২০২১ এ নিজের স্কিন কে ডি-স্ট্রেস করুন আইটিসি ফিয়ামা জেল বার্স দিয়ে - Songoti

২০২১ এ নিজের স্কিন কে ডি-স্ট্রেস করুন আইটিসি ফিয়ামা জেল বার্স দিয়ে

Share This

 

২০২০ আমাদের বেশিরভাগের জন্য এক বেদনাদায়ক বছর ছিল এবং এমন আমাদের শারীরিক ও মানসিক শক্তিকে প্রভাবিত করেছিল। আমরা চিরকালীন উদ্বেগ এবং চিন্তা এ থাকি যেটা আমাদের মানসিক ও শারীরিক সুস্থির জন্য ক্ষতিকারক। আমরা যেমন নববর্ষকে নতুন উত্সাহের সাথে দেখছি, আসুন আমরা স্ট্রেস অপসারণ করার চেষ্টা করি এবং আইটিসি ফিয়ামা জেল বার্স এর সাথে নিজেকে সামগ্রিকভাবে উপশম করতে একটি নির্দিষ্ট প্রতিশ্রুতি করি। প্রকৃতির ভালোবাসা পূর্ণ ফিয়ামা জেল বার্স একটি অনন্য জেল স্নানের বার সরবরাহ করে এবং সুদু স্ট্রেস উপশম করতে সহায়তা করে না তবে ত্বককে নরম এবং সুখী করতে ময়েশ্চারাইজ করে।


4 টি আইটিসি ফিয়ামা জেল বার্স উপলব্ধ। প্রতিটি অনন্য উপাদান সহ তৈরি আপনাকে ত্বককে চাঙ্গা করতে ও পুনর্জীবিত করতে সহায়তা করে: অরেঞ্জ জেল বারটি পীচ এবং অ্যাভোকাডো ফল দিয়ে তৈরি করা হয়, পার্পল জেল বারটি ব্ল্যাকক্র্যান্ট এবং বিয়ারবেরি ফল দিয়ে তৈরি করা হয়, গ্রীন জেল বার লেমনগ্রাস পাতা এবং জোজোবা তেল দিয়ে তৈরি করা হয়, পিঙ্ক জেল বার প্যাচৌলি ফুল এবং ম্যাকডামিয়া বাদাম দিয়ে তৈরি করা হয়।

আপনাকে চিন্তা-মুক্ত করতে ও উত্সাহ দেওয়ার জন্য কয়েকটি নির্দিষ্ট উপায় রয়েছে: হাইড্রেট, ক্লিনস, নৌরিশ, স্টে এক্টিভ এবং মেডিটেট করুন।

চর্মরোগ বিশেষজ্ঞ ডাঃ শচীন ভার্মা বলেন, “স্ট্রেসের দীর্ঘমেয়াদী প্রভাবগুলি সুপরিচিত, তবে আপনি কি জানেন যে স্ট্রেস আমাদের ত্বকেও বিপর্যয়কর প্রভাব ফেলতে পারে? উচ্চ পরিমাণে চাপ আমাদের ত্বক চুলকানি, প্রদাহ, ব্রণর জন্য সংবেদনশীল করে তোলে এবং কিছু ক্ষেত্রে অনেক তাড়াতাড়ি বার্ধক্য প্রক্রিয়া করতে পারে। আমি ব্যক্তিগতভাবে মানসিক চাপ মোকাবেলায় ৫-পয়েন্টের এজেন্ডা অনুসরণ করি - হাইড্রেট, ক্লিনস, পুষ্টি, সক্রিয় থাকুন এবং ধ্যান করুন। আমার প্রিয় এবং সবচেয়ে সহজ হল একটি ভাল ক্লিনজার বা একটি সাবান বার সহ একটি হালকা গরম জল স্নান, যা আমি আমার মন এবং শরীরকে নয়, আমার ত্বককেও নতুন করে তুলতে সাহায্য করে।"

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages