আরিয়ানা ব্রান্ডে'র সাহায্যে নিজেকে উজ্জল করুন - Songoti

আরিয়ানা ব্রান্ডে'র সাহায্যে নিজেকে উজ্জল করুন

Share This

 উত্সব মরসুম, এবং উত্সবগুলি সম্পর্কে সর্বোত্তম জিনিসটি হ'ল আপনি আন্তরিকভাবে খাবেন, আপনি সাজসজ্জা করুন এবং উত্সব মরসুমে আমরা যে সমস্ত জিনিসটি কামনা করি তা হ'ল আমাদের দিয়াদের মতো ঝলমলে ত্বক উজ্জ্বল এবং উজ্জ্বল। আমরা প্রায়শই ভয়ে থাকি ব্রণর আগমন আমাদের উত্সব বর্ণনাকে বিঘ্নিত করতে পারে এবং তাই আমরা হলুদ এবং দুধের মিশ্রণ থেকে শুরু করে নানি কে নুসকে ব্যয়বহুল পণ্য কেনার ক্ষেত্রে দুর্দান্ত ব্যবস্থা গ্রহণ করি।

উত্সব মরসুমে আমাদের দরজাগুলি দুলিয়ে দেওয়ার সাথে সাথে আমরা আমাদের ত্বকের দুর্দশাগুলি বিরতি দিতে চাই এবং প্রচুর সেলফি ক্লিক করা থেকে দূরে সরে যেতে চাই, আপনার হাইলাইটারদের পপিং করতে, আমরা চাই আমাদের ত্বকটি উৎসবের জন্য প্রস্তুত। অরিয়ানার লুমিনোস পরিসীমা ত্বকের উজ্জ্বল উপাদানগুলির একটি অনন্য মিশ্রণের সাথে নিখুঁত সমাধান দেয় যা কেবলমাত্র আপনার ত্বককেই প্রয়োজনীয় প্রয়োজনীয় আভা পেতে সহায়তা করে না বরং এর ফলে মসৃণ এবং স্বাস্থ্যকর ত্বকের ফলস্বরূপ। সুতরাং অরিয়ানার লুমিনোস পরিসরের সাথে আপনার উত্সব সৌন্দর্যের রুটিনকে বাড়িয়ে দিন।

অরিয়ানার লুমিনোস পরিসীমা একটি নিখুঁত শিশিরের প্রভাব তৈরি করে এবং আপনার মেকআপটি সেট করার আগে আপনাকে একটি পরিষ্কার ক্যানভাস দেয়। এমনকি আপনি মেকআপ জাঙ্কি ব্যক্তি না হলেও, এইএএচএ, অ্যালোভেরার রস এবং ন্যানো সাদা প্রযুক্তির সংক্ষিপ্তসার সহ এই ব্যাপ্তিটি আপনার পিছনে ফিরে এসেছে, এটি আপনার ত্বককে উজ্জ্বল করে তোলে এবং কীভাবে .. এটি বিদ্যমান অন্ধকার দাগ এবং মেলানিন হ্রাসে সহায়তা করে সংশ্লেষণ আপনাকে একটি ত্বকের স্বর দেয়, এইভাবে নতুন ত্বকের কোষকে উদ্দীপিত করে। আপনার উত্সব মরসুমকে স্মরণীয় করে রাখার জন্য আমরা এখানে আছি, সুতরাং আপনার ত্বককে সতেজ, স্বাস্থ্যকর এবং প্রাকৃতিক দেখায়, এবং অ্যারানার লুমিনোস রেঞ্জের সাথে আপনার নিজের গৌরবময় র‌্যাম্পটি হাঁটা করুন।

Brightening Face Wash

The face wash is infused with natural Alpha Hydroxy Acids that helps in exfoliating and brightens the skin making it look fresh and healthy. It also contains natural ingredients,that reduces melanin production and stimulates new skin cells. It also helps in diminishing discoloration and dark age spots leaving your skin smooth and hydrated.

Price INR: 699

Available at : https://www.auricbeauty.com/aureana

 

 

Brightening Serum

This serum is formulated with a unique blend of skin brightening ingredients that works on

the skin’s melanin production. It helps build keratin to keep the skin firm and treat

Hyperpigmentation along with protecting the skin from inflammation, UVB rays and redness. It also promotes skin cell growth resulting in fresher, healthier and radiant skin.

Price INR: 1299

Available at : https://www.auricbeauty.com/aureana

 

 

Brightening Day Cream

This Day Cream has Nano White technology which is a preparation of combining powerful ingredients and antioxidants for a stronger brightening effect. It aids in mitigating existing dark spots and reduces melanin synthesis giving you an even tone. It also contains Aloevera juice that nourishes the skin and helps reveal a healthier, radiant and smoother complexion.

Price INR: 1499

Available at : https://www.auricbeauty.com/aureana


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages