ফরচুন ৫০০ এ সিবিআরই গ্রুপ বেড়েছে #১২৮ তে - Songoti

ফরচুন ৫০০ এ সিবিআরই গ্রুপ বেড়েছে #১২৮ তে

Share This
সিবিআরই গ্রুপ, ইনক। (এনওয়াইএসই: সিবিআরই) বৃহত্তম মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক পাবলিক সংস্থাগুলির ২০২০ ফরচুন ৫০০ তালিকার শীর্ষে উঠে দাঁড়িয়েছে #১২৮ এ। ২০১৪ সাল থেকে কোম্পানির অবস্থানটি বেড়েছে, যখন এটি # ১৪৬ এ ছিল। সিবিআরই পরপর আট বছর ফরচুনের সর্বাধিক প্রশংসিত সংস্থাগুলির মধ্যে স্থান পেয়েছে।
"সিবিআরইর অবিচ্ছিন্ন প্রবৃদ্ধি আমাদের ক্লায়েন্টদের জন্য দুর্দান্ত ফলাফল দেওয়ার জন্য আমাদের মানুষের গভীর প্রতিশ্রুতি প্রতিফলিত করে," সংস্থাটির সভাপতি এবং প্রধান নির্বাহী কর্মকর্তা বব সুল্যান্টিক বলেছিলেন। "তাদের উত্সর্গীকৃত সেবা এখনকার চেয়ে আর কখনও সমালোচনামূলকভাবে গুরুত্বপূর্ণ হয়নি, একসাথে আমরা আমাদের ক্লায়েন্ট, সহকর্মী এবং সম্প্রদায়গুলিকে কোভিড -১৯ দ্বারা নির্মিত মারাত্মক চ্যালেঞ্জগুলি নেভিগেট করতে সহায়তা করি।"
ভারত, দক্ষিণ-পূর্ব এশিয়া, মধ্য প্রাচ্য ও আফ্রিকা সিবিআরইর চেয়ারম্যান ও প্রধান নির্বাহী আনুশুমান ম্যাগাজিন বলেছেন, “ফরচুনের মর্যাদাপূর্ণ তালিকায় আমাদের ক্রমবর্ধমান বৃদ্ধি আমাদের ক্লায়েন্ট এবং আমাদের জনগণের প্রতি আমাদের প্রতিশ্রুতিবদ্ধতার সাক্ষ্য। আমরা এই অভূতপূর্ব সময়ে অবিচল থাকব এবং শক্তিশালী হয়ে উঠব।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages