বিবাহ পরবর্তী জীবনের অভিজ্ঞতা নিয়েই বিবাহ অভিযান - Songoti

বিবাহ পরবর্তী জীবনের অভিজ্ঞতা নিয়েই বিবাহ অভিযান

Share This


পায়েল পাল, কলকাতাঃ হ্যাঁ বিয়ের পরবর্তী জীবন নিয়েই পরিচালক বিরসা দাশগুপ্তের পরবর্তী চলচ্চিত্র ছবি বিবাহ অভিযান। প্রযোজনায় শ্রী ভেঙ্কাটেশ ফ্লিমস। কাহিনী অভিনেতা রুদ্রনীল ঘোষের।। 
রজত - অনুপম ছেলেবেলা থেকেই বন্ধু, বাংলায় যাকে বলা হয় হরিহর আত্মা। সময়ের সাথে সাথে দু'জনে বিবাহ করে এবং বিবাহ পরবর্তী রোমাঞ্চকর পর্ব শেষ হয়ে যাই নিমেষেই। তাই একঘেয়ে রোজ নামচা ছেড়ে বউকে মিথ্যাকথা বলে আডভেঞ্চারে যাওয়া প্ল্যান করল রজত ও অনুপম। যেমন প্ল্যান তেমন কাজ, আর সেখানেই ডাকাত বুলেট সিং - এর খপ্পরে পড়ে তারাএবং তার পরবর্তী গল্প নিয়েই তৈরী হয়েছে বিবাহ অভিযান। অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ ও অনির্বাণ ভট্টাচার্য যথাক্রমে অনুপম, রজত ও বুলেট সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন অপর দিকে নুসরাত ফারিয়া, সোহিনী সরকার ও প্রিয়াঙ্কা সরকারকে তিন জনের স্ত্রী'র চরিত্রে।।
পরিচালক বিরসার জানান “একদম মৌলিক গল্প নিয়ে মূলধারার হাসির ছবি বিবাহ অভিযান। টালিগঞ্জের পরিচালকদের বিরুদ্ধে হামেশাই অভিযোগ ওঠে যে আমরা নাকি মৌলিক ছবি করি না। এই অভিযোগককে ভুল প্রমাণ করার জন্য একেবারে হাসি-আনন্দে ভরপুর একটা ছবি বানিয়েছি।।”
রুদ্রনীল বলেন “আজ অবধি কোনও স্বামীই তার বউকে ফাঁকি দিয়ে কিছু করতে পারেনি। করতে গেলে তার কি পরিণতি হয়, তাই নিয়েই এই ছবি। একদম হালকা মেজাজে বাড়ির সবাইকে নিয়ে দেখার মত মজার ছবি ‘বিবাহ অভিযান’। প্রত্যেকটি মধ্যবিত্ত বাড়িতে যে সব ঘটনা ঘটে থাকে, সেগুলোই মজার মোড়কে দু’ঘন্টার মধ্যে পরিবেশন করেছি আমরা।।”
এছাড়াও যে বিষয়টি  সবচাইতে চলচ্চিত্র মুক্তি'র আগে সাফল্য বয়ে আনে তা চলচ্চিত্রে গান। এই চলচ্চিত্রে সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী।।

No comments:

Post a Comment

Pages