হ্যালো কলকাতা 'LET's স্টার্ট' (নতুন উদ্যোক্তাদের একটি শীর্ষ সম্মেলন) - Songoti

হ্যালো কলকাতা 'LET's স্টার্ট' (নতুন উদ্যোক্তাদের একটি শীর্ষ সম্মেলন)

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ ৮ই ই ফেব্রুয়ারির প্রাক্কালে কলকাতার এইচআইএতে    'LET's স্টার্ট' (নতুন উদ্যোক্তাদের একটি শীর্ষ সম্মেলন) 'এইচআর সম্পর্ক' এবং 'আরএমবি'র সহযোগিতায়' হ্যালো কলকাতা '(থ্রিডি নিউজ, ইভেন্টস এবং ফিল্মস) আয়োজিত হয়েছিল।


        হ্যালো কোলকাতার সম্পাদক-পরিচালক-আশীষ বসাক মন্তব্য করেছিলেন যে ' 'LET's START' হ'ল স্টার্ট আপসের ইনকিউবেশন সিরিজ, যেখানে তাদের বাণিজ্য ও অ-বাণিজ্য থেকে আসা প্রচুর লোকের সাথে যোগাযোগের জন্য একটি প্ল্যাটফর্ম দেওয়া হয় এবং এঞ্জেল ইনভেস্টরদেরও অন্তর্ভুক্ত করা হয় । হার্ড কোর ব্যবসা ছাড়াও, সংগঠন এবং ব্যক্তিদের প্রবেশিকাও ছিল যারা সামাজিক কর্মী, কবি, নর্তকী, গ্রুমার, অভিনেতা ইত্যাদি etc.
       অজিত জৈন (ম্যানেজিং ডিরেক্টর - মেড্রা ফিনভেস্ট), রশনি ঘোষ (অ্যাঙ্কর অ্যান্ড ডান্সার), কৈলাশ মোহতা ('সাইলেন্ট ক্রুসেড' - কোন সম্মাননা মানুষ), রেশমি নায়ক (এলআইসির পরামর্শদাতা), অভিনব বাজপাই (উবুন্টু কমিউনিটি ক্যাফে) এবং সোমা ভট্টাচার্য (লেখক) )  'LET's START'  সম্মেলনের বিজয়ী ছিল।
       আশীষ বসাক পরিচালিত 'এলইটি'র স্টার্ট'-এর বিশেষ অতিথি এবং জুরি প্যানেলিস্টগুলিতে,' হ্যালো কলকাতা'-তে কনক জৈন, পায়েল ভার্মা, দেবরঘ্যা দেব, আশীষ বাঁকা, অরিজিৎ ভট্টাচার্য, কিরণ তিওয়ারি, রেখা শর্মা, সাম কাপুর, ওসিম কুরাইশি, সুমিত আগরওয়াল , এহতেশামুল হক, ফারুক মালিক, এবং শম্ভূনাথ সাহা।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages