হাতিদের সাথে নিয়ে ফরভারমার্ক প্রকাশ করল তাদের নতুন এপিসোড - Songoti

হাতিদের সাথে নিয়ে ফরভারমার্ক প্রকাশ করল তাদের নতুন এপিসোড

Share This
এই পরিবেশ দিবসে ফোরভারমার্ক তার সর্বশেষ পডকাস্ট পর্বটি লেভিসন উড: হাতির সাথে হাঁটা "দ্য পাওয়ার অফ ডায়মন্ড" সিরিজ প্রকাশ করেছে।


প্রখ্যাত ব্রিটিশ এক্সপ্লোরার, সংরক্ষণবাদক, লেখক এবং ফটোগ্রাফার লেভিসন উড, টাস্কের সিইও চার্লি মেহেজের সাথে আলাপচারিতায়, লেভিসন ছোটবেলা থেকেই হাতির প্রতি তাঁর ভালবাসার কথা বলেছেন; কলসাহী মরুভূমির নুনের কলসী থেকে শুরু করে ওপাভাঙ্গো ডেল্টার সমৃদ্ধ ও বিস্তৃত ঘাসযুক্ত সমভূমিতে বোতসোয়ানা জুড়ে তাদের বার্ষিক অভিবাসন নিয়ে এই মহিমান্বিত প্রাণীর পাশাপাশি দর্শনীয় বটসওয়ানা ভূদৃশ্য ট্র্যাকিংয়ের তার সাম্প্রতিক অভিযানের উদ্দেশ্যে। এই পর্বে, লেভিসন এবং চার্লি উভয়ই সত্যই আমাদের গ্রহ এবং প্রাণীজ সংরক্ষণের গুরুত্বকে তুলে ধরে এবং আমাদের সকলকে আমাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য একটি ছোট ভবিষ্যত তৈরি করার চেষ্টা করতে এবং অনুপ্রেরণা জাগিয়ে তোলে যেখানে আফ্রিকান হাতি এখনও এর অংশ।


আজ এবং প্রতিদিন, ডি বিয়ার গ্রুপের ডায়মন্ড ব্র্যান্ড ফরএভারমার্ক প্রাকৃতিক বিশ্বকে সুরক্ষিত করতে এবং আমাদের প্রাকৃতিক হিরে সঞ্চিত মানুষ, সম্প্রদায় এবং দেশগুলিকে ইতিবাচকভাবে প্রভাবিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। হীরা হ'ল প্রকৃতির অন্যতম সেরা উপহার, যা কোটি কোটি বছর আগে গঠিত হয়েছিল এবং এর বহু কারণগুলির মধ্যে অন্যতম যে ফোরভারমার্ক পৃথিবীর সাথে এত গভীরভাবে যুক্ত এবং এর সুরক্ষা সম্পর্কে এতটা আবেগ অনুভব করে। এই কারণেই, ডি বিয়ার গ্রুপ হেক্টর জমির প্রতি হেক্টর জমির জন্য, এটি দক্ষিণ আফ্রিকা জুড়ে প্রায় ২০০,০০০ হেক্টর জুড়ে প্রকৃতির সংরক্ষণে ছয় হেক্টর উত্সর্গ করে, এটি ডায়মন্ড রুট হিসাবে পরিচিত।

পডকাস্ট শুনতে, দয়া করে এখানে যান: https://www.forevermark.com/walkingwithelephants

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages