ব্র্যান্ড লেডিবার্ড এবার নজর দিচ্ছে বিদেশের বাজারে - Songoti

ব্র্যান্ড লেডিবার্ড এবার নজর দিচ্ছে বিদেশের বাজারে

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ কলকাতার সংস্থা এল বি হাইজিন কেয়ার প্রাইভেট লিমিটেড ব্যক্তিগত স্বাস্থ্যরক্ষা এবং হেলথকেয়ার পণ্যের বাজারে লেডিবার্ড ব্র্যান্ড অনেকদিনই চালু করেছে। এখন তারা তাদের উৎপাদিত পণ্যের সংখ্যা আরও বাড়াতে চলেছে। এল বি হাইজিন কেয়ার ২০১৯ সালে বিভিন্ন ধরনের ব্যক্তিগত স্বাস্থ্যরক্ষা ও হেলথকেয়ার  পণ্য আমদানি, প্যাকেজিং এবং বণ্টনের ম্যানুফ্যাকচারিং ইউনিট হিসাবে নিগমভুক্ত হয়।

গত এক বছরে এই সংস্থা ধাপে ধাপে বাজারে এনেছে — স্যানিটারি ন্যাপকিন, বেবি ডায়াপার, বড়দের ডায়াপার এবং অন্ডার প্যাড। এগুলো সবই আনা হয়েছে লেডিবার্ড ব্র্যান্ডের নামে। এসব পণ্য আনা হয়েছে স্বাস্থ্য ও হেলথকেয়ার সংক্রান্ত পণ্যের বাজারে।

এল বি হাইজিন কেয়ার প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর বিকাশ মাকাল বলেন, ইতিমধ্যেই এল বি হাইজিন কেয়ার প্রাইভেট লিমিটেড বাংলাদেশ, নেপাল, শ্রীলঙ্কা, সিঙ্গাপুরে উৎপাদিত পণ্য রপ্তানি করেছে। ইউরোপ ও আফ্রিকার দেশগুলিতেও ওই সব পণ্য রপ্তানির বিষয়ে আলোচনা অনেকটা এগিয়ে গেছে। ভবিষ্যতে আমাদের লক্ষ্য হল আমেরিকা ও এশিায়ার অন্যান্য দেশের বাজারে পৌঁছনো।



এল বি হাইজিন কেয়ার প্রাইভেট লিমিটেডের গ্লোবাল বিজনেস হেড বাপী দাস বলেন, গোটা ভারত জুড়ে ও প্রতিবেশী দেশগুলির বাজারে এল বি হাইজিন—এর সেলস ও মার্কেটিং নেটওয়ার্ক ছড়িয়ে রয়েছে। এই শিল্পে যারা বেশ নামকরা সংস্থা যার মধ্যে অনেক বড় কর্পোরটে সংস্থাও পড়ে, তাদের এল বি হাইজিন দেয় ওইএম বা ওরিজিনাল ইকুইপমেন্ট ম্যানুফ্যাকচারার পণ্য। এছাড়া বেশ কিছু বড় প্রতিষ্ঠান, যারা এল বি হাইজিন কেয়ারের পণ্যের ক্রেতা, তাদেরও ওইএম সরবরাহ করা হয়।

২০১৬ সালে এই কোম্পানি ব্যবসা শুরু করে। তবে গত এক বছরে কোম্পানির ব্যবসা দারুনভাবে বেড়েছে। এর জেরে তালিকায় যোগ হয়েছে অনেক নতুন পণ্য। ফলে ভারতে ব্যক্তিগত স্বাস্থ্যরক্ষা সংক্রান্ত পণ্যের বাজারে সব ধরনের চাহিদা মেটানোর ওয়ান স্টপ সলিউশন হওয়ার পথে এগিয়ে চলেছে এই সংস্থা। এর পিছনে রয়েছে খুব শক্তিশালী ম্যানুফ্যাকচারিংয়ের ভিত্তি এবং জোরদার সরবরাহ ব্যবস্থা। কোম্পানির লক্ষ্য হল গ্রাহকদের কাছে নানা ধরনের স্বাস্থ্য বিষয়ক ও হেলথকেয়ার সংক্রান্ত পণ্য পৌঁছে দেওয়া। এই সব পণ্য দামে শস্তা কিন্তু খুবই উঁচু গুণমানের।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages