লকডাউনের সংকটময় পরিস্থিতির মধ্যে শ্রমজীবী মানুষের প্রতি হাত বাড়িয়ে দিয়েছে দিশা - Songoti

লকডাউনের সংকটময় পরিস্থিতির মধ্যে শ্রমজীবী মানুষের প্রতি হাত বাড়িয়ে দিয়েছে দিশা

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ করোনা আবহে মরার উপর খাড়ার ঘা দিয়ে এসেছে ঘূর্ণি ঝড়  আমফান। লকডাউনের সংকটময় পরিস্থিতির মধ্যে বিভিন্ন এলাকায় শুরু হয়েছে খাদ্য সংকট, শ্রমজীবী মানুষের কর্মহীনতা। এই পরিস্থিতিতে দিশা হাত বাড়িয়ে দিয়েছে ।


 দিশা প্রতিবন্ধী স্কুল ও দেবেন্দ্রনাথ মন্ডল বিএড ও ডি এড কলেজের কর্ণধার অধ্যক্ষ মাননীয় মধুসূদন মন্ডলের হাতে শতাধিক কর্মহীন বৃদ্ধ-বৃদ্ধা ও প্রতিবন্ধীদের জন্য সুজাউদ্দিন সরদার ও এম এ জাহিদ চাল,ডাল,আলু,পেঁয়াজ, বিস্কুট, সোয়াবিন,লবণ, লাইফবয় সাবান,রসগোল্লা, হ্যান্ড sanitizer বোতল সামগ্রী এবং নগদ ক্যাশ টাকা তুলে দিলেন ও ত্রাণ বণ্টন শুরু হলো।


 দিশার পাশে বারুইপুর পঞ্চায়েত সমিতি বিভিন্ন ভাবে সহযোগিতা করে চলেছেন। পঞ্চায়েত সমিতির তরফে মাননীয় সভাপতি শ্রীমতী কানন দাস, সহ সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী, ইউনুস সরদার(পূর্ত), কর্মধক্ষ বারুইপুর পঞ্চায়েত সমিতির  অমলা মন্ডল, শাজাহান হাওয়াইকর (সাহিত্যিক),মনিরুল ইসলাম খান, শিক্ষাবিদ নুপুর মুখার্জী, শর্মিষ্ঠা সেনগুপ্তা, সুশান্ত মন্ডল(অঞ্চল সভাপতি), শিল্পী গায়েন( জেলা পরিষদ) তাছাড়া হরিচরণ সর্দার, দেবাশিস মন্ডল, রতন মন্ডল, যাদব মন্ডল, সুশান্ত সাফুই, দেবদাস মন্ডল, সৌমেন্দ্রলাল নাথ বিশিষ্ট সমাজসেবী রা।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages