কলকাতায় লস্যি লঞ্চ করে আশীর্বাদ স্বস্তি ফ্রেশ ডেয়ারি পোর্টফোলিও প্রসার করল আইটিসি - Songoti

কলকাতায় লস্যি লঞ্চ করে আশীর্বাদ স্বস্তি ফ্রেশ ডেয়ারি পোর্টফোলিও প্রসার করল আইটিসি

Share This
কলকাতা : চলতি গ্রীষ্মের মরশুমে বাড়তে থাকা প্রখর দাবদাহের দিনে, আইটিসি লিমিটেড আশীর্বাদ স্বস্তি লস্যি লঞ্চকরার মাধ্যমে তাদের তরতাজা ডেয়ারি পোর্টফোলিও-এর সম্প্রসারণ ঘোষণা করল। ২০১৮ সাল থেকে শুরু করে, কলকাতায় কাজকর্ম চলার ২ বছরের মধ্যে আশীর্বাদ স্বস্তি-এর এটি চতুর্থতম প্রডাক্ট। কলকাতায় ব্র্যান্ডের পোর্টফোলিও সম্প্রসারণ আইটিসি-এর প্রতিশ্রুতি প্রতিফলিত করে এবং উপভোক্তাদের বিভিন্ন ধরনের ও ভালো মানের জিনিসপত্রের মাধ্যমে খুশী করার দিকে খেয়াল রাখে যা তাদের দৈনন্দিন জীবনে ইতিবাচকভাবে অবদান রাখে।



 ১৬০ মিলি প্যাকের জন্য ১০ টাকা মূল্যেআশীর্বাদ স্বস্তি লস্যি শহরে ৩০০০ এর বেশি আউটলেট জুড়ে পাওয়া যাবে। ফ্রিজে রাখলে প্রডাক্টির সাত দিনের শেল্ফ-লাইফ থাকে।
 ভারতেলস্যি গ্রীষ্মের তরতাজা রাখার একটি প্রচলিত পানীয়। গ্রাহকদের স্বাদ পছন্দগুলি এবং গুণমানের ব্যবস্থাগুলি মাথায় রেখেআশিরবাদ স্বস্তি এই পণ্যটি সংস্কৃতির বিশেষ মিশ্রণ ব্যবহার করে দুর্দান্ত স্বাদগ্রহণ লস্যি সরবরাহ করে যা গ্রাহকদের গ্রীষ্মের মধ্য দিয়ে যাওয়ার জন্য একটি নিখুঁত পানীয় হিসাবে পরিবেশন করবে। আকর্ষণীয় পাউচ প্যাকেজিংটিতে লস্যিতে পূর্ণ মাটির কাঁচের একটি আমন্ত্রিত চিত্র রয়েছে যা আশীর্বাদ স্বস্তি লস্যি-এর প্রতি গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করবে তা নিশ্চিত।
 এই বিষয়ে মন্তব্য করে, আইটিসি লিমিটেড-এর ডেইরি অ্যান্ড বেভারেজ-এর চিফ অপারেটিং অফিসার মিঃ সঞ্জয় সিঙ্গাল বলেন, “কলকাতা আইটিসি -এর মনের খুব কাছাকাছি এবং এ শতকেরও বেশি সময় ধরে এই শহরই আমাদের ঘর বাড়ি। আশীর্বাদ স্বস্তির আগের লঞ্চ করা জিনিসগুলিও কলকাতার উপভোক্তাদের কাছ থেকে উত্সাহ এবং গ্রহণযোগ্যতা পেয়েছে। এটি ভোক্তাদের কাছে গুণমান সমৃদ্ধ দুগ্ধজাত পণ্য সরবরাহের প্রয়াসে আমাদের অনুপ্রাণিত করে চলেছে। আমরা গরমের সময় লস্যি লঞ্চ করার উপযোগিতা দেখেছি কারণ দুধের এই ঐতিহ্যবাহী পানীয়টি তীব্র উত্তাপের মোকাবিলা করতে এবং  তেষ্টা মেটাতে সহায়তা করতে পারে। আমরা আশাবাদী যে এই পণ্যটিও আমাদের আগের অফারগুলির মতোই গ্রাহকদের কাছ থেকে একইরকম ভালোবাসা এবং গ্রহণযোগ্যতা পাবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages