্ঠান কোনও কিছুতেই ছাড় দিচ্ছেন না। গত দু'বছর ধরে তিনি জনগণের পাশে দাঁড়িয়েছেন। বিশেষ করে lock down সময়ে হত দরিদ্রদের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন প্রয়োজনীয় সামগ্রী।

সংখ্যালঘু অধ্যুষিত দক্ষিণ করিমগঞ্জে BJP দলের মনোনয়ন নিয়ে বিজয় চাট্টিখানি কথা নয়। ইকবালবাবু একথা ভালোভাবে জানলেও নিজের কর্মদক্ষতার জোরে অনেকটা এগিয়ে রয়েছেন। প্রতিদিন এলাকার কোন না কোন জিপিতে অভিযান অব্যাহত রেখেছেন। বুধবার পলডহর GP-র বাড়ি বাড়ি গিয়ে জনগণের খোঁজখবর নেন। অংশগ্রহণ করেন GP-র বিভিন্ন ওয়ার্ডের সভায়। ওই সভায় তিনি বলেন, ২১-এ BJP-র ১০০+ মিশন নিশ্চিত। সর্বানন্দ সোনোয়ালের নেতৃত্বে আবার BJP সরকার ক্ষমতায় আসছে। উন্নয়নের স্বার্থে গোটা রাজ্যের জনগণ BJP-র পাশে রয়েছেন। ক'দিন আগে কয়েক হাজার শিক্ষক নিয়োগ করা হয়েছে। আগামী ৫ ফেব্রুয়ারী আরও ৩০,০০০ শিক্ষক নিযুক্তি হবে।

ইকবাল বলেন, বিগত লোকসভা নির্বাচনেও করিমগঞ্জের মুসলিম সম্প্রদায়ের জনগণ BJP-কে ভোট দিয়েছেন। তাই কংগ্রেস-AIUDF যতই ভয় দেখিয়ে যাক না কেন, মুসলিম সম্প্রদায়ের জনগণ এখন অনেক সচেতন। ২১-র নির্বাচনে গোটা রাজ্যের সঙ্গে দক্ষিণ করিমগঞ্জেও BJP-র জয় শুধু সময়ের অপেক্ষা।

No comments:

Post a Comment


Debi Samman

Pages