BJP-র প্রতি বাঙালির মোহভঙ্গ হয়েছে : কমলাক্ষ - Songoti

BJP-র প্রতি বাঙালির মোহভঙ্গ হয়েছে : কমলাক্ষ

Share This


পাঞ্চজন্য রায়, করিমগঞ্জ, আসাম : নির্বাচনের প্রাক মুহূর্তে অরুণোদয় প্রকল্প, নিযুক্তিপত্র, individual scheme ইত্যাদি বন্টন করে ফের দিসপুর দখল করা যাবে না। হিন্দু-মুসলমান, অসমিয়া-বাঙালি সংঘাত সৃষ্টি করে vote-র মেরুকরণ করা সম্ভব নয়। অসমে এবার কংগ্রেসের নেতৃত্বে মহাজোটের সরকার হচ্ছে।
সোমবার দুপুরে জেলা কংগ্রেস আয়োজিত সাংবাদিক সম্মেলনে এ কথাগুলো বলেন কংগ্রেস সভাপতি সতু রায়। তিনি বলেন, december মাস থেকে BJP আদাজল খেয়ে নেমে পড়েছে বরাক উপত্যকায় নির্বাচনী প্রচারে। BJP প্রদেশ কার্যনির্বাহক সভা রাজনৈতিক ১টা কৌশল। কার্যনির্বাহক সভা আহ্বান করে BJP-র ক্ষতি হয়েছে। কারণ ৪ দিন গ্রাম-শহরে লোক ঘরবন্দি ছিলেন। রিকশাওয়ালারা পর্যন্ত রাস্তায় বেরোতে পারেননি। রোজগার বন্ধ রাখতে হয়েছে প্রশাসনিক

 নির্দেশে। সতু রায় বলেন, ব্রহ্মপুত্র উপত্যকায় BJP-র অবস্থা বেগতিক আঁচ পেয়ে BJP সভাপতি রঞ্জিত দাস ঘন ঘন বরাক উপত্যকা সফরে আসছেন। কিন্তু কোনও কাজ হবে না। বরাকে এবার BJP শোচনীয়ভাবে পরাজিত হবে।
বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থ বলেন, BJP-র অপশাসনের বিরুদ্ধে জনমত গঠন করতে ৩ february কংগ্রেস পনেরো ঘর চলো হাতে নেয়। পনেরো ঘর খেলার মাঠে বিশাল দলীয় কর্মীসভার আয়োজন করা হয়। সভায় কংগ্রেসের সর্বভারতীয় নেতা ও প্রদেশ নেতারা উপস্থিত থাকেন। BJP-র বিরুদ্ধে chargesheet তৈরি করা হয় ওই জনসভায়। সাম্প্রদায়িক BJP, বাঙালি বিদ্বেষী BJP-কে দিসপুর থেকে উৎখাত করার সংকল্প গ্রহণ করা হয় জনসভায়। বিধায়ক বলেন, BJP-র প্রতি বাঙালির মোহভঙ্গ হয়েছে। বরাক উপত্যকায় কংগ্রেস এবার ১০-১২টি আসন পাবে বলে দাবি করেন বিধায়ক।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages