সুইজাল্যান্ডে পড়াশুনা করতে ইচ্ছুক ভারতীয় পড়ুয়াদের সহায়তা দিতে 'লে রোসে', 'কুইন্টেসেনশিয়ালি'-এর সাথে একযোগে কাজ করতে চলেছে - Songoti

সুইজাল্যান্ডে পড়াশুনা করতে ইচ্ছুক ভারতীয় পড়ুয়াদের সহায়তা দিতে 'লে রোসে', 'কুইন্টেসেনশিয়ালি'-এর সাথে একযোগে কাজ করতে চলেছে

Share This

 নতুন দিল্লী/কলকাতা,  : বর্তমান পরিপ্রেক্ষিতে, ভারতীয় পড়ুয়ারা সাধারণভাবে বিদেশে যেতে চান, তাই তাদের প্রয়োজনীয়তাগুলি পূরণে, 'লে রোসে' একরকম হাত মেলাতে চলেছে পুরস্কারপ্রাপ্ত বিলাবহুল প্রহরী এবং জীবনযাত্রা ব্যবস্থাপণা ও পরিষেবা প্রদানকারী কোম্পনি কুইন্টেসেনশিয়ালি ইন্ডিয়ার সাথে।

  লে রোসে, একটি প্রাইভেট্ কুইন্টেসেনশিয়ালি অ্যাকাউন্ট ম্যানেজার-এ বিনামূল্যে প্রবেশাধিকার (access) প্রদান করছে যা এই বছর, অক্টোবর সেশনের জন্য পড়ুয়াদের একটি ব্যক্তিগত পরিষেবা প্যাক সহ সুইজারল্যান্ড যাওয়ার প্রস্তুতিতে সাহায্য করবে, যে প্যাকে আছে ফ্লাইট বুকিং, এয়ারপোর্ট ট্রান্সফার, এয়ারপোর্টে দ্রুত চেকিং ও অভিবাসন সহ গ্রহণ ও অভিবাদন, ভি.আই.পি লাউঞ্জ প্রবেশ ও এক ব্যক্তিগত নিরাপত্তা দ্রব্যাদি প্যাক।
  প্রথম প্রাইভেট সদস্য ক্লাব হিসেবে ২০২০ সালে প্রতিষ্ঠার পর কুইন্টেসেনশিয়ালি ইন্ডিয়া, বিলাসিতা এবং সহায়তার সত্যিকারের প্রধান হয়ে উঠতে অনেকটা পথ হেঁটেছে। স্মরণীয় অনুষ্ঠান থেকে বিলাসবহুল পর্যটন, কর্পোরেট পরিষেবা, বিশ্বব্যাপী ক্রেতা-বিশ্বস্ততা অনুষ্ঠান এবং আরো অনেক, তারা লে রোসে এর মতো পৃথিবীর সবচেয়ে বিখ্যাত ব্র্যান্ডগুলির সাথে হাত মিলিয়ে এবং ভারতীয় পড়ুয়াদের বিদেশে যেতে সাহায্য করে গর্ব অনুভব করে।
 কুইন্টেসেনশিয়ালি ইন্ডিয়ার সি.ই.ও শ্রীমতী মিষ্টি বসু বলেছেন, "পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ আতিথেয়তা প্রদানকারী সংস্থা লে রোসে - এর সাথে একত্রে কাজ করা অত্যন্ত সম্মানের। আমাদের ব্র্যান্ডের ভাবনার সঙ্গে লে রোসে এর ভাবনার সম্পূর্ণ সাযুজ্য রয়েছে। গুণগত মানের সঙ্গে আপোস না করে, কুইন্টেসেনশিয়ালিতে আমরা দক্ষ সমস্যা সমাধানকারী যারা প্রকৃত, অর্থপূর্ণ অভিজ্ঞতার মাধ্যমে ভারতীয় সম্প্রদায়কে তাদের ব্র্যান্ড পার্টনার লে রোসে -এর সাথে সংযোগ স্থাপন করাতে এবং ভারতীয় পড়ুয়াদের যাত্রাকালীন পর্যাপ্ত সহায়তা দিতে বদ্ধপরিকর।

  এই সহায়তা সম্পর্কে বলতে গিয়ে, লে রোসে -এর মার্কেটিং ও এনরোলমেন্ট ডিরেক্টর মিস্টার আদ্রিয়ান আর্টিমোভ্ বলেছেন, "আমরা বুঝি যে, কিছু ভারতীয় পড়ুয়া এই যাত্রা নিয়ে চিন্তিত, তাই আমরা তাদের ও তাদের বাবা-মাকে, ভারতের শ্রেষ্ঠতম পরিষেবা দেওয়ার মাধ্যমে নিশ্চিন্ত করতে চেয়েছিলাম৷ আমরা কুইন্টেসেনশিয়ালির সাথে হাত মিলিয়ে অত্যন্ত আনন্দিত এবং আশা করি, আমাদের সব পড়ুয়াকে মনোরম ও নিরাপদ যাত্রা পরিষেবা দেওয়া লক্ষ আমরা পূরণ করতে পারব। লে রোসে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ আতিথেয়তা ব্যবস্থাপণা (Hospitality management school) এবং এইরকম মৌলিল প্রহরী/স্টাফ্ পরিষেবার সাথে কাজ করে আমরা দেখাচ্ছি, আমাদের পড়ুয়াদের প্রতি ফাইভ্-স্টার আতিথেয়তা কীভাবে কাজ করে।
  কুইন্টেসেনশিয়ালি-এর স্টাফ্ পরিষেবা নিয়ে সুইজারল্যান্ড যাবার পর, পড়ুয়ারা ক্যাম্পাসে আসবেন যেখানে লে রোসে - এর পদস্থ স্টাফেদের সাথে তাঁদের দেখা হবে যাতে পরবর্তী প্রক্রিয়াগুলি এবং পড়ুয়াদের স্টাডির প্রস্তুতির সুব্যবস্থা গৃহীত হয়।
  লে রোসে, সমেট এডুকেশন- এর একটা অংশ, যার মধ্যে একই ছাতার তলায়, গ্লিওন ইন্সটিটিউট অফ্ হাইয়ার এডুকেশন এবং একোলে ডাকেজ্- ও পড়ে। লে রোসে ও কুইন্টেসেনশিয়ালির মধ্যে এই সহযোগ, এই সহযোগী শিক্ষা প্রতিষ্ঠানগুলির সঙ্গেও পরিবর্ধিত হবে এবং পড়ুয়াদের যে পরিষেবা দেওয়া হবে তা এই বছর গ্লিওন ও ডাকেজ্ প্রতিষ্ঠানগুলি অ্যাটেন্ড করবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages