সোনা মেশনারি ২৪ তম আন্তর্জাতিক রাইস গ্রেন প্রো-টেক এক্সপো ২০২২ এ তাদের উচ্চতম মানের শস্য প্রক্রিয়াকরণ প্রযুক্তির প্রদর্শন করেছে - Songoti

সোনা মেশনারি ২৪ তম আন্তর্জাতিক রাইস গ্রেন প্রো-টেক এক্সপো ২০২২ এ তাদের উচ্চতম মানের শস্য প্রক্রিয়াকরণ প্রযুক্তির প্রদর্শন করেছে

Share This

কলকাতা: প্রযুক্তি সমাধান যে পার্থক্য নিয়ে আসতে পারে তার উপর ভিত্তি করে, সোনা মেশিনারি, অ্যাগ্রো-প্রসেসিং যন্ত্রপাতি উৎপাদনের একমাত্র লিডার, ২৪ তম আন্তর্জাতিক রাইস গ্রেন প্রো-টেক এক্সপো ২০২২ এ অংশগ্রহণ করেছিল। এই কোম্পানি, নভেম্বর ২৫ এবং নভেম্বর ২৭ এর মধ্যে, মিলিং এবং শস্য প্রক্রিয়াকরণে স্বয়ংক্রিয়তার সুবিধা বর্ণনা করার জন্য প্রিমিয়াম প্রদর্শক রূপে এই ইভেন্টে যোগদান করেছিল, যা বর্ধমান, পশ্চিমবঙ্গে অনুষ্ঠিত হয়েছিল। 

এই ইভেন্টে, অংশগ্রহণকারীদের অন-সাইট প্রদর্শন দেওয়া হবে যে কীভাবে সোনা মেশিনারি ডাউনটাইম ও খরচ কম করার সাথে সাথে উন্নত কর্মক্ষম দক্ষতা এবং ইল্ড প্রদান করছে। কোম্পানি সেইসাথে বর্ণনা করেছে যে কীভাবে প্রযুক্তিগত একীকরণের সাথে ম্যানুয়াল প্রক্রিয়াকে স্বয়ংক্রিয় করা হলে সেটি জনশক্তি নির্ভরতা কম করে এবং কার্যক্ষম ইল্ড, ধারাবাহিকতা, এবং লাভজনকতা উন্নত করতে পারে। প্রধান কৃষি বাজার যেমন ঝাড়খন্ড, আসাম, বিহার, উড়িষ্যা, পশ্চিমবঙ্গ থেকে কীভাবে সোনা মেশিনারি তাদের তাদের ৫০০ ও এর বেশী মিলার এবং ধান/শস্য প্রক্রিয়াকরণ ব্যবসা করে তারও প্রদর্শন করেছে।

এই ইভেন্ট সম্মন্ধে কথা বলে, শ্রী বাসু নারেন, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও, সোনা মেশিনারি, বলেছেন, “গত কিছু বছর ধরে ভারতীয় কৃষি ইন্ডাস্ট্রি উল্লেখযোগ্যভাবে বিবর্তিত হয়েছে এবং এটি খুব দ্রুত প্রধান অ্যাগ্রো-প্রক্রিয়াকরণ কর্মক্ষমে বৃহত্তর স্বয়ংক্রিয়তার দিকে এগিয়ে চলেছে। শীর্ষস্থানীয় ইন্ডাস্ট্রি প্ল্যাটফর্ম যেমন আন্তর্জাতিক রাইস গ্রেন প্রো-টেক এক্সপো ২০২২ এ অংশগ্রহণ আমাদের মিলিং এবং শস্য প্রক্রিয়াকরণের ব্যবসায় প্রযুক্তি কি পার্থক্য নিয়ে আসতে পারে সেটি প্রদর্শন করতে সক্ষম করবে এবং প্রযুক্তির সূচনা কীভাবে তাদের আরও দক্ষ ও লাভবান করবে সেটি বুঝতে সাহায্য করবে। আমরা এই ইভেন্টে যে প্রতিক্রিয়া পেয়েছি সেটি পেয়ে খুবই আনন্দিত এবং আমাদের সমাধান ব্যবহার করে আরও অনেক ব্যবসাকে আরও বেশী স্বয়ংক্রিয় ও উচ্চ-উন্নত ভবিষ্যত প্রদান করার দিকে তাকিয়ে রয়েছি”।


সোনা মেশিনারি পণ্য এবং পরিষেবার সম্পূর্ণ রেঞ্জ প্রদান করে থাকে, যার মধ্যে রয়েছে অত্যাধুনিক সুবিধা সমৃদ্ধ শস্য প্রক্রিয়াকরণ যন্ত্রপাতি থেকে টার্নকি রাইস মিলিং সমাধান।এইগুলির মধ্যে রয়েছে রোটারি ড্রাম ক্লিনার, অ্যাসেন্ট্রিক প্রি-ক্লিনার, ফাইন ক্লিনার, ভিব্রো স্ক্রীন ক্লিনার, স্টোন সেপারেটর, মেটেরিয়াল হ্যান্ডলিং ইকুইপমেন্ট, ডাস্ট কালেকশন ইকুইপমেন্ট, এবং ফ্লোর সাইলোস।

এই ইভেন্টে, সোনা মেশিনারি দর্শকদের তাদের ফ্ল্যাগশিপ পণ্য প্রদর্শনও করেছে, যা হল আরকেবি ৩০, একটি অন-ডিমান্ড, কাটিং-এজ সমাধান যা একটি স্টেশনেই চালের ওজন, মিশ্রণ, এবং ব্যাগে ভরার কার্য সম্পন্ন করে, যা বহু শস্য এলিভেটর এবং প্যাকিং মেশিনের প্রয়োজনকে নির্মূল করে। চাল-এ কোনো ক্ষতি না করে কার্যকরভাবে এবং দক্ষতার সাথে একটি সমজাতীয় মিশ্রণে কার্নেল মিশ্রিত করার জন্য ডিজাইন করা, এটি কাটিং-এজ স্বয়ংক্রিয়তা এবং একটি ব্যবহারকারী-বান্ধব এইচএমআই ডিসপ্লে-এর সাথে আসে যা এটিকে নূন্যতম ম্যানুয়াল তদারকির সাথে  ব্যবহারের জন্য অত্যন্ত সহজ করে তোলে।

No comments:

Post a Comment