সুনিধি চৌহান ও অনুপম রায়ের সঙ্গে সোডা ইয়ারি জ্যাম শহরে - Songoti

সুনিধি চৌহান ও অনুপম রায়ের সঙ্গে সোডা ইয়ারি জ্যাম শহরে

Share This
সঙ্গতি ওয়েবডেস্ক, কলকাতাঃ McDowell’s No.1 Soda ,হাঙ্গামা এবং হাঙ্গামা আর্টিস্ট এর সঙ্গে যৌথভাবে সংগীত তারকা সুনিধি চৌহান এবং অনুপম রায় কে কলকাতায় নিয়ে এসেছে একদিনের সঙ্গীতময় সন্ধ্যা উপহার দিতে। উৎসবের মরসুম কেটে যাওয়ার পরেই সেই মেজাজকে ধরে রেখে এই শিল্পীরা No.1 Yaari Jam Fest পারফর্ম করলেন নিকো পার্ক কলকাতায়। তাদের এই সফর পশ্চিমবঙ্গের তিনটি শহরের মধ্যে একটি। কলকাতার ফ্যানদের দারুণ সাংগীতিক আনন্দ উপহার দিয়ে নং ১ ইয়ারি জ্যাম ফেস্ট এখন শেষ পর্যায়ের সফরের জন্য শিলিগুড়ি উদ্দেশ্যে রওনা হয়েছে যা অনুষ্ঠিত হবে 17 ই নভেম্বর। 
সংগীতের তালে তালে নাচতে বাধ্য করা সুনিধি চৌহান তার গানের মাধ্যমে ফ্যানেদের মাতিয়ে তুলেছিলেন ‘সাকি সাকি’, ‘কমলি’  এবং তার বাংলা অরিজিনাল ‘ইয়ারদের সঙ্গে’ গানের তালে।


অন্যদিকে অনুপম রায় সঙ্গীতপ্রেমীদের মাতিয়ে তুললেন তার আইকনিক হিটস ‘তুমি যাকে ভালোবাসো’ ‘বেজুবান’ এবং ‘বন্ধু চল’ এর সঙ্গে McDowell’s No.1 Soda সোডা বন্ধুত্ব এবং ভাউচার আর সম্পর্ককে উদযাপনের সমর্থক এবং যা ভারতের বিভিন্ন প্রান্তের মানুষের কাছে আকর্ষণীয় এবং মনোগ্রাহী বন্ধুত্বের গল্প কে তুলে ধরছে। No.1 Yaari Jam ফেস্ট হাঙ্গামা এবং হাঙ্গামা আর্টিস্ট অ্যালাউড পাওয়ার্ড আসলে একটি পরীক্ষামূলক প্ল্যাটফর্ম যাতে দর্শকদের এবং তাদের বন্ধুদের সংগীতের ক্ষমতার সঙ্গে সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক কেউ নতুন করে উপলব্ধি করা যায়।
এই বছর No.1 Yaari Jam ফেস্ট নতুন কিছু শিল্পী এবং ব্যান্ড কে অনুষ্ঠান শুরুর সুযোগ করে দেবে McDowell’s No.1 Soda, No.1 Yaari Jam মাধ্যমে এই সব শিল্পী বা ব্যান্ড গুলি এরকম একটি উপযুক্ত মঞ্চ পেয়েছে যেখানে তারা খ্যাতনামা শিল্পীদের আগে দর্শকদের গান উপহার দেবেন তারপরে থাকছে হেডলাইনিং শিল্পীদের অনুষ্ঠান এই এই সন্ধ্যায় দা গ্রুভারজ এবং আন্ডারগ্রাউন্ড অথরিটি রক ব্যান্ড দুটি সঙ্গীতপ্রেমীদের তাদের জাদু সংগীত ক্ষমতায় মুগ্ধ করে তুলেছিল।
No.1 Yaari Jam এর ধারণা সম্পর্কে বলতে গিয়ে অমরপ্রীত সিং আনন্দ, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং পোর্টফোলিও হেড ডিয়াজিও ইন্ডিয়া জানালেন “সঙ্গীত হল একটি বিশ্বজনীন ভাষা-সংস্কৃতির বাধা দূর করতে সাহায্য করে। আমরা বিশ্বাস করি যে যেখানে কথা শব্দ হারায় সেখান থেকেই সঙ্গীত শুরু হয় কাজেই বলতে পারি যে সংগীত আমাদের সত্তিকারের জ্ঞানেন্দ্রিয় গুলিকে স্পর্শ করে যায় ফলে আমরা এর সঙ্গে গভীর একাত্মতা বোধ করি অন্য কোনভাবে সম্ভব হতো না। No.1 Yaari Jam ফেস্টের মাধ্যমে আমরা আমাদের ক্রেতাদের কাছে এই অভিজ্ঞতাকে পৌঁছে দিতে চাইছি এবং তাদের এয়ার্তেল সংগীতের মাধ্যমে আরো কাছাকাছি নিয়ে আসছে সচেষ্ট হয়েছে”।
No.1 Yaari Jam  এর বিষয়ে সুনিধি চৌহান বলেন, “আমার জীবনে ইয়ারদের ভূমিকা সব সময় স্পেস্যাল। আমাকে কাজের ক্ষেত্রে সাহায্য করা থেকে শুরু করে সবথেকে খারাপ পরিস্থিতিতেও বন্ধুরা সব সময় আমার সঙ্গে থেকেছে। আমি তাদের পেয়ে শুধুমাত্র ভাগ্যবান তাই নয়, আমার বৃদ্ধি জনপ্রিয়তার পেছনেও তারা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করেছে। আমার এই সঙ্গীত সফরে, সঙ্গীত আমাকে নতুন ইয়ারদের কাছেও পৌঁছে যেতে সাহায্য করেছে আর আমি আজ যা তা সঙ্গীতের জন্যেই”। 
“সংগীতের ভাষা এমনই যে তা সারা বিশ্বের যেকোন মানুষের হৃদয় ছুঁয়ে যায় এবং সাংস্কৃতিক বাধা-বিপত্তিকে কাটিয়ে উঠতে সাহায্য করে।আমাদের দ্রুতগতির জীবনে সংগীত যাদের একসঙ্গে নিয়ে আসে এবং এমন এক বন্ধুত্ব গড়ে তুলতে সাহায্য করে যা সারা জীবন ধরে স্থায়ী হয়। কলকাতায় পারফর্ম করা সত্যিই দারুণ অভিজ্ঞতা এবং এখানকার জনতা মন্ত্রমুগ্ধের মতো আমাদের শুনেছে জানালেন অনুপম রায়।
সিদ্ধার্থ রায় সিওও ডিজিটাল মিডিয়া বলেন “আজকের গ্রাহকরা ডিজিটাল ছাড়িয়ে অনলাইন অফলাইন সংগীতের অভিজ্ঞতা লাভ করতে চাইছেন রাজি আমরা তাদের সমৃদ্ধ এবং স্মরণীয় অভিজ্ঞতা প্রদান করতে কাজ করে চলেছি। মেঘদল নাম্বার ওয়ান সোডার সঙ্গে আমাদের এই অংশীদারিত্বে আমরা গর্বিত কারণ এর মাধ্যমে আমরা সারাদেশের সঙ্গীতপ্রেমীদের কাছে দুর্দান্ত অভিজ্ঞতা পৌঁছে দিতে পারছি।নাম্বার ওয়ান বিহারী জ্যাম ফেস্টে আমরা শুধুমাত্র আমাদের ব্র্যান্ডের অন্ড ফেস্টিভাল লাইভ শোনানোর দায়বদ্ধ থাকে পূরণ করছি তাই নয় তাদের কাছে দেশের সেরা কিছু মঞ্চের পারফরম্যান্স সরাসরি হাজির করতে সক্ষম হয়েছে
সৌমিনি শ্রীধারা পাল, ভাইস-প্রেসিডেন্ট আর্টিস্ট অ্যালাউড হাঙ্গামা ডিজিটাল মিডিয়া বলেন বর্তমান সময়ে সারা বিশ্বজুড়ে ইন্ডিপেন্ডেন্ট মিউজিক দৃষ্টি আকর্ষণ করছে। ভারতেও অরিজিনাল এবং ইন্ডিপেন্ডেন্ট না স্বাধীন শিল্পীদের বিরাট চাহিদা লক্ষ্য করা গেছে।আমরা ভারতের সেরা কিছু সঙ্গীত তারকা সঙ্গে কাজ করতে পেরে গর্বিত যাদের পারফরম্যান্সের সে নাকি ছবি কথা আমরা সারাদেশের সঙ্গীতপ্রেমীদের সামনে তুলে ধরতে পেরেছি। একইসঙ্গে নাম্বার ওয়ান ইয়ারি জ্যাম ফেস্ট ইন্ডিপেন্ডেন্ট স্বাধীন শিল্পীদের কাছে তারকা শিল্পীদের সঙ্গে পারফরম্যান্স করা এবং তাদের সংগীত কে দুনিয়া সঙ্গে ভাগ করে নেওয়ার সুযোগ করে দেবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here

Pages