সমাজে ফটোশ্যুটের মধ্যে দিয়ে 'ব্র্যান্ডেড আইকন' কে তুলে ধরতে চায় আলভিভা - Songoti

সমাজে ফটোশ্যুটের মধ্যে দিয়ে 'ব্র্যান্ডেড আইকন' কে তুলে ধরতে চায় আলভিভা

Share This

বিশ্বজিৎ দাস, কলকাতাঃ  আলভিভার ক্যালেন্ডার শ্যুট ও 'হ্যালো কলকাতা স্টাইল আইকন'-এর শ্যুট হল। দুদিন ধরে চলা অর্থাৎ ১৮ ও ১৯। পশ্চিমবাংলার বিভিন্ন জেলায় এই অনুষ্ঠান হয়েছিল। যে জেলায় সবচেয়ে বেশি এই অনুষ্ঠানের সাড়া ফেলেছে সেই জায়গাটি হল বর্ধমান টাউন। এই অনুষ্ঠান এই বছরে দুদিনের মতো আগামী বছরেও দুদিন করবে বলে জানালেন আলভিভা কর্তৃপক্ষ। আলভিভা অনুষ্ঠানের যিনি ফটোশ্যুট করেছিলেন সেই নামকরা লেন্স ম্যান হলেন রানা বোস।


আলভিভা হ্যালো কলকাতা স্টাইল আইকনের এই অনুষ্ঠানে প্রথম থেকে নিয়ন্ত্রণ করে গেছেন চিকিৎসক সুশান্ত দাস এমডি বর্ধমান ক্লাব, দক্ষিণ পূর্ব কলকাতার রোটারি ক্লাবের সুমিত আগরওয়াল, বাণী হার্বাল এমডি বাণী ব্যানার্জী,  এমডি রুদ্র সেন, মেকআপ আর্টিস্ট পূর্বাশা, কেজিএন গ্রুপের এমডি এসকে. রাজা, মেকআপ বিশেষজ্ঞ সুচিস্মিতা রায়চৌধুরী ও সভাপতি ফয়সাল খান।
 আলভিভার অনুষ্ঠানের পরামর্শদাতার গতিশীল সৃজনশীল আয়োজকের এক বিশেষ মুখ হলেন অর্পিতা সেনগুপ্ত ও সঙ্গীতা সিনহা। হ্যালো কলকাতার সম্পাদক-পরিচালক আশিষ বসাক এই অনুষ্ঠানের প্রমোশন করিয়েছিলেন। যা এই অনুষ্ঠান আবালবৃদ্ধবনিতাকে হাইলাইট করেছে।  হ্যালো কলকাতার স্টাইল আইকন সমস্ত অন্তর্ভুক্ত প্রচেষ্টার অনুষ্ঠান ভালো ভাবে করতে চাইছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages