ডাবর লঞ্চ করল "ডাবর হিমালয়ান অর্গানিক অ্যাপল সিডার ভিনেগার" - Songoti

ডাবর লঞ্চ করল "ডাবর হিমালয়ান অর্গানিক অ্যাপল সিডার ভিনেগার"

Share This


ভারতের শীর্ষস্থানীয় আয়ুর্বেদিক পণ্য নির্মাতা ডাবর ইন্ডিয়া লিমিটেড ‘ডাবর হিমালয়ান অর্গানিক অ্যাপল সিডার ভিনেগার’ লঞ্চ করার ঘোষণা করেছে, যা জৈব সার্টিফাইড এবং ইমিউনিটি বাড়াতে সহায়তা করে। ২০২০ সালের আগস্টে ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগারের একটি জৈব সংস্করণ পণ্যটি প্রতি পরিবারের জন্য স্বাস্থ্য ও সচ্ছলতা সরবরাহের জন্য ডাবর মিশনের এক ধাপ হিসাবে গ্রাহক প্রিমিয়াম মানের জৈব সার্টিফাইড আপেল সিডার ভিনেগার সরবরাহ করে। পণ্যটি ‘এআরটি’ ইভেন্টের সময় অ্যামাজন ইন্ডিয়া তে একচেটিয়াভাবে লঞ্চ করা হবে।

অ্যাপল সিডার ভিনেগার প্রাকৃতিকভাবে অ্যান্টিঅক্সিডেন্টগুলিতে সমৃদ্ধ এবং স্বাস্থ্য এবং সুস্থতা সহায়তা হিসাবে এর অসংখ্য ব্যবহার রয়েছে। এটির রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর সুবিধা রয়েছে, শরীরের বিপাক সাহায্য করে, হজমের পক্ষে ভাল এবং স্বাস্থ্যকর ওজন বজায় রাখতে সহায়তা করে।

 এটি প্রতিদিন সকালে গরম জল দিয়ে নেওয়া যেতে পারে বা সালাদ, গ্রিন টি এবং জুস এ যুক্ত করা যেতে পারে। ডাবর হিমালয়ান অর্গানিক অ্যাপল সিডার ভিনেগার একটি কাচের বোতল ফর্ম্যাটে প্যাক করে আসে যেটা সংরক্ষণ এবং গ্রাস করতে সুবিধে।

উদ্বোধনের ঘোষণায় ডাবর ইন্ডিয়া লিমিটেডের এজিএম-কনজিউমার মার্কেটিং, রজত মাথুর বলেছেন: “ডাবর হিমালয়ান অর্গানিক অ্যাপল সিডার ভিনেগার লঞ্চটি আপোস ছাড়াই সর্বোচ্চ মানের অভিনব প্রাকৃতিক পণ্য সরবরাহের জন্য ডাবরের অব্যাহত প্রতিশ্রুতি প্রদর্শন করে।“

ডাবার ইন্ডিয়া ব্যবসায়িক প্রধান, ই-কমার্স, স্মর্থ খান্না, জানালেন “2020 সালের অ্যামাজন প্রাইম ডে চলাকালীন ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগার একচেটিয়াভাবে চালু করেছে, আমাদের গ্রাহকদেরকে আরও একটি গভীর গবেষণামূলক বিশ্বমানের পণ্য সরবরাহ করার জন্য অ্যামাজনের সাথে গবেষণা চালিয়ে যাওয়ার এবং সহ-নির্মাণের সমস্ত কারণ রয়েছে। ৫০০এমএল পাকের দাম ৬৪০ টাকা।"

No comments:

Post a Comment