NIFD সল্টলেক - এর মুকুটে এবার ভারতের একমাত্র 'প্ল্যাটিনাম সেন্টার' স্বীকৃতি - Songoti

NIFD সল্টলেক - এর মুকুটে এবার ভারতের একমাত্র 'প্ল্যাটিনাম সেন্টার' স্বীকৃতি

Share This

 

কলকাতা : ১লা জুলাই INIFD সল্টলেক ক্যাম্পাসে একটি জমকালো উদযাপন করা হয়। প্রতিষ্ঠানটি তাদের শিল্পের জন্য কেন্দ্রটিকে ' সারা বিশ্বের সেরা কেন্দ্র  প্ল্যাটিনাম সেন্টার' হিসাবে পুরস্কৃত করা হয়েছে। ইন্টারফেসিং একাডেমিক ডেলিভারি, অত্যাধুনিক পরিকাঠামো, হ্যান্ডস-অন অভিজ্ঞতার উপর ফোকাস এবং সংগঠিত প্লেসমেন্ট সেল বছরের পর বছর ১০০% চাকরির নিয়োগ ব্যাবস্থা করা হয়।   এই অনুষ্ঠান এ উপস্থিত ছিলেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি এবং মধুমিতা সরকার, আইএনআইএফডি গ্লোবালের সিইও জনাব অনিল খোসলা, অন্যান্য অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব । এই পুরষ্কারটি INIFD সল্টলেকের ক্যাম্পাসের আরেকটি পালক - যারা ২৫ বছরের উত্তরাধিকার বহন করছে, ফ্যাশন এবং ডিজাইনের উপর একটি নতুন দৃষ্টিভঙ্গি রেখেছে, তাদের ফ্যাকাল্টির অতুলনীয় প্রশিক্ষণের অভিজ্ঞতার সাথে ক্ষেত্রে পেশাদার উৎকর্ষতাকে প্রকাশ করছে তত্ত্ব এবং অনুশীলন এর মাধ্যমে।। 


দেশের একমাত্র সেরা ফ্যাশন এবং ইন্টেরিয়র ডিজাইন ইনস্টিটিউট হিসেবে টিম INIFD সল্টলেক এমন একটি মর্যাদাপূর্ণ পুরস্কার পেয়ে আনন্দিত। তাদের ২৪ X ৭ প্রচেষ্টার স্বীকৃতি উন্নীত করার জন্য প্ল্যাটিনাম সেন্টার অ্যাওয়ার্ড, তাদের মিশন এবং ভিশনকে আজ দেশের নং 1 ডিজাইন ইনস্টিটিউট প্রতিষ্ঠা করছে।।

INIFD সল্টলেককে এই পুরস্কার প্রাপ্ত করার মূল কারণগুলির মধ্যে রয়েছে উবার মর্যাদাপূর্ণ নিউইয়র্ক ফ্যাশন উইক, লন্ডন ফ্যাশন উইক এবং ল্যাকমে ফ্যাশন উইক-এ তরঙ্গ তৈরির মতো মাইলফলক অর্জন, সেইসাথে তাদের দূরদর্শী দৃষ্টিভঙ্গি, উত্সর্গ এবং তাদের সকলকে সেবা প্রদান এবং শৃঙ্খলা। ছাত্র; ফ্যাশন এবং ইন্টেরিয়র ডিজাইনের চির-পরিবর্তনশীল বিশ্বের কথা মাথায় রেখে শিল্প-ভিত্তিক, ব্যবহারিক পাঠ্যক্রম। টিম INIFD সল্টলেক ফ্যাশন এবং ইন্টেরিয়র ডিজাইন শিল্পে ছাত্রদের দক্ষতার প্রকাশের কথা মাথায় রেখে তাদের প্লেসমেন্ট টিমের মাধ্যমে উদ্ভাবনী উপায়গুলিকে অভিমুখী করেছে। INIFD সল্টলেক বিশ্বব্যাপী শিল্প জুড়ে ফ্যাশন এবং অভ্যন্তরীণ ডিজাইনের ক্ষেত্রে আরও সম্ভাবনা তৈরি করতে আরও উদ্ভাবনী প্রক্রিয়া বিকাশের মাধ্যমে এগিয়ে যাওয়ার পথ তৈরি করবে।।

“ভারতে প্ল্যাটিনাম সেন্টারের পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত গর্বিত এবং সম্মানিত। এই অভিনন্দনটি INIFD সল্টলেকের পুরো টিমের কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টাকে স্মরণ করে এবং আমরা আমাদের স্বাতন্ত্র্যসূচক এবং উদ্ভাবনী একাডেমিক পদ্ধতির মাধ্যমে আরও বেশি ফ্যাশন এবং অভ্যন্তরীণ ডিজাইনের প্রতিভা তৈরি করার আশা করি।" অর্ণব রায়, সেন্টার ম্যানেজার, INIFD সল্টলেক একটি সাক্ষাত্কারে বলেছেন

No comments:

Post a Comment