সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতীয়দের প্রত্যাবাসনে সহযোগ করবেন মসালা কিং ধনঞ্জয় দাতার - Songoti

সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতীয়দের প্রত্যাবাসনে সহযোগ করবেন মসালা কিং ধনঞ্জয় দাতার

Share This
কলকাতা - সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতে প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করা হাজার হাজার আটকে পড়া ভারতীয়দের জন্য বর্তমান কোভিড ১৯ মহামারীর পটভূমিতে আশ্বাসজনক খবর এসেছে। এই দুই দেশের মধ্যে বিমান চলাচল আবার শুরু করা হচ্ছে এবং ভারতীয় কনস্যুলেট সাথে নাম নিবন্ধনের প্রক্রিয়া এবং টিকিট বুকিং শুরু হয়েছে।


অল আদিল ট্রেডিংয়ের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ডঃ ধনঞ্জয় দাতার ভারতে ফিরে আসা অভাবী যাত্রীদের বিমানের টিকিটের ব্যয় স্পনসর করার ক্ষেত্রে তার সহযোগিতা বাড়িয়ে দিচ্ছেন। সংযুক্ত আরব আমিরাত থেকে ভারতীয়দের প্রত্যাবাসনে সহযোগ করছেন ধনঞ্জয় দাতার।

ডাঃ দাতার বলেছেন, "সংযুক্ত আরব আমিরাত থেকে প্রত্যাবাসনের অপেক্ষায় থাকা ভারতীয়দের জন্য আমি টিকিটের ব্যয় এবং কেভিড পরীক্ষার তে সহযোগ করবেন। যারা স্বদেশ যাওয়ার জন্য ব্যয় মেটাতে পারছেন না তাদের সহায়তা করার জন্যে এটি আমার পক্ষ থেকে একটি ব্যক্তিগত উদ্যোগ। মহামারীজনিত কারণে আটকা পড়ে থাকা ব্যক্তিদের সহায়তার জন্য ভারত সরকার গৃহীত প্রত্যাবাসন প্রচেষ্টা অন্যতম বৃহত্তম উদ্যোগ। এটি একটি বড় ইমার্জেন্সি এভাকুয়েশন এবং আমাদের সকলের কর্তব্য যে আমরা আমাদের ভাইদের যেভাবে পারি সাহায্য করি।"

ডাঃ দাতার জানান, "এমন অনেক লোক আছেন যারা বিমান ভাড়া এবং কেভিড পরীক্ষার ফি পূরণের মতো অবস্থানে নেই। অভাবী লোকদের সাহায্যের হাত বাড়ানোর জন্য আমি অনুমোদিত সংস্থাগুলির সাথে সমন্বয় করব। এর সাথে সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় নির্দেশিকা কঠোরভাবে অনুসরণ করা হবে। আমি আমার সামান্য কাজটি করছি এবং আমি আশা করি আমার উদ্যোগটি কাজে আসবে। আমি আমার সমস্ত সহ-নাগরিকদেরও অনুরোধ করছি যেন তারা তাদের কাজটি করতে পারে যাতে একসাথে আমরা এই সঙ্কটটি শীঘ্রই কাটিয়ে উঠতে পারি। যারা প্রত্যাবাসন প্রক্রিয়ায় জড়িত তাদের সকলের প্রচেষ্টাকে আমি কৃতজ্ঞতা জানাই এবং অভিবাদন জানাচ্ছি।"

ধনঞ্জয় দাতার কে মসালা কিংও বলা হয়ে। সংযুক্ত আরব আমিরাতের শাসকরা ধনঞ্জয় দাতারকে ব্যবসায়িক ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য একটি সম্মানজনক পুরষ্কার এবং মসালা কিং উপাধিতে ভূষিত করেছিলেন। ডাঃ ধনঞ্জয় দাতারের নেতৃত্বে অল আদিল ট্রেডিং গ্রুপ সংযুক্ত আরব আমিরাতে 9000 টিরও বেশি ভারতীয় পণ্য আনতে মূল ভূমিকা পালন করেছে।

গ্রুপটি নিজস্ব ব্র্যান্ড ‘পিকক’ এর আওতায় রেডিমেড আটা, মশলা, আচার, জ্যাম, নমকিন এবং তাত্ক্ষণির মতো বিভাগগুলির মধ্যে 700 টিরও বেশি পণ্য উত্পাদন করে। তাঁর দলের ভারতীয় বাহু, মসালা কিং এক্সপোর্টস (ইন্ডিয়া) প্রাইভেট। লিমিটেড সফলভাবে মুম্বই থেকে পরিচালনা করছে। অল আদিল গ্রুপ সক্রিয় সম্প্রসারণ মোডে এবং অন্যান্য উপসাগরীয় দেশগুলিতে এটির আউটলেটগুলি বৃদ্ধি করছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages