আইটিসি লিমিটেডের সানফিস্ট ইপ্পি! নিয়ে এল ইনস্ট্যান্ট নুডল‌্‌স-এর এক নতুন ক্যাটেগরি, - 'নুডল‌্‌স ইন অ্য বোল', লঞ্চ করা হল কুইক মিল‌্‌জ - Songoti

DEBI SAMMAN ADVERTISEMENT

আইটিসি লিমিটেডের সানফিস্ট ইপ্পি! নিয়ে এল ইনস্ট্যান্ট নুডল‌্‌স-এর এক নতুন ক্যাটেগরি, - 'নুডল‌্‌স ইন অ্য বোল', লঞ্চ করা হল কুইক মিল‌্‌জ

Share This

  ভারতের অন্যতম জনপ্রিয় ইনস্ট্যান্ট নুডল্ ব্র্যান্ড সানফিস্ট ইপ্পি! ইনস্ট্যান্ট নুডল‌্‌স সেগমেন্টে আরও এক বার উদ্ভাবনের ছাপ রাখল। লঞ্চ করা হল কুইক মিল‌্‌জ, বাটিতে করে নুডল‌্‌স যা ক্রেতাদের দেবে এক নতুন অভিজ্ঞতা। এই সেগমেন্ট নতুন এই অফারিংফরম্যাটটি একটি ইতিবাচক বদল। এ বার ক্রেতারা ইনস্ট্যান্ট নুডল‌্‌ পাবেন বোল ফরম্যাটে। ইনস্ট্যান্ট নুড‌্‌ল খাওয়ার এক অসাধারণ অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে অসংখ্য ট্রায়াল চালানো হয়েছিল। তারপরই ইপ্পি! কুইক মি‌ল‌্‌জ লঞ্চ করা হয় এই বোল ফরম্যাটে। কৌটোর নীচের অংশটি চওড়া হওয়ায় নুড‌্‌ল মিক্স করা এবং খাওয়া অত্যন্ত সুবিধানজক হয়ে যায়। এর সঙ্গে রয়েছে একটি ঢাকনা, যাতে নুডল‌্ তৈরির সময় তাপ বেরোতে পারে না। ফলে নুড‌্ল ভাল ভাবে রান্না হয়। উন্নত ফরম্যাটের সঙ্গে উপাদেয় ফ্লেভার ভালো ভাবে মিশে গিয়ে আপনাকে দেয় বাটিকে উপাদেয় নুডল‌্‌ খাওয়ার অভিজ্ঞতা।

 

তরুণ প্রজন্ম সব সময়েই খাওয়াদাওয়ার সহজ উপায়ের খোঁজে থাকে। খাবারের স্বাদের সঙ্গেও তারা আপসহীন। তাদের বদলাতে থাকা জীবনধারার কথা ভেবেই সানফিস্ট ইপ্পি!-র কুইক মিল‌্‌জ রেঞ্জটি বিশেষ ভাবে তৈরি করা হয়েছে। এ বার থেকে লম্বা, সুস্বাদু সানফিস্ট ইপ্পি! তৈরি করুন সহজেই। এক বাটি নুড‌্‌লসে গরম জল ঢেলে দিন। ব্যস, নুড‌্‌লস তৈরি। সানফিস্ট ইপ্পি! কুইক মিল‌্‌জ লঞ্চ করার নেপথ্যে রয়েছে বিস্তর রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট এবং ভাবনাচিন্তা। সেই সঙ্গে ক্রেতাদের পছন্দ, অপছন্দের দিকেও নজর দেওয়া হয়েছে। ভেজি ডিলাইট এবং চিকেন ডিলাইট - এই দুই ভ্যারিয়েন্টে এটি পাওয়া যাবে।

 

ক্রেতাদের গতানুগতিক ইনস্ট্যান্ট নুড‌্‌লসের থেকে আলাদা অভিজ্ঞতা দেওয়ার জন্য ২০১০ সালে ইপ্পি! লঞ্চ করা হয়। সে সময়ে এই ক্যাটাগরিতে বৈচিত্রের দারুণ চাহিদা ছিল। লঞ্চের পর থেকে ক্রেতাদের ভরসা এবং উৎসাহ ইপ্পি!-কে ক্রেতাদের ব্যয়ের নিরিখে ১৩০০ কোটি টাকার ব্র্যান্ডে পরিণত করেছে। কনজিউমার ফ্র্যাঞ্চাইজ বৃদ্ধির সঙ্গে সঙ্গে ইপ্পি! দেশের দ্বিতীয় বৃহত্তম ইনস্ট্যান্ট নুডল‌্‌স ব্র্যান্ড হিসেবে নিজের জায়গা মজবুত করেছে। সাম্প্রতিককালে অত্যাবশ্যকীয় পণ্যের অভূতপূর্ব চাহিদার জেরে চলতি বছরে ব্যান্ডটির দারুণ অগ্রগতি হয়েছে

 

এই লঞ্চ প্রসঙ্গে আইটিসি-র মুখপাত্র বলেনশুরু থেকে ইপ্পি!’-র ডিএনএ-তে রয়েছে উদ্ভাবন এবং নতুনত্ব। সে আমাদের রাউন্ড ব্লক নুড‌্‌ল-এর মাধ্যমে ক্রেতাদের লম্বা এবং স্লার্লপি নুড‌্‌ল খাওয়ার অভিজ্ঞতা প্রদান হোক, কিংবা বোল ফরম্যাটে কুইক মিল‌্‌জ-এর সাম্প্রতিক লঞ্চ। প্রতিটি প্রোডাক্ট অফারিং খুব ভেবেচিন্তে তৈরি করা হয়েছে যা, ক্রেতাদের উন্নত অভিজ্ঞতা প্রদানে আমাদের ক্রমাগত প্রচেষ্টার অঙ্গ।

 

সাম্প্রতিককালে ইনস্ট্যান্ট নুডল‌্‌সের চাহিদা অভূতপূর্ব ভাবে বেড়েছে। বদলে গেছে ক্রেতাদের প্রতিদিনের শিডিউল। ওয়ার্ক ফ্রম হোম করাটাই এখন নিউ নর্মাল। জীবনধারার এই বদলের মধ্যে তারা চাইছেন ভরসাযোগ্য এমন কোনও খাবার যাতে বৈচিত্র আছে, যা সুস্বাদু, খেতে সুবিধা এবং সেই সুরক্ষা ও পরিচ্ছন্নতার প্রতিশ্রুতিও দেয়। আমরা আশাবাদী যে কুইক মিল‌্‌জ আবার এক ইনস্ট্যান্ড নুডল খাওয়ার এক নতুন অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম হবে এবং ইপ্পি! পরিবারে এই নতুন সদস্যের আগমনে আমরা আপ্লুতও বটে।

 

সারা দেশে বড় দোকান, মডার্ন ট্রেড এবং ই-কমার্সে এই প্রোডাক্টটি পাওয়া যাচ্ছে। ভেজি ডিলাইট এবং চিকেন ডিলাইট, উভয়ই ৭০ গ্রামের এসকেইউতে পাওয়া যাচ্ছে, যার মূল্য যথাক্রমে ৪৫ টাকা এবং ৫০ টাকা।

No comments:

Post a Comment


Debi Samman

Pages