রীনা চৌধুরীর নতুন ছবি “অমর প্রেম কথা” - Songoti

রীনা চৌধুরীর নতুন ছবি “অমর প্রেম কথা”

Share This

রাজীব মুখার্জী,সঙ্গতিঃ  আমাদের দেশ সহ আমাদের রাজ্যে করোনা অতিমারীর প্রভাব একটু কমতেই সাধারণ মানুষ করোনা পূর্ববর্তী জীবনে ফেরার চেষ্টা করছে। সিনেমা শিল্প ও পিছিয়ে নেই। বাংলা ও হিন্দী ধারাবাহিকের শ্যুটিং ইতিমধ্যে শুরু হয়ে গেছে। বাংলা সিনেমার শ্যুটিং এ বর্তমানে ব্যস্ত আছেন বহু নামি ও অনামি পরিচালকবৃন্দ।

ইতিমধ্যে অঞ্জন কন্যা রীনা চৌধুরী শুরু করলেন এক মধ্যবিত্ত পরিবারের উদ্দ্যাম উচ্ছল মেয়ের-কথা নিয়ে। তার ভালোবাসার জীবন কাহিনী নিয়ে রীনা চৌধুরীর নতুন ছবি ‘অমর প্রেমকথা’ । গল্পটা সংক্ষিপ্ত আকারে রীনা বলেন,

গ্রাম-বাংলার এক বনেদি পরিবারের একমাত্র উত্তরাধিকারী ভালোবাসার মানুষটির নাম প্রেম। কথার মায়ের আগ্রহে ইচ্ছে না থাকলেও রাতারাতি ‘প্রেম’কে বিয়ে করতে বাধ্য হলো ‘কথা’। বিয়ের পর প্রেম কথাকে নিয়ে রওয়া হয় তাদের গ্রামের বাড়িতে ঠাকুরদার আশীর্বাদ নিতে। দীর্ঘ খানাখন্দময় পথ পেরিয়ে প্রেমের প্রাসাদের মতো বাড়ির সামনে পৌঁছে বেহুঁশ হয়ে পড়ে কথা। হুঁশ ফেরার পর পরিচয় হলো প্রাসাদে বাস করা মানুষজনের সঙ্গে। সেই প্রাসাদের মালিক প্রেমের ঠাকুরদা অমর কেও। প্রেমের ঠাকুমা সম্পর্কে কোনও প্রশ্ন করা যাবে না।

কথার মনে হলো প্রেমের ঠাকুমা নিখোঁজ হয়ে থাকার পেছনে একটা নিশ্চয়ই রহস্য রয়েছে। সম্ভবত তাঁকে খুন করা হয়েছে। সেই নৃশংসতম কাজটি করেছে প্রেমের ঠাকুরদা অমর। কিন্তু প্রমাণ কোথায়? কথা একদিন সেই প্রমান খুঁজে বের করে অপরাধীকে তুলে দিল পুলিশের হাতে। এই ছবির পরিচালনায় রয়েছেন প্রখ্যাত প্রয়াত পরিচালক অঞ্জন চৌধুরীর কন্যা রীনা চৌধুরী। সুনীল প্রোডাকশনের প্রথম নিবেদনের ছবিতে মুখ্য চরিত্রে অভিনযে আছেন রাহুল গোস্বামী, আদিত্য, খুশবু, চুমকী চৌধুরী, শ্রীলা মজুমদার, অনিন্দ্য সরকার সহ আরও বহু শিল্পী।

ছবিটির সঙ্গীত পরিচালনায় অতনু দাশগুপ্ত। নেপথ্য কণ্ঠে রূপঙ্কর বাগচী, অন্বেষা, আকাশ দাশগুপ্ত, মিথুন, সুমন। ছবিটির চিত্রগ্রহণ উত্তরবঙ্গের শিলিগুড়ি, জলদাপাড়া ও কলকাতার বিভিন্ন স্থানে হবে বলে জানালেন পরিচালিকা রীনা চৌধুরী। এই সিনেমার প্রচারের দায়িত্বে আছেন দেবব্রত রায় চৌধুরী।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages