নুভোকো, গৌরী খান ডিজাইন এবং আন্তর্জাতিক ডিজাইনের সাথে ‘আর্টিস্ট - এ সিইগনেচার কালেকশন’- নতুন সম্ভার - Songoti

নুভোকো, গৌরী খান ডিজাইন এবং আন্তর্জাতিক ডিজাইনের সাথে ‘আর্টিস্ট - এ সিইগনেচার কালেকশন’- নতুন সম্ভার

Share This

নুভোকো ভিস্টাস কর্পস লিমিটেড, একটি শীর্ষস্থানীয় বিল্ডিং উপকরণ সংস্থা, আজ 'আর্টিস্ট স্বাক্ষর সংগ্রহ' এর উদ্বোধন করেছে, এটি ভার্চুয়াল লঞ্চ প্রোগ্রামের মাধ্যমে গৌরী খান ডিজাইনস এবং আন্তর্জাতিক ডিজাইনের সাথে কংক্রিট ডিজাইনের জন্য প্রথমবারের সহযোগিতা আর্টিস্ট স্বাক্ষর সংগ্রহটি একটি 'স্বত্বাধিকারী' স্বাক্ষর সংগ্রহ 'যা কেবল বিশেষ সীমাবদ্ধ সংস্করণে নুভোকোর গ্রাহকদের জন্য বিশেষভাবে তৈরি করা এবং উপলভ্য।

আর্টিস্ট স্বাক্ষর সংগ্রহের সমন্বয়ে নিখুঁত নিদর্শন, জাঁকজমকপূর্ণ টেক্সচার এবং অগ্রণী নকশাগুলি রয়েছে যেগুলি বহুমুখী, একত্রে মিলিত হয়ে অবিরাম নকশার বিকল্প সরবরাহ করে। আন্তর্জাতিক নকশাগুলির অফারগুলির সাথে তার পার্থিব নিদর্শন এবং বর্ণমালা সহ এই পুরো সংগ্রহটি সৃজনশীলতার উজ্জ্বলতা উপস্থাপন করে যা একটি স্বপ্নের আবাসকে একটি মাস্টারপিসে রূপান্তর করতে পারে এই উদ্যোগটিও কংক্রিট মেঝেতে নকশাগুলি তৈরির ক্ষেত্রে মিসেস খানের আত্মপ্রকাশকে চিহ্নিত করে, যা আধুনিক পরিষ্কার সংমিশ্রণ করে স্বতন্ত্র নকশা কমনীয়তা এবং একচেটিয়া স্বাদ সঙ্গে কাটা নিদর্শন।



গৌরী খান ডিজাইনস থেকে ভার্চুয়াল লঞ্চের সময় মিঃ আরবাজ সেখ তার অভিজ্ঞতা ভাগ করে নিয়ে বলেছিলেন, "নুভোকো আমাদের এক ধরণের ডিজাইনের একসাথে রাখার জন্য আমাদের কাছে এসেছিলেন যা সমসাময়িক এবং আধুনিক, বহুমুখী এবং বাজারের সর্বোত্তম রূপগুলির মিশ্রণ মিসেস খানের নান্দনিকতার অনুপম অনুভূতিটি নষ্ট করে দেয়। নকশাগুলি অর্গানিক এবং জ্যামিতিক নিদর্শনগুলিতে যথাক্রমে বুনা এবং প্রতিসম ও অ্যাসিম্যাট্রিক নকশাগুলি উপস্থাপন করা হয় যা আর্কিটেকচার এবং ল্যান্ডস্কেপকে একে একে উপযুক্ত করে তোলে এই অ্যাসোসিয়েশনের সাথে আমরা একটি সমাধান অফার করতে পেরে খুশি যে একচেটিয়া, বহুমুখী এবং টেকসই এবং অসাধারণ সমর্থন প্রসারিত করার জন্য এবং নুভোকোর ধন্যবাদ জানায় এর মতো বিচক্ষণ গ্রাহকের জন্য এই একচেটিয়া স্বাক্ষর সংগ্রহটি আনার ক্ষেত্রে তাদের অভিজ্ঞতা ভাগ করে নেওয়া। "
চিফ রেডি মিক্স বিজনেস, মিঃ প্রশান্ত ঝা যোগ করেছেন, "গৌরী খান ডিজাইনস এবং আন্তর্জাতিক ডিজাইনের সহযোগিতায় আর্টিসট সিগনেচার কালেকশন হ'ল একটি প্রথম ধরণের সংগ্রহ যেখানে কোনও সেলিব্রিটি ডিজাইনার নুভোকোর সাথে এই জাতীয় আধুনিকতা তৈরিতে সহযোগিতা করেছেন, ল্যান্ডস্কেপ মেঝে জন্য এখনও নিরবধি এবং বহুমুখী ডিজাইন। আর্টিস্ট স্বাক্ষর সংগ্রহটি প্যান ভারতে উপলভ্য, এবং আমাদের প্রথম বিশ গ্রাহকদের জন্য একটি বিশেষ লঞ্চ অফার রয়েছে। এই প্রবর্তনের সাথে সাথে নুভোকো আরও সুন্দর, স্মার্ট এবং টেকসই নতুন বিশ্বের গঠনে মাপদণ্ড বাড়িয়ে তুলছে। ”
আর্টিস্ট স্বাক্ষর সংগ্রহটি নুভোকোর আর্টিস্ট কংক্রিটের একটি নতুন সংযোজন হবে যা বর্তমানে লুমোস, এনগ্রেভ, মোটা, বেয়ার এবং হিউ সমন্বিত। নুভোকো বিভিন্ন নকশাগুলি, নিদর্শন এবং রঙগুলি স্থাপন এবং সমাপ্তকরণ সহ একদম শেষ পরিসেবা সরবরাহ করে, একটি নিখুঁত বিতরণ নিশ্চিতকরণের জন্য উপযুক্ত প্রযুক্তিগত তদারকির সাথে অভিজ্ঞদের অভিজ্ঞ দলের দ্বারা বিশেষভাবে নকশিত কংক্রিট মিশ্রণ।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages