ডাবর রেড পেস্টের নতুন অভিযান “দেশ কা লাল” - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

ডাবর রেড পেস্টের নতুন অভিযান “দেশ কা লাল”

Share This

 ডাবরের শীর্ষস্থানীয় আয়ুর্বেদিক টুথপেস্ট ব্র্যান্ড ডাবর রেড পেস্ট একটি নতুন অভিযান “দেশ কা লাল” লঞ্চ করেছে। নতুন অভিযান "দেশ কা লাল" দেখায় যে রেড পেস্ট কীভাবে সারা দেশে একটি পরিবারের সদস্যদের মতো হয়ে গেছে। প্রচারটি দেখায় যে কীভাবে ব্র্যান্ডটি ভারতের সমস্ত অঞ্চল জুড়ে বিভিন্ন ভাষা ও সংস্কৃতি থেকে আগত ভারতীয়রা গ্রহণ করেছে এবং তাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে।

৩৫ কোটি ভারতীয়দের কাছে পছন্দের টুথপেস্ট ব্র্যান্ড হওয়ায় এই অভিযানটি গ্রাহকরা ব্র্যান্ডটিতে যে প্রতিলিপি তৈরি করেছেন তার প্রতি সালাম দেয়। এই প্রচারের মাধ্যমে, ডাবর রেড তার ৩৫ কোটি এবং ক্রমবর্ধমান গ্রাহকদের ডাবর রেড পেস্টকে সত্যই 'দেশ কা রেড' করার জন্য ধন্যবাদ জানিয়েছে। এটি পুরো পরিবারের সুস্বাস্থ্য নিশ্চিত করতে ডাবর রেড পেস্টের ভূমিকাও তুলে ধরেছে। প্রচারটি আরও দেখায় যে ডাবর রেড পেস্ট কীভাবে একজন মা, বোন, সৈনিক বা একজন সাধারণ মানুষের কাছে প্রিয় ‘লাল’।

 

ডাবর ইন্ডিয়া লিমিটেড, মার্কেটিং হেড-ওরাল কেয়ার, মিঃ হরকাওয়াল সিং তাঁর বক্তব্যে বললেন, “আমরা যে সমস্ত গ্রাহকরা এটি সম্ভব করেছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। তাদের কারণেই ডাবর রেড পেস্ট আজ দেশের 1 নম্বর আয়ুর্বেদিক টুথপেস্ট। ডাবর প্রতিটি পরিবারের স্বাস্থ্য এবং সুস্বাস্থ্যের প্রতি নিবেদিত হওয়ার লক্ষ্যে প্রতিশ্রুতিবদ্ধ।“

No comments:

Post a Comment


Debi Samman

Pages