ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগার - ডাবরের নতুন প্রোডাক্ট - Songoti

ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগার - ডাবরের নতুন প্রোডাক্ট

Share This

 প্রতিটি পরিবারের স্বাস্থ্য ও সুস্বাস্থ্য সরবরাহের লক্ষ্যে এগিয়ে যাওয়া, ভারতের শীর্ষস্থানীয় আয়ুর্বেদিক পণ্য নির্মাতা ডাবর ইন্ডিয়া লিমিটেড তার নতুন “দাবার হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগার” চালু করেছে। ২০২০ সালের ৬ এবং ৭ অ্যামাজন প্রাইম ডে চলাকালীন পণ্যটি একচেটিয়াভাবে আমাজন ইন্ডিয়াতে চালু করা হবে।
উদ্বোধনের ঘোষণা দিয়ে ডাবর ইন্ডিয়া লিমিটেড, এজিএম - গ্রাহক বিপণন, মিঃ রজত মাথুর বলেছেন: “অ্যাপল সিডার ভিনেগার বিভিন্ন স্বাস্থ্য অবস্থার পরিচালনায় সহায়তা করার জন্য পরিচিত। ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগার ভিনেগার সামগ্রীর খাঁটি মায়ের সাথে ১০০% প্রাকৃতিক, নিখরচায়িত, অপরিজ্ঞাত এবং অপসারণযুক্ত অ্যাপল সিডার ভিনেগার। কোনও যুক্ত রঙ এবং কোনও সংযোজন সংরক্ষণকারী ছাড়া এটি ১০০% খাঁটি হিমালয় অ্যাপল জুস থেকে তৈরি।


দাম ৫০০মিলি প্যাকের জন্য ৩৭০, এটি প্রাকৃতিকভাবে অ্যান্টিঅক্সিডেন্টগুলিতে সমৃদ্ধ এবং এতে রয়েছে স্বাস্থ্য এবং সুস্থতার অনেক সুবিধা। এটির অনাক্রম্যতা বাড়ানোর সুবিধাও রয়েছে। এটি প্রতিদিন সকালে গরম জল দিয়ে নেওয়া যেতে পারে। এটি স্বাস্থ্যকর ওজন পরিচালিত করতে সহায়তা করে, হজমের পক্ষে ভাল এবং স্বাস্থ্যকর লিপিড স্তর বজায় রাখতে সহায়তা করে।
আমরা আগস্ট ৭ তারিখের প্রাইম ডে চলাকালীন ‘ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগার’ চালু করতে পেরে আগ্রহী, প্রধান সদস্যরা এই ১০০% প্রাকৃতিক, অবস্হিত, নিখরচায় এবং অপ্রচারিত অ্যাপল সিডার ভিনেগার অর্ডার এবং উপভোগ করতে পারবেন। ভারতের এই প্রাইম ডে সদস্যরা তাদের বাড়ির আরাম এবং সুরক্ষা থেকে কেনাকাটা, সঞ্চয় এবং ব্লকবাস্টার বিনোদনের ক্ষেত্রে পুরো দুটি পুরো দিন উপভোগ করতে পারবেন। অক্ষয় সাহি, পরিচালক ও প্রধান, অ্যামাজন প্রাইম ইন্ডিয়া


“ইকমার্স চ্যানেলগুলি আমাদের গ্রাহকদের মনস্তাত্ত্বিক অন্তর্দৃষ্টি অধ্যয়ন করতে এবং নতুন যুগের ভারত এবং দ্রুত বিকশিত ভারতে প্রবণতা বৃদ্ধি দেখে আমাদের সহায়তা করে; অ্যামাজন ইন্ডিয়া দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করতে পেরে আনন্দিত হয়েছিল। আমরা একত্রে অপরিশোধিত ভোক্তাদের চাহিদা বুঝতে পেরেছি, ডাবর হিমালয়ান অ্যাপল সিডার ভিনেগারের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেছি এবং ডাবরের মূল আদর্শের প্রতি দৃ থেকেছি যা প্রতিটি ভোক্তার স্বাস্থ্যের জন্য নিবেদিত। আমাজন প্রাইম ডে উপলক্ষে আমরা পণ্যটি চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত ” স্মারথ খান্না, হেড ই-কমার্স, ডাবর ইন্ডিয়া।

No comments:

Post a Comment

Pages