জেজুন্দি, ভারতে ভেষজ উপায়ে সৌন্দর্য উপস্থাপন করতে চলেছে - Songoti

জেজুন্দি, ভারতে ভেষজ উপায়ে সৌন্দর্য উপস্থাপন করতে চলেছে

Share This
কলকাতাঃ ভেষজ লাইফস্টাইল বা ভেগানিজম বিশ্বজুড়ে নিয়েছে। বিশ্বজুড়ে একটি বিশাল জনগোষ্ঠী জৈব বা নিরামিষাশীদের সৌন্দর্য পণ্যগুলির দাবি করছে এবং ক্রেতারা কীভাবে ক্ষতিকারক রাসায়নিকগুলি তাদের ত্বকে প্রভাব ফেলতে পারে সে সম্পর্কে এখন আরও সচেতন হয়ে উঠছে। সুস্থতার ক্ষেত্রটি প্রসারিত হওয়ার সাথে সাথে সাম্প্রতিক বছরগুলিতে ভেগান সৌন্দর্য আরও বেশি জনপ্রিয় হয়ে উঠেছে এবং তার পর থেকে মূল স্রোতে আরও অনেক বেশি পেরিয়ে গেছে। লাইফস্টাইল পছন্দগুলি যেমন ভেজানিজম এবং পরিষ্কার খাওয়া অপরিহার্য প্রাকৃতিক ত্বকের যত্নের পণ্যের জন্য আরও বেশি সুযোগ খুলেছে। এই পরিবেশ সচেতন গ্রাহকরা পরিবেশের ফলে ক্ষয়ক্ষতি হ্রাস করার জন্য ক্রমবর্ধমান ভর থেকে পরিবেশবান্ধব পণ্যগুলিতে স্থান পরিবর্তন করছেন এবং টেকসই ত্বকের যত্নের পণ্যগুলিতে স্যুইচ করছেন যা পরিবেশ রক্ষায় অবদান রাখছে জেজুন্দি-ভারত, একটি দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় কসমেটিকস মেজিস, জেজুন্দির ১০০% সহায়ক সংস্থা, বিশ্বের তীরে খাঁটি প্রাকৃতিক এবং নিরামিষাশীদের পণ্যগুলি ভারতীয় উপকূলে নিয়ে আসে দক্ষিণ কোরিয়া বর্তমানে ভারতের বিনিয়োগের পঞ্চম বৃহত্তম উত্স।


কান্ট্রি হেড জেজুন্ডি-ইন্ডিয়া মিঃ মিঃ সঞ্জয় সিংহ ভাগ করেছেন, "জেজুন্ডি-ভারত ভারতীয় গ্রাহকদের জন্য সেরা ভেজান এবং পশুর নিষ্ঠুরতা মুক্ত পণ্য আনতে সচেষ্ট রয়েছে। দুর্দান্ত ত্বক যথাযথভাবে ঘটে না, সুতরাং তাদের তত্ত্বটি "স্কিন-কেয়ার ফার্স্ট, মেক আপ সেকেন্ড" অনুসারে বাঁচা, প্রাকৃতিক স্কিন-কেয়ার পণ্যগুলি আপনার প্রতিদিনের ত্বকের যত্নের রুটিনের জন্য প্রয়োজনীয় আমরা খাঁটি প্রাকৃতিক প্রয়োজনীয় স্কিনকেয়ার পণ্য পরিসীমা বিশেষভাবে প্রবর্তন করছি  ভারতীয় সৌন্দর্য বাজারের জন্য প্রস্তুত। গত কয়েক বছর ধরে, ভারত-দক্ষিণ কোরিয়ার সম্পর্কের মধ্যকার সম্পর্কগুলি ব্যাপক অগ্রগতি অর্জন করেছে এবং পরিস্থিতিটির সুযোগ নিয়ে জেজুন্ডি নিকট ভবিষ্যতে ভারতের নিজস্ব উত্পাদন ইউনিটের দিকে নজর রাখতে পারে বিভিন্ন বাজারের উপর জরিপ করা ভারতীয় বাজারগুলি জেজুন্দি-ভারত গ্রীষ্মমন্ডলীয় আবহাওয়ার সাথে লড়াই করতে "ইন্ডিয়ান স্কিনটোন'এন্ড এবং বিশেষত সজ্জিত জন্য আরও উপযুক্ত ভেজান পণ্য বাজারে আনছে।" প্রতিটি অঞ্চলের নিজস্ব প্রাকৃতিক গাছপালা এবং ঔষধিগুলির নিজস্ব সংগ্রহ রয়েছে তাদের অনন্য বৈশিষ্ট্য মানবজাতির পক্ষে উপকারী এবং সর্বোত্তম রূপটি নিয়ে দক্ষিণ কোরিয়ার জেজু দ্বীপ থেকে সেরা এসেছে।

জেজুন্দি- ভারত এন্টি-এজিং রিচ ক্রিম ফেস সিরিম, ময়শ্চারাইজারস / স্প্রে, ফেস মাস্ক সিরাম, ফেস ওয়াশ, বডি / ফেস লাইট ক্রিমের মতো পণ্যগুলির পুরো পরিসর প্রবর্তন করছে। এগুলির সাথে তারা ক্যামেলিয়া ফ্লাওয়ারস, ইন্ডিগো উদ্ভিদ, পোর্টুলাচি হার্বস, সিউইড এবং ট্যানগারাইনস থেকে তৈরি তাদের পেটেন্ট বিউটি পণ্যগুলি চালু করছে।
২০২৫ সালের মধ্যে, বিশ্ব ত্বকের যত্নের বাজারটি ২০১৯/২০২০  সালের মধ্যে ভারতীয় ত্বকের যত্নের বাজারের পরিমাণ ৭,৭৯৪.৩ মিলিয়ন মার্কিন ডলারে পৌঁছবে এবং মার্কিন বাজারে বছরে ৭.৯% বৃদ্ধি পাবে বলে আশা করা হচ্ছে।
নিয়মিত স্কিনকেয়ারের পরিসীমা ছাড়াও জেজুন্ডি-ইন্ডিয়া পুরুষ / মহিলা / শিশুদের জন্য সিউইড ফেস ওয়াশ এবং বডি ক্রিম ক্যাটারিংও প্রবর্তন করবে।

No comments:

Post a Comment

Pages