ট্রু-কলারে বিনামূল্যে ইন্টারনেট ভয়েস কল - Songoti

ট্রু-কলারে বিনামূল্যে ইন্টারনেট ভয়েস কল

Share This
বার্তা প্রতিবেদন, কলকাতাঃ   উচ্চ মানের ইন্টারনেট কলগুলি সহজতর করার জন্য, যোগাযোগ অ্যাপ্লিকেশন ট্রুকলার মঙ্গলবার বিশ্বব্যাপী ১৪০ মিলিয়ন সক্রিয় ব্যবহারকারীর জন্য "ট্রুকলার ভয়েস" নামে একটি নতুন বৈশিষ্ট্য চালু করেছে, কোম্পানিটি এক বিবৃতিতে জানিয়েছে।
ইন-অ্যাপ ভয়েস ইন্টারনেট প্রোটোকল (ভিওআইপি) ভিত্তিক বৈশিষ্ট্য ব্যবহারকারীদের বিনামূল্যে, উচ্চমানের, কম প্রবণতা এবং ওয়াই - ফাই বা মোবাইল ডেটা সংযোগের মাধ্যমে অডিও কলগুলিকে দ্রুত সংযোগ করতে দেয়। 


ভাইস প্রেসিডেন্ট রিশিত ঝুনঝুনওয়ালা বলেন, "আমরা কার্যকরভাবে শেষ পর্যন্ত যোগাযোগ অভিজ্ঞতা প্রদানের জন্য উন্মুখ, যেখানে ব্যবহারকারী কল করতে, টেক্সট করতে, চ্যাট করতে, বার্তাগুলি ফিল্টার করতে, স্প্যাম ব্লক করতে এবং এমনকি ডিজিটাল অর্থ প্রদান করতে পারে পণ্য, ট্রু-কলারে।" কোম্পানীটি এই মাসের শুরুতে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কাছে এই বৈশিষ্ট্যটিকে চুপ করে রইল। "কয়েক সপ্তাহের মধ্যে আমরা এই বৈশিষ্ট্যটি iOS এ প্রসারিত করার পরিকল্পনা করছি", ঝুনঝুনওয়ালা আরও বলেন।
ফেব্রুয়ারীতে, অ্যাপটি ভারতে 100 মিলিয়ন দৈনিক ব্যবহারকারীর সংখ্যা অতিক্রম করেছে, যেখানে এটির বিশ্বব্যাপী ব্যবহারকারীর 60 শতাংশেরও বেশি গ্রাহক আকর্ষণ করেন। সুইডেনের স্টকহোমে সদর দপ্তরটি ২009 সালে অ্যালান মমেদি এবং নামি জারিংহলমল দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages