বাড়ির ছাদ থেকে উঠোনে পড়ে মৃত্যু হল এক যুবকের - Songoti

বাড়ির ছাদ থেকে উঠোনে পড়ে মৃত্যু হল এক যুবকের

Share This

দেবাশিস ঘোষ , চাঁচল : বাড়ির ছাদ থেকে উঠোনে পড়ে মৃত্যু হল এক যুবকের। শোকের ছায়া এলাকায়। রবিবার রাতে মালদহের চাঁচলের দুর্গাবাড়ি মোড় সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে।                 পুলিশ জানায় , মৃতের নাম অলোক ঝাঁ (৩৮)। চাঁচলের সুপার স্পেশ্যালিটি হাসপাতাল থেকে সোমবার ওই যুবকের মৃতদেহটি   উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।


  পুলিশ ও তাঁর পরিবার সূত্র থেকে জানা যায়, রবিবার রাতে বাড়ির উপরতলার শৌচালয়ে গিয়েছিলেন তিনি। সেখান থেকে তিনি বাড়ির উঠোনে পড়ে যান । শব্দ পেয়ে ছুটে আসেন পরিবারের সদস্যরা ।প্রতিবেশীদের সহযোগিতা নিয়ে তাকে চাঁচলের সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন ।

অলোক ঝাঁর ছেলে অভিষেক ঝাঁ বলেন, " রবিবার ছিল সরস্বতী পুজো । ওইদিন  বন্ধুদের সঙ্গে  পুজো নিয়ে মেতেছিলাম । রাত ১০টা নাগাদ বাড়িতে ফিরি ।ওই সময় বাবা - মা ঘুমিয়ে পড়েছিলেন । দরজা খোলার জন্য ডাক দিলে বাবাই  দরজা খুলে দিয়ে  বাড়ির উপরতলার শৌচালয়ে যান । আমিও ঘরে চলে যাই ।   কিছুক্ষণ পরে কোন কিছু পড়ার একটা শব্দ পাই।  ঘর থেকে বেরিয়ে এসে দেখি বাবা উঠোনের মধ্যে পড়ে রয়েছেন।  দ্রুত তাঁকে উদ্ধার করে প্রতিবেশীদের সহযোগিতা নিয়ে চাঁচলের সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাই । কর্তব্যরত চিকিৎসকরা জানান , তিনি আর নেই । "  

 পরিবার সূত্র থেকে জানা যায়, অলোকবাবু দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি নিয়মিত ওষুধ সেবন করতেন না। সেই কারণেই হয়তো উচ্চ রক্তচাপ জনিত সমস্যার কারণে জ্ঞান হারিয়ে ছাদ থেকে উঠোনে পড়ে তাঁর মৃত্যু হয়েছে ।

No comments:

Post a Comment